প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ২৪টি ৮জিবি পেন ড্রাইভ

সাইফুল শারিফ
Published : 1 July 2012, 06:55 PM
Updated : 1 July 2012, 06:55 PM

আগামী ১লা জুলাই থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ মাস এই ব্লগিং কন্টেস্ট চলবে। বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক তৈরী করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগ। বিজ্ঞান ও প্রযুক্তি কে সকলের কাছে আরো উন্মুক্ত করে তুলতে আমাদের ছোট আরেকটি চেষ্টা মাত্র এটি। টিউনারপেজে প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮টি ৮জিবি পেন ড্রাইভ প্রতি মাসে। ৩ মাসে মোট ২৪টি পেন ড্রাইভ পাচ্ছ তোমরা। আরো বিস্তারিত এখানে।

টিজেদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ৬ জন টিজে/লেখক কে ৬টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]

  • কপি-পেস্ট পোস্টিং সম্পূর্ন নিষেধ। এই ক্ষেত্রে কপি-পেস্টকারী টিজে কে সাময়িক বা স্থায়ী ভাবে ব্লগ থেকে ব্যান করে দেয়া হবে।
  • কন্টেস্ট চলাকালীন সময় টিউনারপেজে প্রকাশিত পোস্টগুলো অন্য কোন ব্লগে প্রকাশ হলে ঐ পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না।
  • লেখকের নিজের সাইট ছাড়া অন্য কোন ব্লগে প্রকাশ হয়েছে এমন কোন পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না। সম্পূর্ণ ইউনিক লিখা হতে হবে। পূর্বে কোন ব্লগে অপ্রকাশিত সম্পূর্ণ নতুন লেখা পোস্টগুলো সর্বাধিক অগ্রাধিকার পাবে।
  • বিজ্ঞাপন, সাহায্য চাই, অন্যন্য ও ফান জোন, ব্লাড ব্যংক, সাহিত্য, English, ডাউনলোড, এন্টি ভাইরাস, রিভিউ বিভাগে প্রকাশিত কোন লেখা পুরষ্কারের জন্য মনোনীত হবে না তবে ডাউনলোড বিভাগের পোস্ট যদি বিস্তারিত থাকে তাহলে মনোনীত হবে।
  • নিজের করা পোস্টের মাঝে কোন ব্যক্তি মন্তব্য করলে অবশ্যই উত্তর দিতে হবে যদি মন্তব্যকারি পোস্ট সংক্রান্ত কিছু জানার জন্য মন্তব্য করে থাকেন।

টিজে-মেন্টরদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ২ জন সর্বাধিক মন্তব্যকারিকে ২টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]

  • একটি মন্তব্য অনেক গুলো পোস্টে দেয়া যাবে না এবং একটি মন্তব্য একাধিকবার দিলে, সেটা ১টি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে।
  • আমাদের হেল্প লাইনে, মতামত বিভাগে করা মন্তব্য এবং সাপ্তাহিক কুইজে করা মন্তব্য গুলো মনোনীত হবে না।