ক্যাটেগরিঃ ব্লগালোচনা

উদ্ব্বাবনী ব্লগার জাহেদুর রহমান কে অভিনন্দন জানাই। এই রকম একটা আয়োজন করার জন্য। ইচ্ছা ছিল আড্ডাতে যাওয়ার কিন্তু যেতে পারিনি বিশেষ একটা কাজের জন্য আটকে গিয়েছিলাম। ক্ষমা চাই যে সকল ব্লগার রা আড্ডাতে উপস্থিত হয়েছিলেন তাদের কাছে। আমি ফোনে জাহেদুর রহমান এর সাথে কথা ও বলেছি। ক্ষমা চেয়েছি যেতে পারিনি বলে। তারপর ও বলব, যারা আড্ডাতে এসেছিলেন তাদের কে অভিনন্দন ও শুভেচ্ছা।

তার আগে বলে নেই, আমার ব্যপারে আমি খুব সাধারণ একজন খেটে খাওয়া মানুষ। তাছাড়া আমি কোনও ব্লগার নই, ভাল করে লিখতে ও জানি না, শুধু তাই না আমি মনে করি কোনদিন ব্লগার হতে ও পারব না। তারপর ও আমার এইসব হিজিবিজি লেখা গুলো কে বিডি ব্লগে যে প্রকাশ করা হয় সে জন্য ব্লগ টিম কে ধন্যবাদ জানাই।

বিডি ব্লগে আমার আগমনটা বেশি দিনের নয় । এই খানে এসে পরিচয় হয়েছি ভিন্ন মতাবলম্বীর ভিন্ন ভিন্ন ভার্চুয়াল আত্মার আত্মীয়ের। পার্থক্য মতাদর্শের অন্য আর কিছু নয়। একেক জনের একেক ধরনের মতামত থাকবে এটাই স্বাভাবিক।

মনে করি, বিডি ব্লগ একদিন না একদিন বাংলাদেশের সব ব্লগকে অতিক্রম করবে বিডি ব্লগের নিজের কর্ম দক্ষতা দিয়ে। হয়তো বা সেদিন আর ব্লগে থাকবো না। কিন্তু এই ভার্চুয়াল রোমান্টিসিজম এর আমেজটা কিছুটা সময়ের আনন্দ দিবে।

প্রিয় ব্লগার, বিশেষ করে আমার পরিচয় দেওয়ার মত কোনও পরিচয় নেই। এই মুহূর্ত থেকে আমার পরিচয়টা হোক আমি আপনাদেরই কেউ একজন।

আমি আপনাদের কে আমন্ত্রণ করতে চাই, গাজীপুরের

* অভিনেতা তৌকিরের নক্ষত্রবাড়িতে
* ভাওয়াল জাতীয় উদ্যানে
* অন্য কোনও নির্বাচিত জায়গাতে হতে পারে।

তারিখ টা ও আপনার নির্ধারন করবেন।

আমার ব্যক্তিগত উদ্যোগে আড্ডা ও দুপুরের খাবারের (পিকনিক) এর জন্য।
বলে রাখি যাতায়াত ব্যবস্থার জন্য আপনাদের কোনও চিন্তা করতে হবে না। সেটা আমার উপর ছেড়ে দিন।
আর তাই আপনাদের সিদ্ধান্ত কামনা করছি ব্লগার জাহেদ উর রহমানের মাধ্যমে।

@ সুলতান মির্জা – ২৭/০৩/২০১২ ইং