সাহিত্য জগত কথা

সাহিত্য জগত
Published : 6 May 2012, 08:46 AM
Updated : 6 May 2012, 08:46 AM

সুপ্রিয় পাঠক

শুভেচ্ছা নিবেন ।

প্রযুক্তির ছোঁয়ায় সারা বিশ্ব এখন হাতের মুঠোয় । চলছে একের পর এক, দিন বদলের পালা। এরই মূল ধারায় (www.shahittajagat.blog.com) সাহিত্য জগত ডট ব্লগ ডট কম এর সহযাত্রী । আপনাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পৌছে দেওয়ার লক্ষ্যে আমাদের এ যাত্রা। আপনাদের সাড়া পেলে আমাদের এ যাত্রা দিনবদলের প্রেরণার উৎসাহ যোগাবে। কর্মজীবী মানুষের সময়ের বড় অভাব,পত্রিকা পড়ার মত সময় হাতে খুব কম থাকে,তাদের জন্য যেকোনো অনলাইন পত্রিকা খুবই প্রিয়। দেশ বিদেশের অগণিত পাঠকের সাড়ায় সাহিত্য জগত ডট ব্লগ ডট কম এখন শীর্ষে। তরতাজা সংবাদ প্রেরণের জন্য রয়েছে আমাদের এক ঝাঁক তরুন,মেধাবী, দক্ষ সাংবাদিক।
আর এ সংবাদ তাৎক্ষনিক আপডেট করার জন্য আমাদের রয়েছ একদল দক্ষ কম্পিউটার অপারেটর। বিশ্বের যে কোনো স্থানে সমসাময়িক ঘটে যাওয়া সংবাদে সাহিত্য জগত ডট ব্লগ ডট কম থাকবে ভরপুর। আর তাই বাংলা অনলাইন মিডিয়ায় সংযোজিত হলো সাহিত্য জগত ডট ব্লগ ডট কম । সময়ের সঠিক সংবাদ সবার কাছে পৌছে দিতে আমাদের এ আয়োজন। সাহিত্য জগত ডট ব্লগ ডট কম ।

যাত্রা শুরু কল্পে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি তাৎক্ষনিক সংবাদ সম্প্রচার করার জন্য। ইতি মধ্যে দেশ বিদেশের অন্যান্য নামী অনলাইন সংবাদ পত্রের সাথে তাল মিলিয়ে এ সময়ের তুলনায় বাংলা সংবাদ প্রকাশ করে এগিয়ে চলছি। বিশ্ব জুড়ে কাগজের সংবাদ প্রচলন প্রায় কমে যাচ্ছে । দিন দিন বাড়ছে অনলাইন পত্রিকার পাঠক,পাচ্ছে প্রতি মুহুর্তের সংবাদ। এ প্রজন্মের পাঠকবৃন্দ,প্রযুক্তি প্রেমী ও আধুনিক ছেলেমেয়েরা চান সব কাজ কম্পিউটার নির্ভর হোক । তাই আমাদের অনলাইন পত্রিকাটিও পাঠক হৃদয়ে স্থান করে নিবে বলে আমরা আশাবাদী । পুরো পত্রিকাটি এমনভাবে সাজানো হয়েছে যাতে পাঠকরা সহজে বিভিন্ন বিভাগ থেকে সংবাদ সহজে পেতে পারেন । বিভাগ অনুযায়ী সাজানো হয়েছে অঞ্চল ভিত্তিক সংবাদ। সাহিত্য জগত ডট ব্লগ ডট কম একটি অনলাইন সংবাদপত্র পাশাপাশি কোটি বাঙালীর সেতু বন্ধন এর অন্যতম মাধ্যম। প্রতিদিনের তাৎক্ষনিক সংবাদ আপনার দ্বারে পৌছে দিতে আমরা আপ্রাণ সম্প্রচার চালিয়ে যাচ্ছি। সকলের সহযোগিতায় সফল লক্ষ্যে পৌছতে পারব বলে আমরা আশাবাদী । আমরা প্রতিদিনের সংবাদের জন্য আমাদের প্রতিনিধিদের উপর নির্ভরশীল,আমরা আমাদের প্রতিনিধিদের উপর যতেষ্ট আস্থাশীল। এছাড়া আমাদের অনলাইন পত্রিকায় যদি কোন ব্যক্তি,প্রতিষ্টান এর বিরুদ্ধে উদ্দেশ্য¨প্রণোদিত বা বানোয়াট কোনো সংবাদ প্রকাশ হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনাদের সদয় মতামত আমাদের প্রেরণা ও উৎসাহ যোগাবে ।

পরিশেষে বলতে চাই আপনার প্রতিদিনের আগমনে সাহিত্য জগত ডট ব্লগ ডট কম প্রাণবন্ত হয়ে উঠবে |

ধন্যবাদান্তে
সাহিত্য জগত ডট ব্লগ ডট কম কর্তৃপক্ষ

http://youtube.com/shahittajagat

E-mail : shahittajagat@yahoo.com