ক্যাটেগরিঃ পাঠাগার

 
15085451_10154526919585907_1122782218750700366_n

বই পড়ার সংস্কৃতিকে আরো গতিশীল করতে ধানমন্ডির ইস্টার্ন ইউনিভার্সিটিতে “কৈশোর তারুন্যে বই”এর উদ্যোগে শুরু হতে যাচেছ তিন দিনের এক আকর্ষনীয় বই মেলা। ‘কৈশোর তারুণ্যে বই’ এর সাথে ইস্টার্ন ইউনিভার্সিটি রাইটার্স ফোরাম এবং ল্যাংগুয়েজ ক্লাবের যৌথ আয়োজনে আগামী ২১ নভেম্বর থেকে তিন দিনের মেলা উদবধোন করবেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। এই সময় আরও উপস্থিত থাকবেন ইউনিভার্সিটির উপাচার্য ড.আব্দুর রব,উপ উপাচার্য ড.আব্দুল হান্নান চৌধরী,আর্টস ফ্যাকাল্টির ডিন প্রফেসর কাশীনাথ রায়, সাংবাদিক তুষাড় আব্দুল্লাহ,প্রকাশক ফরিদ আহমেদ, এ কে নাছির আহমেদ, সৈয়দ জাকির হোসেন প্রমুখ।
‘কৈশোর তারুণ্যে বই’ এর আয়োজনে এটাই প্রাইভেট ইউনিভার্সিটিতে হওয়া প্রথম বই মেলা। এছাড়া ঢাকা ও ঢাকার বাইরে তারা বেশ কিছু বই মেলার আয়োজন করেছেন। রাজধানীর সায়েন্সল্যাবের কাছে ধানমন্ডি ৫ এর ইস্টার্ন ইউনিভার্সিটির এই বই মেলা চলবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা।
এই বই মেলায় অংশগ্রহণকারী প্রকাশনা গুলোর মধ্যে অ্যাডর্ন, অনন্যা, সময়, কাকলী, ইকরিমিকরি, জাগৃতি, ইপিএল,পাললিক,সৌরভ, প্রতীক, প্রথমা, বেঙ্গল, লেখালেখি, সংহতি প্রকাশনা।

তাহলে আজই আপনার প্রিয় বই গুলো সংগ্রহ করার প্রস্তুতি গ্রহন করুন। প্রিয়জন এবং বন্ধুদের সাথে ঘুরে আসুন ঢাকার ইস্টার্ন ইউনিভার্সিটির বই মেলায়।

নুরুন নাহার লিলিয়ান
সাহিত্য সম্পাদক
মহীয়সী নিউজ পোর্টাল।