মোহনীয় পপ তারকা চরিসি কোস্টাঞ্জা

নুরুন নাহার লিলিয়ান
Published : 6 April 2017, 01:31 AM
Updated : 6 April 2017, 01:31 AM

একুশ বছর বয়সী মার্কিন তারকা চরিসি জন্ম গ্রহণ করেছেন ১৯৯৫ সালের ২৩ অগাস্ট আমেরিকার নিউজার্সিতে। ছোট বয়স থেকেই গানের প্রতি তীব্র পাগলামি। তার মোহনীয় গানের কণ্ঠ যে কোন মানুষের হৃদয়ে ঝড় তুলবে। পড়াশুনা করেছেন ফোর্ডডহাম ইউনিভার্সিটিতে।

২০১১ সালে তিনি ব্যান্ড দল গঠন করেন এ গেইন্সট দ্য কারেন্ট নামে। তার গাওয়া বিখ্যাত গান, যেগুলো ইউটিউবকে সব সময় ছন্দে রেখেছে সেগুলো হল লেট মি লাভ ইউ (২০১৬), হার্ট এট্যাক (২০১৩), ড্রিমিং এলন (২০১৫)। তিনি লিড ভোকালিস্ট হিসেবে খুব সুন্দর গায়কী স্টাইল, মোহনীয় কন্ঠ আর স্বাভাবিক সৌন্দর্যে কোটি হৃদয়ে খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছে। তার কন্ঠে গাওয়া লেট মি লাভ ইউ গানটি ইউটিউবে এই পর্যন্ত দুই কোটি পঞ্চাশ লক্ষ ভিজিট হয়েছে।

এছাড়াও ক্লোজার, কাউন্টিং দ্য স্টার, সরি- গানগুলোর লিরিক, সুর আর ছন্দে গানের আকাশ মাতিয়ে রেখেছে। তার সাথে গায়ক এবং মাল্টি ইন্সট্রুমেন্টালিস্ট অ্যালেক্স গুট কে প্রায়ই গানে দেখা যায়। দুজনের সুন্দর বোঝাপড়ায় প্রতিটি গানের ভিডিও অসাধারণ হয়ে দর্শকের কাছে উপস্থাপিত হয়। চরিসি কোস্টাঞ্জা প্রভাবিত হয়েছেন বিখ্যাত গায়িকা কেটি পেরি এবং জন মেয়ারের গানে মুগ্ধ হয়ে। আমাদের দেশে এখনও যারা চরিসি কে চিনে না তাদের জন্য আজকে রইল চরিসি নাইট। সকল গান প্রেমিকদের জন্য শুভ কামনা।

https://www.youtube.com/watch?v=xtrmPzgefRE

তথ্যসূত্র: ইন্টারনেট থেকে অনুবাদ করা।

অনুবাদ: নুরুন নাহার লিলিয়ান
যে কোন প্রশ্ন অথবা যোগাযোগ:
nurunnahar327@gmail.com