ক্যাটেগরিঃ ক্যাম্পাস

পৃথিবীর সব কিছুই হয়তো ক্ষণিকের। ছোট একটা প্রাণ নিয়ে আসা জীবনের এই পৃথিবীর প্রতি অনেক মায়া। জীবনের শেষ মুহুর্তের আগেও আমরা বেচেঁ থাকার স্বপ্ন দেখি।

এই পৃথিবীতে আমরা কেউই চিরদিনের জন্য আসিনি। তবুও যে সময়টুকু নিয়ে এসেছি সেখানে অনেক চেনা আর প্রিয় মুখের মায়া। তেমনি এক চেনা মুখ আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন ছাত্রী এবং বর্তমানে নারায়নগঞ্জের সহকারী জজ নুশরাত মুস্তারি। ওভারিয়ান ক্যান্সার থেকে থাইরয়েড জটিলতা। সেই সাথে ম্যালিগন্যান্সি ব্রেস্ট সমস্যা। অপারেশনে শেষ হয়ে গেছে নয় লক্ষ টাকা। চিকিৎসায় আরোও লাগবে ১৪/১৫ লক্ষ টাকা। অভিজ্ঞ চিকিৎসকরা বলেছে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হবে।

12065494_10207788677185635_6950147588199576215_n

( ছবি: নুশরাত মুস্তারির  বিয়ের দিনে তোলা, যা ফেসবুক পেজ থেকে সংগৃহিত)

অত্যন্ত নিরুপায় হয়ে এই মেধাবি মেয়েটি ফেসবুকে তুলে ধরেছেন তার বেচেঁ থাকার আকুতি। খুব সুন্দর একটা জীবনের গল্প নিয়ে চলছিল সবকিছু। ঢাকা বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগ থেকে পাশ করার পর সহকারী জজ হিসেবে আছে নারায়নগঞ্জ। স্বপ্ন দেখছিল স্বপ্ন ঘেরা সে জীবনে গুটি গুটি ছোট পায়ে তার ঘর জুড়ে শিশুরা ঘুরে বেড়াবে। চিকিৎসা করাতে গিয়ে ধরা পড়লো ওভারিয়ান ক্যান্সার। সেটার অপারেশন করাতে গিয়ে থাইরয়েডের সমস্যা।

কখনও টাকার কাছে থেমে থাকে জীবন। চূরমার হয়ে যায় তিলে তিলে জমানো স্বপ্ন। আমাদের একটু সহযোগীতায় এই ২৯ বছর বয়সি মেধাবি মেয়েটি আরো কিছুদিন এই পৃথিবীর ভালোবাসা পেতে পারে। বেচেঁ যেতে পারে।

নুশরাত মুস্তারি কে সরাসরি যোগাযোগ এবং সাহায্য পাঠানোর বিকাশ নাম্বার-

০১৭২১২৭৬২৯০(পারসোনাল)

ব্যাংক একাউন্ট-

১৬২৯৫০১০০৫৭৭১
সোনালি ব্যাংক
মানিক মিয়া এভিনিউ ব্রাঞ্চ
ঢাকা।

নুরুন নাহার লিলিয়ান
সাহিত্য সম্পাদক
মহীয়সী নিউজ পোর্টাল

https://www.facebook.com/nurunnaharlilian/