শেয়ার বাজারের দিকে তাকান

মাননীয় প্রধানমন্ত্রী, শেয়ার বাজারের দিকে একটু তাকান তা না হলে জনগন উচিত শিক্ষা দিবে একদিন, সে দিন আর বেশিদিন বাকি নাই। নিজেদের ভুলগুলো সংশোধন করুন ঠিকই জনগন আপনাদেরকে আবার ভোট দিবে।

এ সরকার আর চাইনা এবং কোন দিনও না

বর্তমান সরকার দেশ পরিচালনা ব্যর্থ। তারা দূর্নীতি আর স্বজনপ্রীতি করে দেশকে অনেক নীচে নিয়ে গেছে। তারা মুখে বলে গনতন্ত্র আর কাজ করে রাজতন্ত্র ভাবে। তারা জনগনের মৌলিক অধিকার হরণ করেছে। এই সরকারের কাছে জনগন জিম্মি হয়ে আছে। আমরা আমাদের মতামত প্রকাশ করতে পারিনা। এ কি স্বাধীন দেশ? বর্তমান সরকার প্রতিটি খাতে দূর্নীতি করে দেশের অর্থনীতি… Read more »

ক্যাটাগরীঃ রাজনীতি

সুদ-খোরদের কাছে জিম্মি হয়ে আছে মোহনপুর বাজারের দোকানদাররা

চাঁদপুর জেলা মতলব উত্তর উপজেলা মহনপুর বাজারে অনুমোদনহীন অনেকে সুদের ব্যবসা করে আসছে অনেকদিন যাবত, যে প্রশাসন নিরব ভুমিকা আছে। উল্লেখ্য মোহনপুর বাজারে একটি নৌ-ফাঁড়ী আছে। ওরা (সুদ-খোর) প্রতিদিন কিস্তি কাটে এরকম ভাবে চড়া সুদে টাকা দেয়। এভাবে দোকানদারদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে যায়। ওদের হাতে অনেক দোকানি জিম্মি হয়ে আছে। এই বাজারে… Read more »

ষ্টক মার্কেট এ তালিকা ভুক্ত কোম্পানির পরিচালকরা ক্ষুদ্র বিনিয়োগকারীদের মাথার উপর লবন রেখে বড়ই খায়

পরিচালক হলো কম্পানির মালিক, কিন্তু তারা কম্পানির মালিক হয়েছেন ক্ষুদ্র বিনিয়োগকারীদের টাকা দিয়ে। কারন তাদের কাছে যে পরিমান শেয়ার থাকার কথা ছিল তা তাদের কাছে নাই। তারা পরের টাকা দিয়ে ব্যবসা করে যাচ্ছে আর পাজারো গাড়ী চলাফেরা করে। ওদের যদি লজ্জা-সরম থাকতো তাহলে এসিসি এর জারি করা আইনের বিরুদ্ধে আদালতে রিট করত না। ওরা নাকি… Read more »

চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে টাকা ছাড়া কাজ হয়না

চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে টাকা ছাড়া কোন কাজ হয়না। প্রতিটি পাসপোর্টধারীকে নানা ভাবে হয়রানি করে থাকে পাসপোর্ট কর্মকর্তারা। ওদেরেকে টাকা দিতেই হবে তা না হলে পাসপোর্ট হবেনা তখন নিরুপায় হয়ে অনেক কষ্টের টাকা ওদেরকে দিতে হয়্ ওরা মানুষকে জিম্মি করে টাকা আদায় করে থাকে। যেখানে একটি পাসপোর্ট বানাতে ৩০০০/= তেকে ৬০০০/= সরকারী ফি লাগে আর… Read more »

দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধি নির্বাচন-২০১২

চাঁদপুর জেলা মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় অভিবাবক পতিনীধি নির্বাচন-2012 এর ফলাফল- ১ম হয়েছেন গিয়াসউদিদন ২৮৪ ভোট পেয়ে। ২য় হয়েছে নুরুজ্জামান ২৩২ ভোট পেয়ে। ৩য় হয়েছে ফকরুল আলম ২৩২ ভোট পেয়ে। ৪র্থ হয়েছে বদুউল আলম ২২১ ভোট পেয়ে। বিঃ দ্রঃ- ২য় এবং ৩য় ভোট সমান হওয়া লটারীর মাধ্যমে নির্বাচন করা হয়েছে। আগামী ২… Read more »

ক্যাটাগরীঃ ক্যাম্পাস

জনগনই আইভির সেনাবাহিনী

নারায়নগন্জ আগামী দিন সিটি নির্বাচন। এই নির্বাচনে সেনাবাহিনী নামানোর কথা ছিলো কিন্তু তা হলোনা। আইভির মনবল ভাংগেনি। সে বলেছে জনগনই আমার সেনাবাহিনী, তার কথায় আমি এবং সারা বাংলাদেশের জনগন তাকে স্বাগত জানাই। সাবাস আইভি। আইভি হবে সিটি মেয়র।

ক্যাটাগরীঃ রাজনীতি