ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

”প্রতীক্ষা শেষ হয়েছে। শেষ হয়েছে অসহ্য যন্ত্রণায় ছটফট করা প্রতিটি প্রহর। আট মাসের ফুটফুটে মায়েশা ফিরে এসেছে মা-বাবার কোলে। তার এই ফিরে আসায় আনন্দে ভাসছে খিলগাঁওবাসী।
রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে অপহূত শিশু মোবাশ্বিরা আলম মায়েশাকে মিরপুরের পাইকপাড়া থেকে আজ রোববার উদ্ধার করা হয়েছে।”

ইলিয়াস আলীকে গুম থেকে উদ্ধারের দাবীতে সারাদেশ যখন উত্তাল, তখন অপহৃত আট মাসের শিশু মায়েশাকে উদ্ধারের সাধ্যমে আমাদের পুলিশ বাহিনী প্রমাণ করল যে, পুলিশের পক্ষে সব কিছু সম্ভব। এ জন্য পুলিশ বাহিনীকে অবশ্যই ধন্যবাদ। তবে পাশাপাশি অপহৃত / গুম হওয়া ইলিয়াস আলীকে উদ্ধারের মাধ্যমে পুলিশ বাহিনী তাদের চৌকষতার পরিচয় দিবে এমনটাই কামনা করি। এই বিষয়টিকে ঘিরে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে। এক ইলিয়াস আলী ইস্যুতে এ পযর্ন্ত প্রাণ হারালো জীবন্ত দগ্ধ হয়ে বাস চালক বদর উদ্দিন এবং পিকেটারদের তাড়া খেয়ে মাইক্রো চালক আবদুর রশিদ। দেশের বিভিন্ন স্থানে আগুনে পোড়ানো হয় আনেক গাড়ী। এ ছাড়া আরও ব্যাপক জান মালের ক্ষতি সাধিত হয়েছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থ অগ্রাধিকার ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী ইলিয়াস আলীকে উদ্ধার করে বর্তমান সৃষ্ট অশান্ত পরিস্থিতিকে শান্ত করবেন এই প্রত্যাশা সকলের।