ক্যাটেগরিঃ খেলাধূলা

Sakib 11Sakik 12

বিজয়ের মাসে একজন তারকা কর্তৃক এর চেয়ে ভালো কাজ আর সামাজিক দায়বদ্ধতার এরচেয়ে অনুসরণীয় দৃষ্টান্ত কিছুই হতে পারে না। সাকিব আল হাসান আজ (০৫/১২/২০১৪) তাঁর জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকা মর্যাদার সাথে আরেকটি তারকা যুক্ত করে দিয়েছেন নিজ হাতে। তিনি তাঁর প্রতিষ্ঠান কসমিক জোভিয়ানের পক্ষ থেকে মালিকহিসেবে, কর্মীবৃন্দ ও সকলক্রেতাদের পক্ষ থেকে আর্থিক সাহায্যের একটি চেক প্রদান করেছেন। এটি দেশে আর্থিক অনুদান ও সামাজিক দায়বদ্ধতার দৃষ্টান্ত অনুসরণীয় একটি দৃষ্টান্ত।

বাংলাদেশে অনেক খ্যতিসম্পন্ন তারকা যারা একাধারে বিত্তবান ও অনেকের কাছে অনুসরণীয় ব্যক্তিত্ব, তারাও আশা করি সাকিবের এই আর্থিক অনুদানের দৃষ্টান্তটি অনুসরণ করবেন।

Sakib 13sakib 14

সাকিব এরকমই একটি সমাজসেবাব্রতী ও দানশীল হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন, যাতে তাঁর জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকা মর্যাদার সাথে আরেকটি তারকা যুক্ত করে দিয়েছে। ভক্তদের কাছে তাকে নিয়ে গর্ব করার মতো একটি অনুষঙ্গ তিনি তৈরি করে দিয়েছেন। সাকিব বলেছেন, আর্থিকভাবে সক্ষম প্রতিটি নাগরিকেরই সামাজিক দায়বদ্ধতা রয়েছে। সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজকরা “অপরাজেয় বাংলাকে” আজ কসমিক জোভিয়ানের মালিক, কর্মীবৃন্দ ও সকলক্রেতাদের পক্ষ থেকে আর্থিক সাহায্যের একটি চেক প্রদান করা হয়। এতে রাতারাতি কোনো পরিবর্তন আসবে না আমি জানি। তবে আমরা ছোটো বড়ো সবাই যদি এগিয়ে আসি, অবশ্যই পরিবর্তন আসবে। আসুন সবাই মিলে সুন্দর একটি বাংলাদেশ গড়ি।