অনলাইন কম্পিউটার ফ্রী সার্ভিস সেন্টার – ফ্রীতে কম্পিউটারের যে-কোন সমস্যার সমাধান নিন

সাইফুল শারিফ
Published : 13 Oct 2014, 05:55 PM
Updated : 13 Oct 2014, 05:55 PM

বাংলাদেশের সব থেকে বড় টেকনোলজি ব্লগ – টিউনারপেজ (http://tunerpage.com) দিচ্ছে ফ্রী সার্ভিস সেন্টার – ফ্রীতে কম্পিউটারের যে-কোন সমস্যার সমাধান নিন। কেমন হবে আপনার হাতের কাছেই যদি একটা কম্পিউটার সার্ভিস সেন্টার থাকে? কম্পিউটার সার্ভিস সেন্টার বা সাহায্য কেন্দ্র। টেকনোলজি বিষয়ক বাংলা ব্লগ টিউনারপেজ পাচ্ছেন সকল প্রকারের তথ্য প্রযুক্তি বিষয়ক সাহায্য। কম্পিউটার নিয়ে যে কোন সমস্যার সমাধান আমরা দেবো আপনাদের। টিউনারপেজের মূল উদ্দেশ্য অবশ্যই বাংলার প্রতিটি ঘরে ঘরে প্রযুক্তিকে ছড়িয়ে দেয়া। পাশাপাশি আমরা যোগ দিয়েছি সমস্যা সমাধানে। টিউনারপেজর একদম স্বেচ্ছাসেবক আপনাকে বাড়িয়ে দেবে সাহায্যের হাত। আপনাদের মুখে হাসি ফুটাতে সারাক্ষন টিউনারপেজের একদল সাহসী টিম কাজ করে। আপনাদের কম্পিউটারের যে-কোন সমস্যা সমাধানে আমরা বদ্ধপরিকর। এই বিভাগে আপনার যে সেবাগুলো পাবেন তা নিচে দেয়া হল।

  • ১.আপনার যে কোন সফটওয়্যার লাগলে আমাদের কাছে জানাতে পারেন। কোন সফটওয়্যার লাগলে আপনার অবশ্যই এর পুরো নামটি লিখবেন। আশা করি, যত তাড়াতাড়ি সম্ভব আপনারা সেটা পেয়ে যাবেন।
  • ২. যে কোন ধরনের টিউটোরিয়াল আশা করলে আমাদের জানান। আমরা সাধ্যমত সেটা দেয়ার চেষ্টা করব।
  • ৩. আপনাদের সাহায্যের জন্য আছে অনলাইন টিম। যারা আপনাদের তাৎক্ষনিক সমাধান দিতে সদা প্রস্তুত থাকবে।
  • ৪. আপনাদের কম্পিউটারের যেকোন সমস্যা সমাধান জানতে আমাদের মেইলও করতে পারেন ।
  • ৫. আপনাদের জন্য আরো আছে মোবাইলে সমাধান। আপনারা যেকোন ধরনের পরামর্শের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে। (আপনার সমস্যাটি প্রথমে উপরের নিয়মে জানান। তারপরও যদি সমাধান না হয় অথবা খুব দরকার হলেই ফোন করুন।)
  • ৬.এই সাইট বিষয়ে যেকোন সমস্যা কিংবা অভিযোগ থাকলে আমাদের এখানে জানান। আপনাদের মন্তব্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ ।