ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

 

গত ৩১ জুলাই রাতে কিউবি’র প্রতারণামূলক শুদ্ধ ব্যবহারিক পন্থা (ফেয়ার ইউসেজ পলিসি)!!! নামক একটি ব্লগ লিখেছিলাম যা খুব অল্প সময়ের মাঝে বিডিনিউজ২৪ এর দৃষ্টি আকর্ষণ করে। তারা অভিযোগকারীদের আহবানে সাড়া দিয়ে আজ একটি নিবন্ধ প্রকাশ করেছে এ নিয়ে…।
বিস্তারিতঃ ক্লিক করুন
যদিও লিখাটিতে ভুক্তভূগী গ্রাহকদের হাহাকার আরও জোড়ালো হওয়া উচিৎ ছিল। গ্রাহকদের উপর যে চাপিয়ে দেয়া হচ্ছে শর্তগুলো যা প্রতারণা-র ই শামিল তা আরও জোড়ালো হওয়া উচিৎ ছিল। নাহলে আমাদের সাধারণ মানুষদের কথা তাদের কর্ণপাত হয় না। তবুও অশেষ ধন্যবাদ কিউবি-র গ্রাহকদের ভুগান্তি রোধে কলম ধরার জন্য। এ নিয়ে আরো গঠনমূলক লিখা আশা করছি।

কিউবি-র নেটওয়ার্ক দিতে না পারার ব্যর্থতার দায়ভার কি গ্রাহকদের নিতে হবে এখন? ইতিমধ্যেই অনেক ইউজার হতাশ হয়ে কিউবি ছেড়ে দিএছে। আনলিমিটেড বলে লোভ দেখিয়ে ইউজার বাড়িয়ে এখন শর্ত আরোপ করা কতখানি যুক্তিযুক্ত তা জানতে বিডিনিউজ২৪ এর মাধ্যমে কিউবির অবগতদের দৃষ্টি আকর্ষণ করছি। আমরা কি সারাজীবন অত্যাচারিত হয়েই যাব?? কোন বিচার পাবো না??? আশা করি বিডিনিউজ২৪ এগিয়ে যাবে আরও ধারালো লিখনি নিয়ে…মুক্ত করবে শত শত নিরীহ প্রতারিত মানুষদের..।

ব্লগপোষক কেও ধন্যবাদ জানাই …সাথে আহবান আমাদের এই আকুতি বিডিনিউজ২৪ এর কাছে পৌঁছানোর জন্য যত তাড়াতাড়ি সম্ভব…সাথে রইল প্রাণঢালা শুভেচ্ছা ।