ক্যাটেগরিঃ জানা-অজানা

Astrology Horoscopes

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজ আপনি কাছের বন্ধুর সহযোগিতা পাবেন। আজ আপনি কোন ভুলের খেসারত দিবেন। মেষ রাশির রাশিচক্রে আজ প্রেম শুভ এ কথা নিশ্চিত করে বলা যেতে পারে। নিকটজন বিরোধীতা করতে পারে। আপনার শুভ রং সাদা, আপনার শুভ সংখ্যা ৯।

বৃষ (এপ্রিল২০- মে ২০):  আজ আপনি কোন  ভূল তথ্যোর ওপর নির্ভর করে সিদ্ধান্ত নিতে পারেন। ব্যাবসায় নেতিবাচক সিদ্ধান্তর প্রভাব পড়তে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দুর কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। পারিবারিক বিরোধ এড়িয়ে চলুন। নিকট জনের সিদ্ধান্তর বিরোধিতা না করাই ভাল হবে।

মিথুন (মে২১- জুন ২০): প্রিয় মিথুন। আজ আপনি প্রেম নিয়ে চিন্তায় থাকতে পারেন। প্রিয়জনের ছোট ভূল বড় মনে না করাই আপনার জন্য উচিৎ। মিথুন রাশির মহিলা ও পুরুষ আজ গোপন প্রেমে না যাওয়াই ভাল হবে। তৃতীয়পক্ষ আপনাদের প্রেম নিয়ে নাক গলাতে পারে। মিথুন রাশির প্রিয় সংখ্যা ৫।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কর্কট রাশির লোকদের জন্য আজ ভালবাসায় সাবধানতা দেখাতে হবে। আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই। ভ্রমনে সতর্কতা অবলম্বন করুন।

সিংহ (জুলাই২৩- আগস্ট ২২): সিংহ রাশি প্রেমিক-প্রেমিকারা আজ প্রিয়জনের জন্য ব্যকুল হয়ে উঠবেন। দিনের শুরুতে প্রিয়জনের সহিত সাক্ষাত হয়ে যেতে পারে। পরকীয়া প্রেমিরা তাদের প্রিয়জনের সাথে যৌন মিলনে মিলিত হতে পারেন। বিশেষ কারনে এদের গোপন প্রেম ফাঁস হয়ে যেতে পারে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর ২২): আজ আপনার জন্য কোন সুখবর অপেক্ষা করছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দিনশেষে প্রেমিকযুগল ভ্রমনে যেতে পারেন। প্রেমযোগ আছে।  জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে। শুভ রং: বেগুনি,  শুভ সংখ্যা: ২।

তুলা (সেপ্টেম্বর২৩- অক্টোবর ২২): কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেম শুভ বলা যায় না।  শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৭।

বৃশ্চিক (অক্টোবর২৩- নভেম্বর২১): আজ আপনি কাছের বন্ধুর সহযোগিতা পাবেন। আজ আপনি কোন ভুলের খেসারত দিবেন। মেষ রাশির রাশিচক্রে আজ প্রেম শুভ এ কথা নিশ্চিত করে বলা যেতে পারে। নিকটজন বিরোধীতা করতে পারে। আপনার শুভ রং সাদা, আপনার শুভ সংখ্যা ৯।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): প্রতিভার জোরে কাজে সফলতা পাবেন। আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশির ছোঁয়া লাগতে পারে। কঠিন কাজ সামলাতে হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর ও হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন। শুভ রং: সাদা  শুভ সংখ্যা: ৭।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি ১৯): কর্কট রাশির লোকদের জন্য আজ ভালবাসায় সাবধানতা দেখাতে হবে। আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই। ভ্রমনে সতর্কতা অবলম্বন করুন।  শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি ১৮): আজকের দিনে বুদ্ধির ব্যবহারে কঠিন পরিস্থিতিকে সামল দিতে পারবেন। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অর্থযোগ দুর্বল হলেও শুভ সংবাদ পাবেন। জাতিকাদের নৈরাশ্যের অবসান ঘটবে। শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ ২০): আজ আপনার জন্য কোন সুখবর অপেক্ষা করছে।  প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দিনশেষে প্রেমিক যুগল ভ্রমনে যেতে পারেন। প্রেমযোগ আছে।  জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে। শুভ রং: বেগুনি,  শুভ সংখ্যা: ২।

 

আরো জানতে লগইন কুরুন: http://horoscopes4youdaily.blogspot.com

slide