শিশুটির অধিকার আদায়ে আপনিও এগিয়ে আসুন। আপনার একটু সহযোগিতা রক্ষা করবে শিশুটির অধিকার

রোজলিন
Published : 11 Sept 2011, 05:04 AM
Updated : 11 Sept 2011, 05:04 AM

ব্লগার আঙ্কেল-আন্টিরা,

আমি একজন ব্লগারের মেয়ে, আমার মা রোজলিন পিনারো সামু ব্লগের শুরু থেকেই আছেন, আজ আম্মু বিপদগ্রস্ত কেননা সংসারের উপার্জনক্ষম বাবাটি যখন দুরারোগ্য ব্যাধি হেপাটাইটিস বি পজিটিভ'এ আক্রান্ত। আর তাইতো আম্মু গত কয়েক সপ্তাহ আগেও সামুতে পোষ্ট দিয়েছিল সকলের সহযোগীতা চাইতে যেন সকলেই সার্মথ্য অনুযায়ী এগিয়ে আসে আর আমিও আব্বু ডাক থেকে বঞ্চিত না হই। তবে ব্লগার হিসাবে আম্মুর ডাকে তেমন সাড়া পড়েনি সামু ব্লগে। হাতে গোনা কয়েকজন ছাড়া।

এই ব্লগে আম্মু নতুন। মাত্র কিছুদিন আগে সাইন ইন করে এই প্রথম পোষ্ট দিচ্ছি আম্মুর হয়ে আমি নিজে, কারন আম্মু ভিসার কাজে ব্যস্ত।

যাই হউক, আমার মতো শিশুরা যখন নিজের অধিকারের ব্যাপারে সর্তক, তাই আমি একবার বলতে চাই, একজন ব্লগারের মেয়ে হিসাবে নই, সকল ব্লগারের সন্তান হিসাবে কোনো শিশু যেন তার নিজ নিজ আদর থেকে বঞ্চিত না হয়, আব্বু-আম্মু ডাক থেকে শিশুকালেই না হারায় তার নিজের অধিকার আর তাই আমি আপনাদের কাছে আরও একটিবার এই ভালবাসাটুকু চাইতে এসেছি যে যার যার যা সার্মথ্য আছে দয়া করে তা যথাযথ ভাবে এগিয়ে দিয়ে আর সকল সন্তানের মতো আমার অধিকার সংরক্ষণে এগিয়ে আসবেন যেন শিশুকালেই কোন শিশুকে হারাতে না হয় তার আব্বু ডাকের অধিকার, আব্বুর ভালবাসা থেকে বঞ্চিত। তাইতো এই বলে শেষ করবো অন্যান্য ব্লগে আমার আবেদনে যেমন সাড়া পড়েছে গঠিত হয়েছে বিভিন্ন ব্লগীয় সংগঠন, তেমনি এই ব্লগেও আপনারা সকলে এক মঞ্চে এসে আমার আব্বুর দূরারোগ্যে এই ব্যাধি থেকে বাচাঁতে সহযোগিতার হাত প্রসারিত করবেন। আপনারা শিশুদের জন্য হ্যাঁ বলতে শিখিয়েছেন তাই আমি শেষবারের মতো অনুরোধ করবো আমাদের আগের পোষ্টের সাথে এই পোষ্ট টি কে স্টিকি করে ও নীচের একাউন্ট নম্বর'এ আপনাদের সার্মথ্য অনুযায়ী যা পারেন তা প্রদান করে আমার আব্বুকে বাঁচাবেন যেন তার ভালো চিকিৎসা করাতে পারি।

সাহায্য পাঠাবার জন্য-

ব্যাংকের নাম: HSBC Chittagong Branch (GEC).
একাউন্ট নম্বর: 008-019036-001
একাউন্টধারীর নাম: Celestian Penheiro
সুইফট কোড: HSBCBDDH

যারা ওয়েষ্টার্ন এর মাধ্যমে পাঠাতে চান তারা নিম্ন নাম ও পাসর্পোট নম্বর দিয়ে টাকা পাঠিয়ে তাকে ইমেইল করে MTCN NUMBER পাঠাতে পারেন –

নাম: রোজলীন পিনারু (ROSLIN PENHEIRO)
পাসর্পোট নম্বর: A0436018
ইমেইল: linasbangladesh@yahoo.com
Phone: +880312856599
Cell / H.P :+8801199267977

মায়ের একাউন্ট নম্বর:

Account Name: L I N A S (লিনাস)
Account নম্বর: ০০৩১০০৬৬৮১১০১৮
ব্যাঙ্কের নাম: ওয়ান ব্যাঙ্ক লিমিটেড, আগ্রাবাদ, চট্টগ্রাম।
ঠিকানা: ৯৫ আগ্রাবাদ বা/এ. চট্টগ্রাম
সুইফট কোড: ONEBBDD002

যারা পে-পাল বা মানিবুকার, ভিসা মার্স্টার কার্ডের মাধ্যমে সরাসরি পাঠাতে চান-

বিডিপেপাল একাউন্ট নম্বর: (আসছে শীঘ্রই)
ইমেইল: linasbangladesh@yahoo.com
নাম: Roslin Penheiro

আসুন আমার পাশে দাঁড়িয়ে আরেকবার প্রমান করুন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি সে মানুষ হিসাবে অবশ্যই তার পাওয়া উচিত।

সকলকে ধন্যবাদ।