ক্যাটেগরিঃ ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হল ও গণিত বিভাগের ৩৩ তম আবর্তনের সাবেক ছাত্র যুবরাজ হোসেন বাস চাপায় গুরুত্ব আহত হয়ে পঙ্গুত্বের সাথে লড়াই করছেন। বর্তমানে তিনি বাংলাদেশ অর্থপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল, শিশুমেলা,ঢাকা) ভর্তি রয়েছেন। তার সাহাযার্থে প্রচুর অর্থের প্রয়োজন।

আর এই অর্থিক সহযোগীতা করে তার পাশে দাড়ানোর জন্য আগামী ১৪ মে শনিবার থেকে ৩ দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে গণিত বিভাগের শিক্ষার্থীরা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের অডিটোরিয়াম শনিবার থেকে শুরু হয়ে সেমাবার পর্যন্ত এ প্রদর্শনী চলবে। প্রতিদিন তিনটি চলচ্চিত্রের প্রদর্শনী বিকাল তিনটা থেকে সাতটা পর্যন্ত করা হবে বলে গণিত বিভাগের শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়।

jubaraj-2

যুবরাজ জনতা ব্যাংকের বাংলা মোটর ডিভিশনাল অফিস এ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ২০ এপ্রিল, বুধবার বাইসাইকেলে করে বাসা থেকে অফিসে যাওয়ার সময় খামারবাড়িতে বাস চাপায় গুরুত্বর আহত হন। এতে দুই পায়ের হাড় ভেঙ্গে সাত থেকে আট টুকরো হয়ে গেছে এবং হাঁটু থেকে নিচ পর্যন্ত সব মাংস উঠে গেছে।

শুধুমাত্র মেডিসিন বাবদ দিনে গড়ে ১০,০০০/-(দশ হাজার টাকা) খরচ হচ্ছে। তাকে আরও প্রায় ৩-৪ মাস চিকিৎসা নিতে হবে। এজন্য তার চিকিৎসা বাবদ আরও প্রায় ১৫ লক্ষ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা যোগাড় করা অসম্ভব। এছাড়া যুবরাজকে মোবাইল ব্যাংক ও ব্যাংকের মাধ্যমে সাহায্য পাঠানোর ঠিকানা, বিকাশ একাউন্ট নং. আশরাফঃ ০১৯১৮০১৬১২৭, দোলনঃ ০১৯১১৭৭৮০৯৮, সুমনঃ ০১৯২২২৮৭২৯৬, ডাচ বাংলা ব্যাংক একাউন্ট নং (মো. ফজলুর রহমান): ১৭১.১০১.১০৮৫৭৭।

jubaraj