সানজিদার চার দিনের শিশুটিকে বাঁচাতে এগিয়ে আসুন

নুরুন নাহার লিলিয়ান
Published : 23 Dec 2016, 12:48 PM
Updated : 23 Dec 2016, 12:48 PM

কতো আপন মমতায় একটি শিশুকে মাতৃগর্ভে মা আগলে রাখে। পৃথিবীর সব ব্যথা নিজে সয়ে নেয়। পৃথিবীতে হাজারো রকম দু:খ। যে দু:খ মানুষটাকেই বহন করতে হয়। সে সব ব্যথা তো মা নিতে পারে না। তেমনই এক শিশু জন্মেছে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে। ভূমিষ্ঠ হওয়ার পরই পৃথিবী তাকে ভয়ংকর দু:খ দিয়ে বরন করলো। এখনও মা-বাবা তার নামই রাখতে সময় পায়নি শারিরীক অসুস্থতার চাপে পড়ে।

সানজিদার গগণবিদারী কান্না যে কোন মানুষকে শান্ত করে দিবে। স্থির করে দিবে। শিশুটি মাত্র চারদিন হয় পৃথিবীতে এসেছে। কিন্তু হৃদযন্ত্রে সমস্যা। নিশ্বাস প্রশ্বাসে সমস্যা। আরও কিছু সমস্যায় আক্রান্ত। যেকোন মুহুর্তে এই শিশুটি এই পৃথিবীর মায়া ত্যাগ করতে পারে। রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালের চতুর্থ তলায় ৫০২ নাম্বার কেবিনে আছে। টাকার অভাবে মা সানজিদা সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশুটির সঠিক চিকিৎসা করতে পারছে না। বাবা কোন একটা মিথ্যা মামলায় জেলে। হাসপাতাল কর্তৃপক্ষও টাকা সরবরাহে সমস্যা থাকায় দুর্ব্যবহার করছে। শিশুটিকে তার মায়ের কাছে দেওয়া হচেছ না। হাজারও সমস্যার মাঝে মা তার সন্তানের জীবন ভিক্ষা চেয়ে সবার কাছে দোয়া এবং অর্থনৈতিক সহযোগিতা চেয়েছে।

এই সমাজের বিবেকবান এবং মানবিক মানুষের কাছে আবেদন আপনাদের একটু সহানুভূতি আর সহযোগিতায় সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশুটির পৃথিবীতে আশ্রয় হতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা-
সানজিদা
বিকাশ নাম্বার ০১৯৪৩১৩৭৭২৩

যোগাযোগ:
সানজিদা
উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল
চতুর্থ তলা
কেবিন ৫০২
উত্তরা, ঢাকা।

সানজিদার ছেলের ডাক্তারি রিপোর্টের ছবি-