ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

ভূত! ভূত নাকি পৃথিবীতে নাই! আসলে কোথাও নাই। কিন্তু সমস্যা হচ্ছে পৃথিবীর বেশির ভাগ মানুষই এই ভূতকে ভয় পায়। আমাদের জীবনে অনেক ঘটনা ঘটে যার কোন ব্যাখ্যা আমরা দাঁড় করাতে পারিনা। কিন্তু তবুও মানুষ বিশ্বাস করে ভূত নেই। আবার ভূতে বিশ্বাস করে।

ভূত নিয়ে এই দু’মুখী চিন্তা ধারা একই মানুষের মধ্যেই কাজ করে। আবার অনেকে বলেন জ্বীনে করে এইসব। ধর্মীয় দিক থেকে দেখতে গেলে ইসলামও বলে জ্বীনের অস্তিত্বের কথা। কিন্তু আসলেই কি জ্বীনে এমন করে? বিজ্ঞানীদের ভাষ্যমতে ভূত বা জ্বীন বলতে কিছুই নেই। তবুও ঘটে চলে অদ্ভূত সব ঘটনা। অতিমানবীয় এইসব ঘটনার পিছনে কি আছে?

ভূত নিয়ে প্রচলিত আছে অনেক গল্প, অনেক মুভিও বের হয় প্রতি বছর। আমাদের দেশে বেশ অনেকদিন হল চালু হয়েছে ভূত এফএম। এই প্রোগ্রামের মাধ্যেম মানুষ তার জীবনে ঘটে যাওয়া অনেক ঘটনা তুলে ধরেন। বিদেশেও অনেক প্রোগ্রাম করা হয় এই ভূত নিয়ে। কিছু টিভি চ্যানেলে ভূত উৎঘাটন নিয়ে করা হয় ধারাবাহিক অনুষ্ঠান। আমাদের দেশেও এর কাজ চলছে।

তবে এই সকল প্রোগ্রামে কতজন সুযোগ পান তাদের ঘটনা বলতে? খুবই কম। আমাদের প্রত্যেকেরই আছে না বলা অনেক ঘটনা। আর আমরা ভালবাসি তা সবার সাথে শেয়ার করতে। আর সেই ব্রত নিয়েই তৈরী করা হচ্ছে সম্পূর্ণ ভূত এবং জ্বীন বিষয়ক একটি ওয়েব সাইট। যেখানে আপনার শেয়ার করবেন আপনাদের ঘটনা সমূহ। আর সবাই পড়বে আপনার লেখা ঘটনা।

[url=http://bhut.shafiul.com]Click this link[/url]

রেজিষ্ট্রার করুন। এবং শেয়ার করুন আপনার ঘটনা।

যদিও এই সাইটটি আপতত একটি সাবডোমেইন হিসাবে আছে, আমরা খুব শীঘ্রই এটিকে পূর্ণাঙ্গ একটি সাইটে রুপান্তরিত করব। আসলে সব কিছুর সাথে জড়িয়ে আছে খরচের বিষয়টি। কিন্তু আমাদের সাইটে যদি ভিজিটর বেড়ে যায়, তাহলে আমাদের সব কষ্ট সার্থক হবে।

আর সাইটটি যেহেতু আজকেই চালু হল, কিছু সমস্যা অবশ্যই থাকবে, যেমন এখনও ক্যাটাগরি এবং বাংলা বিষয়ক সাহায্য আমরা পুরোপুরি চালু করতে পারিনি। তবে আশাকরি তা খুব শীঘ্রই চালু হবে। সুতরাং রেজিষ্ট্রেশন করুন, শেয়ার করুন, পরামর্শ দিন এবং আপনার বন্ধু-বন্ধুবান্ধবকেও বলুন এখানে জয়েন করতে এবং তাদের ঘটনা লিখতে।

সবাইকে ধন্যবাদ।