ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

সৈকতে নববধূর শ্লীলতাহানির চেষ্টা করলো পুলিশ

কক্সবাজার, এপ্রিল ২৩ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- কক্সবাজার সৈকতে এক নববধূর শ্লীলতাহানির চেষ্টা করেছে দুই পুলিশ। তারা ওই নববধূ ও তার স্বামীর কাছ থেকে টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

কক্সবাজার মডেল থানার এই দুই পুলিশ সদস্যকে শনিবার প্রত্যাহার করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

এরা হলেন- পুলিশের হাবিলদার জাকির ও কনস্টেবল শহিদ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার শহরের এক নবদম্পতি শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে সাগরতীরের অপেক্ষাকৃত নির্জন ডায়বেটিক হাসপাতাল পয়েন্টে বালুচরে বসে গল্প করছিলেন। সৈকতের এই এলাকায় নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত হাবিলদার জাকির ও কনস্টেবল শহিদ তাদের ডেকে পাশের ঝাউবাগানের কাছে নিয়ে যায়। স্বামী-স্ত্রী পরিচয় দেওয়ার পর পরিচয় নিশ্চিত করার নামে নবদম্পতিকে আলাদা করেন জাকির ও শহিদ।

এ সময় স্বামীকে মারধর করা হয়। এক পর্যায়ে জাকির ও শহিদ নববধূর শ্লীলতাহানির চেষ্টা করলে তার স্বামীর চিৎকারে সৈকতের লোকজন ও গোয়েন্দা বিভাগের সদস্যরা এগিয়ে আসে। তারা নবদম্পতিকে উদ্ধার করে এবং জাকির ও শহিদকে আটক করে থানায় দেয়।

মডেল থানার ওসি মোহাম্মদ শাহজাহান জানান, নবদম্পতির কাছ থেকে ছিনিয়ে নেওয়া টাকা ও মোবাইল সেট ফেরত দেওয়া হয়েছে।

জাকির ও শহিদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (এএসপি) তোফায়েল আহমদ সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের দুজনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ- BDNews24