ক্যাটেগরিঃ রাজনীতি

হায় আমার মাতৃভূমি বাংলাদেশ…!!! স্বাধীনতার ৪১ বছর পেরিয়ে গেছে সেই কবেই কিন্তু আজও বাংলা মা নিরাপদ হয়নি ঐ ৭১ এর পরাজিত শক্তির হাত থেকে। স্বাধীনতা বিরোধী,যুদ্ধাপরাধীদের বিচার কাজ যত দ্রুত গতিতে আগাচ্ছে তত দ্রুত দেশ জুড়ে সাধারন মানুষ,রাষ্ট্রীয় বাহিনীর উপর হামলে পরছে ঐ রাজাকারদের আণ্ডা বাচ্চা শিবিরের ধর্মান্ধ সাম্প্রদায়িক সন্ত্রাসীরা। যাদের ইন্ধনদাতা হিসেবে রয়েছেন জামায়ত বি.এন.পি জোটের হর্তা কর্তারা।

৪১ বছর পরেও মার খাচ্ছি আমরা। প্রতিদিনই আহত হচ্ছে আমার বাংলা মায়ের প্রজাতন্ত্রের কর্মকর্তা কর্মচারীদের সাথে দেশের সাধারণ শান্তিপ্রিয় জনগণ।

যে জাতির ইতিহাসে লাখো শহীদের আত্মত্যাগ,আমার মা বোনের হারানো সম্ভ্রম, সন্তানহারা মায়ের অশ্রু জড়িত সেই জাতি আজ কেন বারবার শিকারে পরিণত হচ্ছে ঐ পরাজিত হায়েনা শকুনদের হাতে। কোথায় এ প্রজন্মের স্বাধীনতার চেতনায় বিশ্বাসীরা? কোথায় স্বাধীনতার স্বপক্ষের জনতা? কোথায় মুক্তিযোদ্ধাদের উত্তরসূরি সন্তানগণ? অনেক সময় নষ্ট হয়েছে কিন্তু নষ্টরা আজও শোধরাতে পারে নি নিজেদের, আর কোনদিন পারবেও না। ওদের এই অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করার দিন ফুরিয়ে গেছে, আজ সময় হয়েছে শক্ত হস্তে প্রতিরোধ করার। আসুন একটিবার হলেও ওদের জানিয়ে দেই –

“লাখো শহীদের তাজা রক্তের ধারা এই বাংলায় আজও বহমান,
স্বাধীনতা বিরোধী চক্রান্তকারীরা, যুদ্ধাপরাধীদের পদাঙ্ক অনুসারীরা সাবধান…..খুব সাবধান”