ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

 

আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন।
আজ আমি যে বিষয়টা নিয়ে আলোচনা করব, তা হচ্ছে কি ভাবে ইন্টারনেট থেকে আয় করা যায় । ইতিপূর্বে অনেকেই এই বিষয় টা নিয়ে আলোচনা করেছে আমি একটু ছবি সহ পোস্ট করলাম ।

যাইহোক কাজের কথায় আসা যাক।
কম্পিউটার ও ইন্টারনেট চালানোর সাধারণ জ্ঞান থাকলে সহজে ও ঘরে/অফিসে বসে আপনি টাকা আয় করতে পারেন। তবে অবশ্যই আপনার নিজস্ব কম্পিউটার ও ইন্টারনেট কানেকশন থাকা জরুরী। আপনি প্রতি দিন ২-৩ ঘন্টা ইন্টারনেট ইউজ করে এই টাকা আয় করতে পারেন। এটার নাম রেফারেন্স মার্কেটিং অথবা ফ্রেন্ডস এড জবও বলতে পারেন।

www.sitetalk.com/rabbi1986 এই লিংক এ Signup করুন।
Signup করার পর নিচের পেইজের মত পেইজ আসবে।

তারপর……………………

ব্যাস আপনার কাজ শেষ।
এবার নিচের ছবির মত মেসেজ দেখতে পাবেন।

এটা একটি সোস্যাল নেটওয়ার্ক সাইট। এটিতে রেজিষ্ট্রেশন করার সাথে আপনি http://www.unaico.com/ এর সদস্য হয়ে যাবেন। এই দুইটি সাইটে ডাটাবেজ কানেকশন একই বিধায় এই দুইটি সাইট আপনাকে তাদের গ্রাহক বাড়ানোর সহযোগীতার কারনে এই ইনকাম আপনাকে, আমাকে এবং সবাইকে দিচ্ছে।

কেউ কেউ ভাবছেন এটা একটা কঠিন কাজ, আমি মনে করি এটি তেমন কঠিন কাজ নয়। এই সাইটে কাজ করার ও ইনকাম করার কিছু নিয়মাবলী রয়েছে, প্রথমে সে গুলো জেনে নিন।
১. আপনাকে একটি একাউন্টের একটি প্রোপাইল তৈরি করতে হবে।
২. প্রোপাইলে একটি পিকচার এড করতে হবে।
৩. সাপ্তাহে একদিন এই একাউন্টে লগিন করে সাইটে ভিজিট করতে হবে।

মাত্র তিনটি শর্ত মাধ্যমে আপনি মাসে সর্বোচ্চ ২০০-১০০০ ইউরো আয় করতে পারেন। নিম্নে টিপস গুলো ইউস করে আপনি সহজে ঘরে বসে এটি করতে পারেন:
১। ১০০০টি একাউন্ট তৈরি করবেন (ভয় পাওয়ার কারন নাই আমি এমন একটা সফটওয়্যার দিব যার মাদ্যমে আপনি প্রতি মিনিটে ৫-৬ টা ইয়াহু আইডি তৈরি করতে পারবেন ) আপনার রেফারেন্স লিংক ব্যবহার করে।ইয়াহু আইডি তৈরি করার জন্যডাউনলোড করুন http://viprasys.org/xfs/index.php/files/get/wV6PWHVh8y/ir-idmakerv3.2.zip

। ২। আপনার পরিবারের লোকজনের নামে ও অ্যাকাউন্ট খুলুন(মনে রাখবেন অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনার নিজের এবং আপনার বাবা,মা,ভাই,বোন,প্রেমিক/প্রেমিকা যার নামেই খুলুন তার বয়স আর নাম যেন জন্ম নিবন্ধন ফর্ম আনুজায়ী হয়) আর বাকীগুলো ভিন্ন ভিন্ন নামে তৈরি করুন ।

৪। ১-২ ঘন্টা করে আপনাকে সাপ্তাহের ৫দিন কাজ করলে আপনার কাজ শেষ।
১০জন ভাল ফ্রেন্ডদের সাথে আপনার লিংকস ও উল্লেখিত নিয়মগুলো শেয়ার করতে পারেন তাহলে আপনার প্রতিদিন ফ্রেন্ডস পাবেন ২০০ করে তা প্রতি সাপ্তাহে তা বেড়ে দাড়াবে ১৪০০ করে।
৮। http://www.unaico.com/ সাইটে ফেন্ডসদের ৫০% করে আপনের দুইভাগে ভাগ করে লেফট এবং রাইটে সেট করে দিতে হবে। কিভাবে সেট করবেন তা সর্বনিম্নে দেখুন।
৯। http://www.unaico.com/ সাইট আপনাকে বাইনারী ভাবে হিসেব করে আপনার সর্বনিম্ন হেন্ড এর সংখ্যা হিবেক করে তার ১০% এর যত হয় তত ইউপি প্রদান করবে। প্রতি সাপ্দতাহে ১৪০০ অনুযায়ী আপনার সর্বনিম্ন সংখ্যা ৬০০ ধরলে আপনার পয়েন্ট সাপ্তাহে দাড়ায় ৬০ ইউপি। ইউপি হচ্ছে ইউনাইকো পয়েন্ট
১০। UNAICO.COM এর ১ ইউপি=০১ ইউরো, তাহলে ৬০ ইউপি= ৬০ ইউরো দাড়ায়। এক ইউরো=৯৯.৯ টাকা হলে ৬০ ইউরো=৬০০০ টাকার কাছাকাছি।
১১। WEEKLY ৬০০০ টাকা হলে মাসে আপনার ইনকাম দাড়ায় ২৪০০০ টাকা মানে ২৪০ ইউরো (একটি একাউন্টের ইনকাম)।
১২। ১৪৯ ইউরো দিয়ে প্রথমে আপনাকে ইউনাইকোর কাছ থেকে মেম্বারশীপ নিতে হবে। এর পরিবর্তে ইউনাইকো আপনাকে একটি ইন্টারন্যাশনাল প্রিপেইড কার্ড দিবে। যা দিয়ে এটিএম এর যেকোন (ডলার সাপোর্টেড )বুথ থেকে আপনি আপনার ইনকাম করার টাকা তুলতে পারবেন।
অনলাইন শপিং ও ই-কর্মাসের বিভিন্ন সুবিধা ভোগ করতে পারবেন।আর দেরি না করে এখনি রেজিষ্ট্রেশন করুন নিম্ন লিংক এ- www.sitetalk.com/tanjin1991

এতে রেজিষ্ট্রেশন করার সাথে সাথে ইউনাইকো সাইটের ও আপনার অটো একাউন্ট তৈরি হয়ে যাবে।…
একই আইডি ও পাওয়ার্ড দিয়ে আপনি ইউনাইকোডটকম এ লগিন করতে পারবেন। এই সাইটে লগিন করে আপনার রেফারেন্স ফেন্ডসদের সেট করে নিতে হবে লেফট ও রাইট-এ। সেট করা পদ্ধতি

উপরে লগিন ক্লিক করলে বড় কালো বক্সের মত আসবে, এখানে Username , Password এবং কোড ভালোমত সাবধানতার সাথে পূরণ করুন।

লাল বক্সে ক্লিক করলে নিচের ছবির মত আসবে…………………

এবার আপনার ইচ্ছামত যে কোন পাশে স্পন্সার করতে পারবেন।

আরো দেখতে পারবেন আপনার পার্সোনাল স্পন্সার কত জন। এবং তাদের অবস্থান। লাল বক্সের ভেতরে ক্লিক করে।

ক্লিক করার পর নিচের ছবির মত ছবি আসবে।

Member Genealogy

আপনার পয়েন্টের অবস্থা দেখাবে। এই অপশনে।

Your Network Tree

লাল বক্সের ভেতরে ক্লিক করলে আপনার সম্পূর্ণ ট্রি দেখাবে নিচের ছবির মত…

Your Projected Earnings

লাল বক্সের ভেতরে ক্লিক করলে আপনার সম্পূর্ণ আয় দেখাবে নিচের ছবির মত…

ধন্যবাদ ভালো থাকবেন সবাই। আপনাদের সবার দোয়া চাই।

বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন 01670038737

ফেসবুকে আমি : guru_vhai@yahoo.com
Skype : obayedul.islam.rabbi

yahoo messenger : obayedul_islam@yahoo.com