ক্যাটেগরিঃ পাঠাগার

প্রিয় সুহৃদ,

শুভেচ্ছা নিন।

অনলাইন জগতের একজন বাসিন্দা হিসেবে আপনি জানেন যে, বর্তমানে বাংলা ব্লগ এবং অনলাইন কমিউনিটি অন্যতম শক্তিশালী মাধ্যম হিসেবে বিকশিত হচ্ছে। কিন্তু অনলাইন ব্যবহারকারী ব্যতীত আম পাঠকের কাছে অনলাইন লেখকদের অধিকাংশ লেখাই পৌঁছায়না।

ব্লগ কেন্দ্রিক সাহিত্য ইতোমধ্যে মূল সাহিত্যের পাঠকের কাছে সমাদৃত হয়েছে। এছাড়া ব্লগকে ভিত্তি করে গড়ে উঠা সাহিত্য ভিত্তিক একাধিক লিটিল ম্যাগ প্রকাশিত হচ্ছে। কিন্তু অনলাইনের রাজনৈতিক প্রতিবেদন, কলাম এবং বিভিন্ন বিষয়ে আলোচনা, সমালোচনা, পর্যালোচনামূলক প্রতিবেদনসমূহকে প্রাধান্য দিয়ে কোন পত্রিকা প্রকাশিত হয় নাই।

আপনি জেনে আনন্দিত হবেন যে, অনলাইনের রাজনৈতিক প্রতিবেদন, অনুসন্ধানী প্রতিবেদন, কলাম এবং বিভিন্ন বিষয়ে সময়োপযোগী আলোচনা, সমালোচনা, পর্যালোচনামূলক প্রতিবেদনসমূহকে প্রাধান্য দিয়ে এবং সংশ্লিষ্ট অন্যান্য আনুষাঙ্গিক বিষয় ও সাহিত্য নিয়ে একটি পাক্ষিক পত্রিকা প্রকাশের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এই বিষয়ে আপনার সুচিন্তিত মতামত, আলোচনা ও সমালোচনা প্রদান করে আমাদের সিদ্ধান্ত গ্রহনে সহায়তা করার জন্য বিনীত অনুরোধ করছি। উপরোক্ত বিষয়ে আপনার যে কোন জিজ্ঞাসা থাকলে আমাদের জানান। এই উদ্যোগের সাথে সম্পৃক্ত হতে আগ্রহীদের স্বাগতম।

সম্মিলিত প্রচেস্টায় আর আন্তরিকতায় জেগে উঠুক বাংলাদেশ, এগিয়ে যাক বাংলাদেশ।

সকল যোগাযোগ: bdbloger@yahoo.কম

বি: দ্র: এই নোটটি আপনার পরিচিত ব্লগ লেখক এবং অনলাইন কমিউনিটির লেখকদের সাথে শেয়ার করলে বাধিত হব।

লেখকের ফেসবুক আইডি : Abu Sayeed Ahamed