ক্যাটেগরিঃ গণমাধ্যম

বেতার বাংলার নতুন আয়োজন মর্নিং এক্সপ্রেস উইথ সেলিম শুরু হচ্ছে আগামী বুধবার ১১ জুন ২০১৪ থেকে

 

 

 

আগামী ১১ জুন ২০১৪ বুধবার লন্ডন সময় সকাল ০৮ ঘটিকা থেকে ১০ ঘটিকা পর্যন্ত লন্ডনের জনপ্রিয় বাংলা রেডিও বেতার বাংলার নতুন অনুষ্ঠান মর্নিং এক্সপ্রেস উইথ সেলিম- শুরু হতে যাচ্ছে।

 

অনুষ্ঠানে সপ্তাহের ঘটে যাওয়া বিশ্ব পরিমণ্ডলের রাজনৈতিক পরিক্রমা এবং একই সাথে সপ্তাহের সম্ভাব্য বিশ্ব ও সমসাময়িক রাজনৈতিক প্রসঙ্গ নিয়ে আলোচনা অনুষ্ঠিত হবে।

 

অনুষ্ঠানের এংকর থাকছেন  সৈয়দ শাহ সেলিম আহমেদ।

 

অনুষ্ঠানে যেকোন রাজনৈতিক দলের নেতা, কর্মী, সমর্থক কিংবা অন্য যেকোন বিশেষজ্ঞ ও এক্সপার্ট অংশ গ্রহণ করতে পারবেন বিশ্বের যেকোন প্রান্ত থেকে সরাসরি লাইভ টেলিফোনের মাধ্যমে কিংবা স্কাইপের মাধ্যমে।

 

অনুষ্ঠানটি লন্ডন সময় বুধবার সকাল ০৮টায় শুরু হবে, বাংলাদেশ সময় বেলা ০২ঘটিকা, আমেরিকার সময় রাত ০২টা আর সৌদি আরবের সময় সকাল ১০টা থেকে পরবর্তী দুই ঘণ্টা শুনা যাবে।

 

বেতার বাংলার নিজস্ব টিউন ১৫০৩ আর অনলাইনে যারা শুনতে ও অংশ গ্রহণ করতে চান কিংবা মতামত জানাতে চান, তাদের জন্য রয়েছে www.betarbangla.net,  অথবা সরাসরি ইমেইল করতে পারেন সেলিমের কাছে- salim932@googlemail.com  কিংবা যারা সরাসরি যোগাযোগ করতে চান তারা কল অথবা টেক্সট করতে পারবেন 07407109465  অথবা বেতার বাংলার টেলিফোন- 0207 790 7970, ফ্যাক্সে যারা নিজের মতামত দিতে চান তাদের জন্যে ফ্যাক্স বেতার বাংলা- 0207 099 7186

 

বেতার বাংলা এবং অনুষ্ঠানের এংকর সৈয়দ শাহ সেলিম আহমেদ আপনার সুন্দর পরামর্শ ও মতামত আশা করেন।