ক্যাটেগরিঃ আইন-শৃংখলা


২০০৪ এর সেই থার্টি ফাস্ট নাইট। গুলশানের একটি ভিআইপি ‘টপকাপি’ নামের রেস্টুরেন্ট, অনুমোদনহীন (রাজনৈতিক ক্ষমতাধরদের আবার অনুমতি লাগে নাকি?) ভাবে চলছিল 31st নাইটের ‘হাইক্লাস পার্টি’। ধনীদের দুলাল, মদ, নারী – কী নেই সেখানে! কাছেই হাওয়া ভবন।

গোপন খবর পেয়ে উপস্থিত হন পত্রিকা সাংবাদিকরা। তখন টিভি মিডিয়া সেভাবে ছিলনা, (ইটিভি বন্ধ, ফালুর NTV, আর ছোট পরিসরে ATN, Ch I)
পত্রিকা সাংবাদিকদের ক্যামেরা দেখে ভড়কে যায় আয়োজকরা, পার্টিতে উপস্থিত হাই ক্লাস জানোয়ারদের পোষা গুন্ডারা ঝাঁপিয়ে পড়ে সাংবাদিকদের উপর।

ভেতরের পাতা
সাংবাদিকেরা র‍্যাব-পুলিশ ডেকে নিয়ে আসে। তখন বিএনপি ক্ষমতায় থাকলেও আর্মি প্রাধান্যে নবগঠিত র‌্যাবের দোর্দণ্ড প্রতাপ। ‘আয়োজকরা’ মাফ চান হাত জোড় করে। মুখ ঢেকে সেখান থেকে পালাতে চায় ‘হাইক্লাস ধনীর দুলাল আর VIP নারীরা’ গ্রেফতার করা হতে থাকে সবাইকে, কিন্তু উচ্চক্ষমতাধর অভিভাবিকরা ছুটে আসতে থাকে সেখানে … পরিচয় লুকাতে .. গ্রেফতার এড়াতে ..

সেই মাতাল পার্টির আয়োজক ছিল আজকের বিএনপি সমর্থিত ঢাকা উত্তরের মেয়র প্রার্থী ’তাবিথ আউয়াল’। সেখানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন তারুন্যের হার্টথ্রব আরেক মেয়র প্রার্থী ’মাহি বি চৌধুরী’।

ছবিতে-
১/ মিন্টু পুত্র তাবিথ আউয়াল
২/ বদ পুত্র মাহি বি চৌধুরী
৩/ সাকা পুত্র ইসলামী ঝাণ্ডাধারি হুম্মাম কাদের চৌ
আরো অনেকে …

মন্তব্য ৫ পঠিত