ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

ইসলামিক ইউনিভার্সিটি আব চিটাগাং(আইআইইউসি)’র ছাত্র রায়হানুল ইসলামকে সভাপতি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি(বিইউবিটি)’র ছাত্র সিয়াম সারোয়ার জামিল কে সাধারন সম্পাদক ও নর্থ সাউথ ইউনিভার্সিটি(এনএসইউ)’র ছাত্র সাফিউল আলীকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতি(সাপুব)’র নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে রাজধানীর বনানীস্থ স্থানীয় এক রেস্টুরেন্টে অনু্ষ্ঠিত সংগঠনের সাধারন সভায় এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের বিলিয়মান কমিটির আহ্বায়ক রায়হানুল ইসলামের সভাপতিত্বে আনুষ্ঠিত সভায় নতুন কমিটি গঠনের পাশাপাশি চলমান আন্তর্জাতিক ও জাতীয় পরিস্থিতি পর্যালোচনা, সংগঠনের বিগত সময়কার কাজের সারসংকলন আলোচনা ও পর্যালোচনা, সংগঠনের গঠনতন্ত্র ও বিধিমালা গ্রহণ করা হয়। সংগঠনে বিরাজমান বিভিন্ন দ্বন্দ নিরসনের লক্ষ্যে প্রাণবন্ত ও সজীব আলোচনা-বিতর্কের মধ্য দিয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবাই দৃঢ়ভাবে ঐক্যবদ্ধ হন। যা কেবল এ সংগঠনের এগিয়ে যাওয়ার ক্ষেত্রেই নয় বরং, সমগ্র বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আন্দোলনের ক্ষেত্রে নানা মতের সংগ্রামের মধ্য থেকে ঐক্যবদ্ধ ভিত্তি নির্মাণের একটি গুরুত্বপূর্ণ দৃষ্টান্ত হয়ে থাকবে বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন। সভায় ২১ টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

কমিটিতে নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ সভাপতি: ফাহাদ নবী (এআইইউবি), রনি চৌধুরী (প্রাইম এশিয়া), সাইদ মারুফ(ড্যাফোডিল), আল ইমরান জুবেরী(ইনডিপেন্ডেন্ট), আসাদুজ্জামান শুভ(এশিয়া প্যাশিফিক), আসাদুজ্জামান ফরহাদ(ইউআইইউ), গোলাম মুক্তাদির(ইউডা), রজত শুভ্র (বিইউবিটি), যুগ্ন সম্পাদক: মিজানুর রহমান(ওয়ার্ল্ড), জাহিদুল ইসলাম সজীব(সাউথ ইস্ট), সাব্বির আহমেদ(এশিয়া প্যাশিফিক)। এছাড়া কোষাধ্যক্ষ সিফাত সারোয়ার (প্রাইমএশিয়া), দফতর সম্পাদক দিনা রহমান(ড্যাফোডিল), শিক্ষা গবেষণা ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান কাফি(আহসানুল্লাহ) , সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম সেতু(আহসানুল্লাহ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদ(স্টেট ইউনিভার্সিটি), আন্তর্জাতিক সম্পাদক শায়লা শারমিন(ইউআইটিএস), সমাজকল্যাণ সম্পাদক ওয়াহেদ নবী (ইউল্যাব), ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম (ইস্টার্ন) নির্বাচিত হন। সদস্য নির্বাচিত হয়েছেন, আবিদা ইয়াসমিন(শান্তা মারিয়াম), রকিবুল হাসান(পিওপলস), সুলতানা কামাল(উত্তরা), আসলাম হুসেন( বিইউবিটি), শিমুল আহমেদ(এআইইউবি), নিশাত আরমান(বিইউবিটি), তাসনিম আলম( স্ট্যামফোর্ড), রক্তিম আহমেদ( নর্থ সাউথ), নিশিতা হোসেন(ড্যাফোডিল), শারমিন শিলা (ইস্ট ওয়েস্ট), শামিম উদ্দিন(শান্তা মারিয়াম), মুহাম্মদ রুবেল(ড্যাফোডিল), ইমরান উজ জামান(ইন্ডিপেনডেন্ট), রাফসানযানি (সাউথ ইস্ট), সাইদুর রহমান (বিইউবিটি), কবিতা শোভা(ওয়ার্ল্ড), মাহবুবুল ইসলাম (ইউআইইউ) এবং ডালিয়া মাহমুদ(ইউআইইউ)।