ক্যাটেগরিঃ ব্লগ

” জামায়াত-শিবির মানেই যেমন ইসলাম না ?? ঠিক তেমনই নাস্তিক মানেই শাহবাগ আন্দোলন না ! ”
[ এই কথা তাদের জন্যে যারা বলছে শাহবাগ সকল নাস্তিকদের মেলা তাদের উদ্দ্যেশ্যে … ।]

ব্লগার রাজীব নাস্তিক ছিলো ! সেটা বিষয় না ! তবে সে কেন আমাদের রাসূলকে নিয়ে এইরকম কথা বলবে ? সেটার আমি নিন্দা জানাই। সে জন্যে আমি তারে অন্তর থেকে ঘৃণা করি ! কিন্তু এখন আন্দোলনের মাঝখানে তাকে কেন বার বার টেনে আনা হচ্ছে?? এখন সে মৃত । তার বিচার এখন আল্লাহ করবেন !কিন্তু না বিশিষ্ট বুদ্ধীজীবিরা এখন লেগেছেন রাজীব কেমন ছিল ? সেটা আবিষ্কার করতে ? কথা স্পষ্ট -নাস্তিকতা যেমন মানুষের ব্যাক্তিগত দর্শন ??
কেউ একজন নাস্তিক হলো ? আমার তাতে কিছুই যায় আসে না ! কিন্তু তাই বলে আমাদের প্রাণের প্রিয় মহানবী কে নিয়ে কেউ কিছু বললে সেটা সহ্য করবো না ।
অন্যের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়া সম্পূর্ণ সংবিধান বিরোধী কাজ ।
আর তাই এইসকল বিষয়ে না গিয়ে বরং কেমন করে এই দেশ থেকে যোদ্ধাপরাধীদের বিতারিত করা যায় সেদিকেই নজর দেয়া উচিৎ ।
সহজ কথা —যারা আমার ধর্মকে কলুষিত করেছে ,করছে ? তাদের বয়্কট করা হোক। যারা আমার দেশকে কলুষিত করেছে , করছে ?? তাদের বিনাশ চাই ।কারণ জামায়াত-শিবির মানেই যেমন ইসলাম না ?? ঠিক তেমনই নাস্তিক মানেই শাহবাগ আন্দোলন না ! এইটাই আসল কথা ।
আসলে ছাগুদের খেয়ে দেয়ে কাজ নেই তো ? তাই ফটোশপ দিয়ে ছবি এডিট করে , শাহবাগ আন্দোলনে নাস্তিকরা আছে , এইসব দেখিয়ে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টায় রয়েছে ।আর যারা তাদের এই ফাদেঁ পা দিচ্ছেন তাদের কে বলি – ভাই শুনেন- সারা দেশে যে আন্দোলনে লক্ষ মানুষ জমায়েত হয়েছে তাতে আস্তিকের সংখ্যাই সর্বাধিক । সুতরাং বিভ্রান্ত হবেন না । কাউকে ব্যাক্তিগত ভাবে ঘৃণা করুন যদি সে ঘৃণ্য কাজ করে ।তার বিপরীতে সবাইকে না বুঝে গালি দেয়া কতটুকু যুক্তিসঙ্গত??
ছাগুরা না হয় অপবাদ ছড়াচ্ছে !! আপন কেন তাদের সেই ফাদেঁ পা দিবেন ? বুঝে শুনে তারপরে কথা বলুন । আরে ভাই – আমাদের এখন অন্য কোন দাবি নাই । এক দফা, এক দাবি , রাজাকারের ফাসিঁ ।