ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

দেশের এই গুণী ব্যক্তিকে নিয়ে প্রধানমন্ত্রী যখন সরাসরি বললেন,” পদ্মা Cheap AC Milan football shirts সেতুতে অর্থ ছাড়ে কোনও ব্যাংকের সাবেক কোনও এমডির হাত রয়েছে।” তখন মনে খুব কষ্ট পেয়েছিলাম যে দেশের প্রধানমন্ত্রী হয়ে এসব কী বলছেন। কিন্তু যখন দেখলাম মিস্টার ইউনূস সাহেব কোনও প্রতিক্রিয়া জানালেন না তখন মনে করলাম ডক্টর ইউনূস মৌন সমর্থন ভাবে মেনে নিলেন। তার অর্থ জানা গেলো মিস্টার ইউনূস পদ্মা সেতু অর্থ বন্ধের জন্য দায়ী।

গ্রামীণ ব্যাংক দেশের জাতীয় পর্যায়ে এত গুরুত্বপূর্ণ ব্যাংক নয় যে ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ করা Cheap England football shirts আইন জারি করার জন্য এই দিন জাতির জন্য কালো দিবস হবে। আর ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ করা আইন এত খারাপ নয় যে এই আইনের জন্য জাতির জন্য কালো দিবস হবে।

ডক্টর ইউনূস যদি ভাল মানুষ হতেন তবে এত কিছুর পরও সরাসরি Cheap Manchester United football shirts বিশ্বব্যাংকে পদ্মা সেতুর অর্থছাড়ের জন্য অনুরোধ করতেন। বিশ্বব্যাংকের নিকট বিভিন্ন ভাবে তদবির করতেন দেশের একজন আন্তর্জাতিক ব্যক্তিত্ব হিসেবে। এই ব্যাপারে সে কোনও পদক্ষেপ একবারের জন্য নেননি। কারণ তিনি সরকারকে বিপাকে ফেলার জন্য কাজ করছেন বিএনপির দালালি করছেন। কারণ নির্বাচনী প্রচারের সময় মাননীয় নেত্রী শেখ হাসিনা যখন পদ্মা সেতু করার ঘোষণা দেন তার পরের দিন মাননীয় নেত্রী বেগম খালেদা জিয়া ঐখানে Cheap Real Madrid football shirts পদ্মা সেতু করার ঘোষণা দেন।

পদ্মা সেতু বর্তমান সরকারের জন্য একটি বড় চ্যালেঞ্জ। আর সরকার এই ব্যাপারে তেমন কোনও কঠিন প্রজেক্ট হিসেবে Cheap AC Milan football shirts তেমন কোনও অতীব গুরুত্বপূর্ণ হিসাবে কাজ করছেন বলে মনে হচ্ছেনা তাদের কাজকর্মে।