ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

১.
পদ্মাসেতু নির্মাণে সাবেক যোগাযোগ মন্ত্রী আবুল হোসেন গং কর্তৃক মাত্র ১০%-ঘুষ বা উৎকোচ দাবীর পরিপ্রেক্ষিতে বিশ্বব্যাংক অবশিষ্ট ৯০% অর্থায়ন বাতিল করে দেয়ায় স্পষ্ট হলো যে এটি ডিজিটাল গণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে একটি গভীর আন্তর্জাতিক ষড়যন্ত্র।

২.
চমক মন্ত্রী পরিষদের অন্যতম চমকদার মন্ত্রী আবুল হোসেন পদ্মাসেতু নির্মানের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবেই ১০%-এর হকদার ছিলেন। অথচ চরম দূর্ণীতিগ্রস্থ কানাডা পুলিশের তথাকথিত তদন্ত ও প্রমানের আলোকে তার দাবীকৃত হকের ১০%-কে দূর্নীতি হিসাবে চিহ্নিত করায় বিশ্বব্যাংক পদ্মাসেতু নির্মাণে অর্থায়ন বাতিল করে প্রমান করেছে যে আজ বিশ্বব্যাংক জামাতের হাতে বন্দী। বিশ্বব্যাংক নিয়ে সমগ্র দেশবাসীর মত আই এ্যাম একদম ফেডআপ।

দেশপ্রেমিক নাগরিক হিসাবে বিশ্বব্যাংকের বিরুদ্ধে বজ্রকন্ঠে আওয়াজ তুলুন:

বিশ্বব্যাংকের কালো হাত
ভেঙে দাও…গুড়িয়ে দাও…

আবুলের হক মারা চলবেনা চলবেনা…

আবুল তোমার ভয় নাই
১০% এর ক্ষয় নাই…

৩.
আপনারা জানেন যে, আবুল হোসেন দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে যোগাযোগ মন্ত্রী হয়েছিলেন। তার সদা হাস্যময় ডায়নামিক নেতৃত্বে বিশ্বব্যাংককে দৌড়ের উপর রাখা এখন আমাদের প্রধান কর্তব্য ও পবিত্র দায়িত্ব।

৪.
যে দেশের নামের আগেই কানা লিখা সেই কানাডা পুলিশের মাধ্যমে সঠিক তদন্ত কখনই সম্ভব নয়। কিন্তু বিশ্বব্যাংক দুদকের কথা শুনলেন না, তারা শুনলেন কানাডা’ পুলিশের কথা…।

৫.
এবারের সংগ্রাম বিশ্বব্যাংককে দৌড়ের উপ্রে রাখার সংগ্রাম
এবারের সংগ্রাম আবুলের হক আদায়ের সংগ্রাম…

ক্ষমতাসীন দলের সকল কালো বিড়ালই মূলত সাদা। সার্টিফাইড বাই দুদক।

============================================================

এই পোস্টটির সাথে সহমত পোষণ করলে লিখাটি শেয়ার করুন।

ফেসবুক আইডি Abu Sayeed Ahamed