ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

বিডি ব্লগ আর বিডি নিউজ কে আলাদা করে দেখার কোনও অবকাশ নেই। বিডি ব্লগে নিয়মিত লেখার সুবাদে বিডিনিউজ কে খুব আপন করে নিয়েছি। আজ আমাদের সেই অতি আপনজন সহসম্পাদক রিফাত নওয়াজ,প্রতিবেদক সালাউদ্দিন ওয়াহিদ প্রীতম,অফিস সহকারী রুহুল আমিন ভাই দের রক্তে রঞ্জিত হলো বিডিনিউজ এর অফিস। শংকিত আমরা এর পর কার পালা ? কে হতে যাচ্ছে পরবর্তী শিকার ? কার রক্তে রক্তাত্ত হবে গণমাধ্যম ? উত্তর নেই। কে দিবে এই উত্তর ?

বিডি নিউজ এর উপর এই হামলার প্রতিবাদ জানাচ্ছি। আহত সাংবাদিক ও অফিসকর্মীর আরোগ্য কামনা করছি।

প্রশাসনের কাছে অনুরোধ এই বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যমটির দিক বিবেচনা করে অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হোক। পাশাপাশি মনে রাখতে হবে রাষ্টের জনস্বার্থে, রাষ্টের কল্যাণে নিরপেক্ষ এই অনলাইন ভিত্তিক গণমাধ্যম এর প্রয়োজনীয়তা অপরিসীম। তাই কোনও প্রহসন নয়, দেখতে চাই না কোনও ছলচাতুরী। দেখতে চাই বিডি নিউজ এর অফিস যারা রক্তাত্ত করেছে তারা যারাই হোক, যত বড় হোক তাদের পরিচয়, যেন কোনও ভাবে কোনও টালবাহানায় তারা পার পেয়ে না যায়।

শুধু তাই নয় সকল কিছুর উর্ধ্বে থেকে প্রশাসন কে দেশবাসীর কাছে প্রমাণ উপস্থাপন করতে হবে রাষ্ট্রীয় মদদে বিডিনিউজ এর অফিসে কোনও সন্ত্রাসী কার্যকলাপ ঘটেনি। এটাই হবে প্রশাসনের আগামীদিনের চ্যালেঞ্জ। এই প্রত্যাশা করি প্রশাসনের কাছে।