অযথা সময় নষ্ট করবেন না রুবাইয়্যাত, আপনি বরং মেহেরজান উর্দুতে ডাব করে ফেলুন, দু’এক টুকরো পাকি-রোটি জুটবে আপনার কপালে নিশ্চিত

রাতমজুর
Published : 5 Feb 2011, 07:40 PM
Updated : 5 Feb 2011, 07:40 PM

আপনি অনেক ক্রুদ্ধ এবং ক্ষিপ্ত, জানি। তবু গায়ে পড়ে একটা উপদেশ খয়রাত করি রুবাইয়্যাত। আপনি কোমর বেঁধে লেগে পড়ুন। দ্রুত উর্দূতে ডাব করে ফেলুন আপনার স্বপ্নের সেক্সুয়াল ফ্যান্টাসি মেহেরজান। তারপর চলে যান আপনার স্বপ্নের পাকিস্তানে। সত্যি বলছি, দু'একটুকরো পাকি-রোটি জুটে যাবেই, পাকি ফিল্ম এয়াওয়ার্ড "নিগার এওয়ার্ড" জুটবেই, আপনার পাকি জানেরা বসে আছে হা-পিত্যেস করে চল্লিশটা বছর এই ধরনের একটা মাস্টার পিস(!) পাবার জন্যে। বলা যায় না, পাকি সিটিজেনশিপও জুটে যেতে পারে আপনার কপালে। আমি চাই জুটুক, পাকি পুরুষের বগলদাবা হয়ে সেখানেই পড়ে থাকুন, আপনার এদেশে ফিরবার আর প্রয়োজন দেখিনা কোনো।

আরেকটা কথা, আপনার সো কল্ড আজাইরা মানুষগুলো আপনার এবং আপনার রাজনীতিবিদ পিতার চাইতে বেশি ক্ষমতা রাখে সেটা আগেই প্রমানিত। হলগুলোতে ক'টাদিন টিকেছিলো আপনার এই ভিকি-পাকি-পেন্সিলভাঙিয়ান সেক্সুয়াল ফ্যান্টাসি? কিবোর্ড ধরা কয়েকটামাত্র মানুষ বুঝিয়ে দিয়েছে আপনি এভাবে ধর্ষন করতে পারেন না আমাদের ইতিহাস, আমাদের গর্ব, মিটিয়ে দিয়েছে আমাদের রক্তের কেনা স্বাধীনতাকে বিতর্কিত করার আপনার গোলাপী স্বপ্ন। আশা করি সেটা আপনার পিতাকেও বুঝিয়ে দেব আগামী ইলেকশনে।

আপনার নান্দনিক দৃষ্টিকোণে ঘৃণা জানাই আমি এবং আমরা সবাই। একাত্তর নান্দনিক নয়, একাত্তর ধ্বংসের, একাত্তর নব জাগরনের, একাত্তর ত্রিশ লাখ মানুষের প্রান আর কমবেশী দুই থেকে চার লক্ষ মেয়ের ধর্ষিতা হবার বছর। আপনার নান্দনিকতা আপনার কাছেই রাখুন।

আবারো বলছি রুবাইয়্যাত, অযথা সময় নষ্ট করবেন না, আপনি বরং মেহেরজান উর্দুতে ডাব করে ফেলুন, দু'এক টুকরো পাকি-রোটি জুটবে আপনার কপালে নিশ্চিত।