ক্যাটেগরিঃ ব্লগালোচনা

 

লেখাটি কাউকে উদ্দেশ্য করে লেখা না, কারো মনে দু:খ লাগলে আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ 🙂 ফজলুল, আমাদের প্রিয় ব্লগের একজন সম্মানিত ব্লগের। তার কিছু বক্তব্য লিঙ্কসহ নিচে দেয়া হলো :

এই ব্লগের কয়েকটি পরিচিত নাম সম্পুর্ণ বেআইনী এবং আহমকের মতো কথাবার্তা বলিতেছেন।
বিশেষকরিয়া এই পোষ্টে আকাশের তারাগুলো, ম শাহিদ,অভিশপ্ত,বাংলাদেশ শান্তিবাদী দল যাহা বলিয়াছেন তাহা জংলীপনার চরম বহিপ্রকাশ। যতটুকু রাজনৈতিক বিদ্বেষ থাকিলে একজন মানুষ এই ধরনের কথা কহিতে পারে।
এই অন্ধ জামাত বিরোধীরা, রাজনৈতিক সিদ্ধান্ত, অপরাধ, সবকিছুকে এক করিয়া যাহা বলিয়া বেড়াইতেছে এমন কথা এখন পর্যন্ত আওয়ামীলীগ, ঘাতক দালাল নির্মুল কমিটির কাউকেও বলিতে শুনিনাই। সবচেয়ে বড় কথা যেই দেশের সংবিধান, আইনে জামাত শিবির দেশের নাগরিক, স্বাধীনতা যুদ্ধে স্বাধীনতার বিপক্ষে অবস্থান করার পরপরই স্বাধীনতাকে মানিয়া লইয়া রাজনীতি করিয়া আসিতেছে এবং ৪০ বছরে তারা স্বাধীনতার বিপক্ষে একটি কাজ করিয়াছে এমন প্রমাণ নাই তাহাদেরকে নিয়ে আজ হঠাৎ কিছু লোকের লাফালাফি শুরু হইয়া গিয়াছে।
জামাত কী একাই স্বাধীনতার বিপক্ষে ছিল। কিন্তু একবারের তরেও অন্য দলের নাম এদের মুখে আসিতেছেনা। জামাতকে আসলে তারা ভীষনভাবে ভয় পাইতেছে মনে হইতেছে। আধার রাতে পথ চলিতে অনেকে যেমন গান ধরিয়া ভয় দূর করিবার চেষ্টা করিয়া থাক সেই গান যতই বেসুরো হোক না কেন, এই লোকগুলোর মনেও জামাত ভীতি ঢুকিয়া গিয়াছে বোধ হয়। তাই মনের ভয় তাড়াইতে এইসব বেসুরো গান, বেআইনী কথা, বেফাস মন্তব্য, জংলীপনার প্রকাশ।

আপনাদের পেয়ারের সরকার গায়ের জোরে ট্রাইব্যুনাল করে জামাতীদের বিচার করছে। তাতেও জ্বালা মিটছেনা। গুলি করে মারতে চান? এসব বেআইনী কথা বলিয়া আপনারা অরাজতা সৃষ্টি করতে চাইছেন। আপনারা যা বলছেন জামাত তার প্রতুত্তরে পাল্টা কিছু করতে গেলে দেশের অবস্থা কী দাঁড়াবে সেই চিন্তা আপনাদের আছে বলেতো মনে হয় না। অবশ্য তাতে দাদাবাবুদের হস্তক্ষেপ করতে সুবিধা হবে। আপনারাতো দাদাবাবুদের পদতলে থাকিতে চান। তাদের অধীনে মুখ্যমন্ত্রী সম্বোধন আপনাদের শুনতে ভালোই লাগে। বাংলাদেশ ভালো না লাগলে ওপারে চলে যান। দেশে ফাসাদ সুষ্টি করার চেষ্টা করবেন না।

আরেকজন ফজলুল(সাইফুল্লাহ) এর বক্তব্য

এরা অন্ধ আক্রোশে জামায়াতের উপর ঝাপিয়ে পড়ে । এরা জামাত শিবিরের সামান্য একটা মিছিল দেখলেও ভয় পায় । কেন জানেন ? কারন এরা জামাত শিবিরের উপর যে পরিমাণ নির্যাতন করেছে তাতে এরা এমনিতেই ভীত হয়ে পড়েছে না জানি এর জন্য ভবিষ্যতে কি পরিণাম বরণ করতে হবে। কারন চোরের মণ পুলিশ পুলিশ । তাই জামাত শিবিরের বিরুদ্ধে এসব অমানুষদের আচরন এমন।

এইগুলা একটা পোস্ট থেকে নেয়া, যার শিরোনাম: : : :জামায়াত শিবির করলেই কি পুলিশ বুট দিয়ে পিষে দেবে?

আমি অবশ্যই আওয়ামিলীগের সমর্থক নয়…না বিএনপি এর। নাম দেখে বুঝে যাবেন 🙂 আমি মুজিব আদর্শে বেড়ে ওঠা 20 বছরের বাংলার সন্তান। আমার একটা লেখা রইল আপনাদের সবার জন্য।

আপনাদেরকে আমাদের দুনিয়াতে আমন্ত্রণ