ক্যাটেগরিঃ ব্লগ

লাখো শহীদের বাংলায়, রাজাকারের ঠাঁই নাই। গণদাবি একটাই, রাজাকারের ফাঁসি চাই।” যাচ্ছি শাহবাগে কাদের মোল্লাসহ চিহ্নিত যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে একটা কঠিন আন্দোলনে যোগ দিতে। দাবি আমাদের একটাই কাদের মোল্লার ফাঁসি…ফাঁসি..ফাঁসি…চাই…চাই…চাই।

আমরা কিছুই ভুলিনি সাগর- রুনি হত্যাকান্ড থেকে শুরু করে বিশ্বজিত হত্যা সব কিছুই মনে আছে। আমাদের আর বসে থাকলে চলবে না। এক এক করে সব কিছুর হিসাব নিতে হবে। দেশ আমাদের, দায়-দায়িত্ব ও আমাদেরকেই নিতে হবে।

সরকার কি করবে জানিনা কিন্তু আমরা সাধারন মানুষ আজ একি কন্ঠে বলবো আপনারা কিছু না করলে ছেড়ে দেন আমাদের হাতে সাহাবাগ মড়েই ওই সব রাজাকারের বিচার করবো। আপনারা মনে করতে পারেন দেশের মানুষ ঘুমায় । এরা কি আর করবে যদি এটা ভেবে থাকেন তাহলে ভুল করবেন। আজ জেগে উঠেছে সাধারণ মানুষ আপনাদের ভুল ধারণাকে ভাঙ্গিয়ে দিতে।

দেশের মানুষ প্রতিবাদ করতে জেনে গেছে….আপনারা সাবধান হয়ে যান। আমরা দেশকে ভালোবাসি দেশের জন্য সব কিছু করতে পারি। এতো দিন আমরা শুধু আপনাদের তামাশা দেখেছি। আজ সুযোগ এসেছে আপনাদেরকে দেখাবার।

রায় পুনর্বিবেচনার মাধ্যমে ফাঁসির আদেশ না আসা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। আর এটা চলবে। –জয় বাংলা