ক্যাটেগরিঃ আর্ত মানবতা

 

প্রিয় দেশবাসী ও প্রবাসী ভাইয়েরা, মেধাবী ছাত্র মুহাম্মদ সাইদুজ্জামান মামুনের জীবন বাঁচাতে সহযোগীতার হাত বাড়িয়ে দিন। মামুন কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন। কোলকাতার ক্যান্সার সেন্টার অয়েল ফেয়ার হোম এন্ড রিসার্চ ইনষ্টিটিউট (সিসিডাব্লিউএইচআরআই) হাসপাতালে তার চিকিৎসা চলছে। এ হাসপাতালে মামুনকে এই পর্যন্ত ৯টি কেমো থেরাপি দেয়া হয়েছে। এর আগে বাংলাদেশের একটি হাসপাতালে দেয়া হয়েছে ১০টি থেরাপি। তাকে বাঁচাতে কোলকাতার ওই হাসপাতালে আরও ৮টি থেরাপি দিতে হবে। এতে খরচ পড়বে প্রায় ১০ লাখ টাকা।

ইতোমধ্যে ঘরবিটে ছাড়া সব বিক্রি করে তার চিকিৎসা খরচ ব্যয় করা হয়েছে। সম্প্রতি তার বাবা পল্লী চিকিৎসক ডাঃ ওহিদুজ্জামান পুত্রের জন্যে দুঃচিন্তা করে মারা যান। এই মুহূর্ত তার পরিবারের পক্ষে এত টাকা যোগাড় করা কোনভাবেই সম্ভব হচ্ছে না। মামুন তার মেধারগুনে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজির হাট মিল্লাত একাডেমী থেকে এসএসসি, হাজিরহাট উপকূল কলেজ থেকে এইচএসসি এবং নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিএসসি (অর্নাস) এমএসসি (রসায়নে) পাশ করে গত বছর বের হয়েছেন। এখন চাকরিতে ঢুকে দরিদ্র বাবার সংসারের হাল ধরার কথা থাকলেও ক্যান্সারে আক্রান্ত হয়ে মেধাবী মামুন আজ শয্যাশায়ী।

এমতাবস্থায় মামুনের জীবন বাঁচাতে সকল হৃদয়বান ব্যাক্তিদের আন্তারিক সহযোগীতা কমনা করছেন তার অসহায় মা, ছোটভাই-বোন ও শুভাঙ্ক্ষীসহ বন্ধুরা।

মৃত্যুপথযাত্রী মুহাম্মদ সাইদুজ্জামান মামুনের চিকিৎসায় সহযোগীতা করতে যোগাযোগ করুন-

ক্যান্সারে আক্রান্ত মামুন

০১৭১৬ ৫৪৫৯৫৯।
আর সাহায্য দিন তার ছোট ভাইয়ের হিসাব নম্বরে।

সাহায্য পাঠানোর ঠিকানা :
মোঃ কামরুজ্জামান
সঞ্চয়ী হিসাব নং-৯০৯৫
সোনালী ব্যাংক,
কমলনগর শাখা,
লক্ষ্মীপুর।