ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

 

বাড়ি ভাড়ার ওয়েব সাইট ভাড়াটিয়া.কমের এফিলিয়েট প্রোগ্রামটি কার্যকর করা হয়েছে। এই প্রোগ্রামটির মাধ্যমে ব্লগাররা তাদের সাইট থেকে কিছু টাকা আয় করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই।

ভাড়াটিয়া.কম একটি পেইড সার্ভিস। এই সাইটের এফিলিয়েট প্রোগ্রামে ফ্রি রেজিষ্ট্রেশন করার পর আপনার জন্য একটি রেফারেল লিংক বরাদ্দ করা হবে। সাইটে রেজিষ্ট্রেশন করার পর যে কেউ তার ইউজার অপশন থেকে এফিলিয়েট প্রোগ্রামে জয়েন করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। পরবর্তীতে ভাড়াটিয়া.কমে দেয়া বিজ্ঞাপনগুলো থেকে আপনার রেফারেল লিংক যুক্ত যেকোন একটি বিজ্ঞাপন বসিয়ে দিন আপনার ব্লগ বা সাইটে।

আপনার সাইটের বিজ্ঞাপন থেকে ক্লিক করে কোন ভিজিটর ভাড়াটিয়া.কমে রেজিষ্ট্রেশন করলে তার স্পন্সর আইডি হিসেবে আপনার রেফারেল আইডিটি সংযুক্ত করে দেয়া হবে। পরবর্তীতে যেকোন সময় সেই ইউজার ভাড়াটিয়া.কমের সার্ভিস কিনলে আপনার এফিলিয়েট আইডিতে ৫০ টাকা রেফারেল কমিশন হিসেবে যুক্ত করা হবে। আপনার মোট আয় ১,০০০ টাকা হলেই আপনি বারিধারায় অবস্থিত ওয়েক্সেল সল্যুশনসের অফিস থেকে আপনার চেকটি সংগ্রহ করতে পারবেন।

এই প্রোগ্রামটির কিছু বৈশিষ্টঃ

১. অনেকেই ব্লগিং করে কিছু টাকা উপার্জন করতে চান। কিন্তু এ্যাডসেন্স বা চিটিকা থেকে আয় করাটা নতুন ব্লগারদের জন্য অত্যন্ত কঠিন একটি বিষয়। আর এর জন্য প্রচুর ট্রাফিকের দরকার হয়। ভাড়াটিয়া.কম থেকে নতুন ব্লগাররাও সহজেই আয় করতে পারেন।

২. এ্যাডসেন্সের মত চেক পেতে দীর্ঘদিন অপেক্ষা করতে হয় না। আপনার ব্যালেন্স মাত্র ১,০০০ টাকা হলেই তুলে নিতে পারবেন আপনার চেক। আর চেকের জন্য ৩ সপ্তাহ্ অপেক্ষার প্রশ্নই আসে না। শুধুমাত্র আমাদের অফিসে এসে নিয়ে গেলেই হলো।

৩. দেশী প্রোগ্রাম হওয়ায় চেক ভাঙানোতেও কোন ঝামেলা নেই। শুধুমাত্র আপনার একাউন্টে জমা দিলেই হলো।

৪. একবার রেফার করা কোন কাষ্টমারের কাছ থেকে রেফারেল কমিশন পেতে পারেন বার বার।

৫. জয়েন করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

৬. শুধুমাত্র আমাদের বিজ্ঞাপনটি আপনার সাইটে রাখা ছাড়া আর কিছুই করতে হবে না।

কোন প্রশ্ন? এখানে করতে পারনে নির্দ্বিধায়। 🙂