ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

আমি একদিন চলে যাব এই দুনিয়া ছেড়ে, কিছুই তো রেখে যেতে পারলাম না, সম্পদ রেখে যাব,সম্পদ থাকবে না সম্পদ কেনাবেচা হয়ে যাবে!! টাকা রেখে যাব, টাকায় প্রজম্মে বিপদ টেনে আনবে!! তাই আমি গুগলে তিনটি ব্লগ তৈরী করে রেখে গেলাম, একটি ব্লগে আছে আমার নারায়ণগঞ্জের সকল জায়গার ছবি, ঠিকানা:-www.narayanganjcity.blogspot.com এখানে সমস্ত নারায়ণগঞ্জের ছবি রেখে যাওয়ার চেষ্টা করছি, যাতে ৫০/১০০বছর পর নারায়ণগঞ্জের প্রজম্মরা এই ব্লগে ভিজিট করে তাদের আধি এলাকাটিকে দেখতে পারে!! তাহলে বলতে পারবো যে,একটা কিছু রেখে এলাম দুনিয়ায়!

আর একটি ব্লগ তৈরী করেছি আমার এলাকার নামে, আমার এলাকার মানুষ আমার খুবই প্রিয়, তাদেরতো আমি ভুলে থাকতে পারবো না,তাদের মৃত্যুর পরও যদি আমি তাদের একটা ছবি সারা জীবন আমার কাছে/আমার ব্লগে রাখতে পারি সেটাই আমার অনেক কিছু, তাই ব্লগটি করেছি শুধুই ছবি রাখার জন্য!!ঠিকানা:-www.godnailrosulbag.blogspot.com এখানে শুধু আমার এলাকার গণমানুষের ছবি থাকবে!!

আরো একটি ব্লগ তৈরী করেছি আমার এলাকার নামেই সেটা হলো এলাকার সকল জায়গার ছবি রাখার জন্য, যাতে প্রজম্মরা ৫০/১০০বছর পরও পুৎরানে জায়াগার চিত্রটি দেখতে পারে, ঠিকানা:-www.beautygodnail.blogspot.com কারনটা হলো জঙ্গল তো আর জঙ্গল থাকবে না, পুকুর তো আর পুকুর থাকবে না, প্রিয় প্রজম্মরা যদি আমার ব্লগে ভিজিট করে দেখে যে এই ২০তলা বিল্ডিং এর জায়গায় আগে পুকুর ছিল তখন তো আমার প্রজন্মরা অবাক হয়ে যাবে!! আর আমিও বলতে পারবো যে কিছু একটি রেখে এসেছি আমার প্রিয় প্রজন্মদের জন্য!!