ক্যাটেগরিঃ মুক্তমঞ্চ

লিখতে তেমন জানি না। কিন্তু বিবেক এই অ-সাহিত্যিক মাঠের যোদ্ধাকে শেষ বয়সে বাধ্য করেছে কলম ধরতে। ব্লগে লিখে মনের কষ্ট মেটাচ্ছি। একবার ভাবুন স্বাধীন বাংলায় আমাদের দেখতে হয়েছে রাজাকার অঅলবদর আলশামসদের গাড়িতে জাতীয় পতাকা। শুনতে হয়েছে ওদের আস্ফালন। খুনি রাজাকার-শ্রেষ্ঠ কদের মল্লা( নাউজুবিল্লাহ)বলতে সাহস করছে মুক্তিযুদ্ধ ও দেশের স্বাধীনতার বিরুদ্ধে। কি অশেষ দুর্গতি বাংলা মায়ের।

ওই রাজাকাররা াতি সঙ্গবদ্ধ। ওরা কীট। ওরা ফেসবুকেও অতি একটিভ। সব সময় প্রস্তুত। কেউ মুক্তিযুদ্ধ মুক্তিবুদিাধর পক্ষে কিছু লিখলেই ওরা অন্ধকার এলাকা থেকে আক্রমন করবেই। ওরা অন্ধকারের প্রানী। নানা নাম ভাঙিয়ে ওরা রাজাকার দের প্রেতাত্মা হয়ে দাত মুখ খিচিয়ে আছে।

পত্রিকায় পড়েছি ব্লগে পড়েছি ওরা ৪ স্তরে আছে। যেমন ছাত্রশিবির করে। তেমনি ওদের ফেসবুক, ইনটারনেট, ব্লগ ক্যাডার ও আছে।
১. কিছু গোপন আইডি করে নানা মন্তব্য করে। নারী ধর্ষিত হয় কেন! ওরা বলবে রোবকা পরে না বলে।

২. কিছু মাতাল বাবা, লন্ডনী বাবা ইত্যাদি ব্রগার হিসেবে সক্রিয়। এরা আবার স্বাধীনতার সপক্ষের শক্তি হিসেবে দাবি করে বিভ্রান্তি ছড়ায়। এরাও নানা ধর্মীয় সদুপদেশ দেবে। এরা বলবে বোরকা নয়; বোরকা মানে জাব্বা জুব্বা নয়। পরতে হবে শালীন পোষাক। এদের টার্গেট ওই একই। এরা লনডনী বাবা, জারমানি বা কানাডা বা মাতাল বাবা নাম নিয়েছে যেন খুব মদ খায়। সুতারাং ওরা জামায়াত করে না।

৩. নিজেদের প্লাটফরম করেছে নাম সোনার বাংলা। এই নামে ওদের একটি ঘৃন্য পত্রিকাও আছে।

৪. ওরা কি লেখে। যেমন, এক অনার্স পড়ুয়া মেয়ের মা রাতের ঢাকার নিরাপত্তাহীনতা নিয়ে ব্লগে লিখেছে। এই আইয়ামে জাহিলিয়তের অন্ধকার প্রানীরা মনতব্য করছে :” অনার্সে পড়া মেয়ের মা রাতের বেলা বাইরে কেন! মাগরিবের নামাজের পর নারীরা ঘরের বাইরে কেন!”
কি অশ্লীল মনতব্য।

আমি একটা লেখা লিখেছি -‘ আমার লড়াই জেহেলি জামায়াতিদের বিরুদ্ধে’

আর যায় কোথায় ওরা ঝাপিয়ে পড়লো নানা গোপন নামে। কেউ আমার পরিচয় জানার জন্য মরীয়া। তার কারন আমি গোলাম আযমকে জুতাপেটা করেছিলাম। সুতরাং আমাকে খুজে রাখতে চায়। যদি বিএনপির ঘাড়ে ভুত হয়ে আবার ক্ষমতায় যেতে পারে তবে আমাকে এবার শেষ দেখে ওনেবে।

আমার বাড়ি কোথায় , ছবি সুরত কি সব খোজ খবর করে রেখেছে। কত ভড়ং বাজি করেছে। ব্লগে না লিখলে আমি জানতামই না। তাই বিডি নিউজ ব্লগটিমকে অসংখ্য ধন্যবাদ। আমাকে সরাসরি হুমকি দেয়া একটা লেখা তারা মুছে দিয়েছেন। আমি মোছার পক্ষে না। আমি মুক্তিযোদ্ধা। ভয় পাই না। কোথার কোন নরকর কিঠ ভয় ওদেখাল। আর ভয় পেয়ে যাব। বরং ওদের হুমকি গুলো ছাপুন। যাতে মুক্তিযুদ্ধ ও মুক্তিবুদ্ধির পক্ষের ১৬ কোটি বাঙালি এই জেহিলিয়তদের বিরুদ্দে ইস্পাত কঠিন ৗক্য গড়তে পারি। নীচে পাঠকদের জন্িেকৌতুককর মন্তব্য গুলো রিপোস্ট করলাম। ওদের চিনে রাখুন।

Image-Unavailable কাজি বলেছেন: 3
দুপুর ২:১২, শনিবার ১২ জানুয়ারি ২০১৩

শুভ কামনা, লেখেন এবং এগিয়ে যান সত্তকে প্রতিষ্ঠিত করেন।
তবে অনুরোধ শুধু আবেগ নয় সত্ত ও যুক্ত্তি নির্ভর লেখা উপহার দিবেন এবং শালীনতার সহিত।

একটা কথা জানার ছিল,

আপনি বলেছেন যে
“ধর্ষকখুনিরা যখন ইসলাম রক্ষার কথা বলে; ইসলামের কথা বলে তখন রসুলের কথা অনুযায়ী শেষ কিয়ামত আসন্ন”।

আর্থাত আপনি এখানে হাদীস কোড করেছেন, যখন কোনও তথ্য দিবেন তার সূত্রটা যদি বলে দেন তাহলে ভাল হয়, যেমন এই হাদীসটা হাদীস শরীফের কোন বইয়ের কতো নাম্বার হাদীস উল্লেক্ষ করলে ভাল হয়।

ধন্যবাদ আপনাকে
Replyজবাব দিন

লেখক বলেছেন: 3.1
সন্ধ্যা ৭:৩২, শনিবার ১২ জানুয়ারি ২০১৩

কাজী সাহেব, আমি অতি বিনয়ের সাথে আপনার শুভকামনা প্রত্যাখ্যান করছি। াামি মুসলমান। আমি তারই সালাম গ্রহন করি যে সাচ্চা মুসলমান। ৭১ এর ধর্ষকদের আমি মুসলমান মনে করি না। আপনি সত্য ও যুক্তির সহিত শালীনতার সহিত লিখিবার ফতোয়া ফরমাইয়াছেন। আপনার ফতোয়ায় আমার বুঝিতে অসুবিধা হচ্ছে না আপনি কে! আপনার রাজনৈতিক মতাদর্শ কি!আপনার কিবলা ও ইমাম কে!সে যাই হোক আপনার লেখায় অশালীন কিছু পাইয়াছেন কি কাজী সাহেব! সেটা ফরমাইলে উপকৃত হইতাম। শালীনতার কথা যখন বললেন তখন অতি শালীনতার সাথে দুটি কথা বলিতে চাই। ৭১ সালে গোলাম আযম নিজামী কাম-রোজ-জামাত, কাদের মল্লা যখন পাকিস্তানি বাহিনীর সঙ্গে ৩লাখ মাবোনকে ধর্ষণ করেছে তখন শালীনতা রক্ষা হয়েছিল কি! এখন সেই অত্যাচারের বিচার চাইলেই তা অশালীন হয়ে যায়!আমি ৭১ এ মুক্তিযুদ্ধ করা মুসলমান। আমি ৮১ তে গোলাম আযমকে জুতাপেটা করা সাচ্ছা মুসলমান। ৭১ সালে গোলাম আযম চক্র ৩০ লাখ নারী পুরুষ শিশুকে ধর্ষন নির্যাতন করে খখুন করেছিল তখন শানবাধিকারের সংজ্ঞা পালন হয়েছিল কি!তখন সেই হত্যাযজ্ঞ শালীনভাবে কি করেছিল এই ইসলাম বিরোধী হারাম নাজায়েজ জামায়াতি জেহেলিয়ত চক্র। আজ তাদের বিচার চাইলেই সব অশালীন হচ্ছে কাজী!!!
Replyজবাব দিন

লেখক বলেছেন: 4
সন্ধ্যা ৭:৪৩, শনিবার ১২ জানুয়ারি ২০১৩

ও হ্যা কাজী সাহেব, বাকি সওযালের জওয়াব দেয়া হয় নি। রোজ কেয়ামতের নানা অঅলামতের কথা রসুল স. বলে গেছেন তার নানা হাদিসে। এখন ডিজিটাল কোরআন শরীফ , ডিজিটাল হাদীস শরীফ ইনটরনেটে পাওয়া যায়।রসুলুল্লাহ স. কখনওই ধর্ষকদের পক্ষে দুরতম ফতোয়া দেন নি। এরকম যদি আপনি আশা করে থাকেন নাউজুবিল্লাহ। অসতাগফিরুল্লাহ। জামায়াতি জেহিলিয়ত এর মওদুদি বাদের সঙ্গে রসুলেরর ইসলামের দুরতম সংশ্রব নাই। ইসলাম কখনওই ধর্ষকখুনিদের দ্বারা প্রতিষ্ঠা হবে না। রসুল কখনওই এমন কোন ফতোয়া দেন নি। নাউজুবিল্লাহ। নাউজুবিল্লাহ। অসতাগফিরুল্লাহ।

Image-Unavailable টিপূ সুলতান বলেছেন: 6
সন্ধ্যা ৭:২১, রবিবার ১৩ জানুয়ারি ২০১৩

আপনের দাড়িটুপিপাঞ্জাবিমার্কা মুসলিম (ছদ্ম নাকি!) বেশটি কিন্তু কোনো মুক্তবুদ্ধির পরিচয় দিচ্ছে না। কাজেই নিজের পরিচয়টি আগে পরিস্কার করেন।
“মিথ্যা কথা তারাই বলে থাকে, যারা আল্লা’হর আয়াতে ঈমান রাখে না।” (সূরা নাহল : আয়াত : ১০৫)
তার অর্থ হচ্ছে, যেহেতু আল্লাহ্ নিশ্চিতভাবে পরম ‘ট্রু’ বা ‘সত্য’, কাজেই সে ‘সত্য’কে তারাই ‘সত্য’ বলে স্বীকার করার নৈতিক অধিকার রাখেন, যারা ‘মিথ্যা’ বলেনও না, এবং কারো ‘মিথ্যা’সমষ্টিকে প্রশ্রয় বা সমর্থনও দেন না।
‘সত্য’ ‘মিথ্যা’ প্রশ্নটি তো কোরাণ থেকেই নয়, ইতিপূর্বের সকল নবীরাও সবসময়েই ‘মিথ্যা’র বিরুদ্ধে ‘সত্য’কে (আল্লাকে) প্রতিষ্ঠিত করতে চেষ্টা করেছেন।
মহর্ষি গৌতম বুদ্ধও তাই। সম্রাট অশোক তো এর জন্য বহু বিশ্রুত। সায়েন্স-এর ধর্মও তাই। সে শত চাইলেও ‘মিথ্যা’ থিওরি দিতে পারে না। বড়জোর সে ভুলই করতে পারে। এর বেশি কিছু নয়। তো, আপনি মুক্ত দুনিয়া, মুক্তবুদ্ধির কথা যে বলছেন, তা সেই ‘সত্য’কে প্রতিষ্ঠিত করতেই কি বলছেন, নাকি ‘মিথ্যা’কেই প্রতিষ্ঠিত করতে বলছেন? টুপিদাড়িপাঞ্জাবি এবং নিজেকে আপনি যে ‘সাচ্চা মুসলিম’ বলছেন, আপনার বক্তব্য কিন্তু মোটেও তার পক্ষে যায় না! সাংঘাতিক কণ্ট্রাডিকটারি নয় কি? আর যদি এটা বুঝেই করে থাকেন তো সেটা তো চরম ডিজঅনেস্টি!
Replyজবাব দিন

লেখক বলেছেন: 6.1
রাত ৯:০৯, রবিবার ১৩ জানুয়ারি ২০১৩

হা হা আবার এক জেহেলিয়ত জামায়াতির পাল্লায় পড়লাম মনে হয়। দেখুন সে আমার দাড়ি টুপি নিয়ে প্রশ্ন তুলেছে। সে বলছে দাড়ি টুপি নাকি বলছে না আমি মুক্তিবুদ্ধির পক্ষর লোক। হা হা হা হাসব না কাদব!!হা হা হা। ওরা কত সঙ্ঘবদ্ধ দেখুন। নানা নামে মন্তব্য করে যাচ্ছে। আরে ছদ্মবেশ ও নামধারী জেহেলিয়ত পেইড কর্মী-কোথায় লেখা আছে দাড়ি টুপি থাকলে ইসলাম সচেতন মুক্তবুদ্ধির মুসল্লি হওয়া যাবে না। দাড়ি টুপি খালি জামাতিরাই পরবে!!!!আরে আমি তো সেই কবে থেকে বায়তুল মোকাররম মসজিদে নামায পড়ি। ৮১ সালে গোলাম আযমকে জুতিয়েছিলাম বলে কি দিলে খুব চোট পেয়েছেন। সরি.. লাকুম দি নিকিন ওয়ালিদিন। তোমরা জেহেলিয়তবাদী জামায়াতি। আর আমি প্রকৃত ধর্মপ্রান মুসলিম। আমার স্ত্রী কন্যারা পর্দা করে। কিন্তু রাস্তায় গিয়ে পর্দা পরে ৭১এর ঘাতক খুনি গোলামদের জন্য ষড়যন্ত্র করে না। তারা পর্দা করে ইসলামের বিধান রক্ষার জন্য। গোলামদের নারীধর্ষক ৩লাখ নারী ধর্ষকদের রক্ষার জন্য শয়তানি করে না। আপনি কোন সাহসে একজন সাচ্চা মুসলমানের ঈমান নিয়ে প্রশ্ন তুলেছেন!!!এইজন্য জামায়াতি জেহেলবাদীদের প্রতিরোধ করা দরকার। ওরা কত ভয়ংকর । ওদের জেহেলিয়ত কবুল না করলে ওরা আমাদের দাড়ি রাখতে দেবে না; নামাজ পড়তে দেবে না। যারা আমরা নামাজ পড়ি তাদের মুসলমানিত্ব নিয়ে টিটকিরি দেবে। ৮১ গোলাম আযমকে জুতাপেটা করেছি বলে আবার ক্ষমতায় এলে আমাকে খুজে বের করে হুমায়ুন আযাদের মত কুপিয়ে মারবে। ৭১ এ বুদ্ধিজীবিদের যেভাবে খুন করেছে সেইভাবে আমাকে খুন করবে। এবার আর ভয় পাই না। অনেক ওদের সহ্য করেছি। ওরা ধৈর্য়ের সীমা ছাড়িয়ে গেছে। এবার আওয়ামী লীগ খুব যে ভাল করছে বলবো না। কিন্তু এই জেহেলদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবেননা । সাবধান ভাইগন। খারেদা জিয়া জানেন না। এবার ওরা সাপ। বিষাক্থ সাপ। এবার ওরা আপনার নাম ভাঙিয়ে আপনাকে দেশকে খতম করবে। কত বড় সাহস জেহেলরা বদমাশরা আমার মুসলমানিত্ব নিয়ে প্রশ্ন তোলে। ব্লগটিমকে বলব এদের কোন পোস্ট ডিলিট করবেননা। প্রতিটা ছাপবেন। আমি জবাব দেব। কঠিন জবাব দেব। হারামীদের মুখোস খুলবো। ইসলামের নামে ধোবাজি সহ্য করব না।
Replyজবাব দিন

Image-Unavailable কাজি বলেছেন: 7
রাত ৯:০৮, সোমবার ১৪ জানুয়ারি ২০১৩

আপনাকে আবারও ধন্যবাদ আপনি বিনয়ের সাথে আমার শুভকামনা প্রত্যাখ্যান করেছেন, আমার ভাগ্য ভাল চাপাতি দিয়ে করেন নাই।

অপননি বললেন
“আমি মুসলমান। আমি তারই সালাম গ্রহন করি যে সাচ্চা মুসলমান। ৭১ এর ধর্ষকদের আমি মুসলমান মনে করি না।”

তাহলে আমার জানতে ইচ্ছে হচ্ছে মনে করেন আজ পরিচিত অপরিচিত 20 জন আপনাকে সালাম দিলো আপনি উত্তর দিবার আগে কী আগে সবাইকে পরীক্ষা করে দেখেন এরা সাচ্চা মুসলমান কিনা।

আপনি ৭১ এর ধর্ষকদের আমি মুসলমান মনে করেন না ভাল কথা
তো 72-75, 75-2013 এর আগে ও পড়েওতো ধর্ষক আছে এমনকি ধর্ষণের সেঞ্চুরি উজ্জাপন করে ধর্ষক ও এদেশে আছে তাদেরকে আবার সাচ্চা মুসলমান মনে করেন নাতো?

অপননি বললেন
“আপনি সত্য ও যুক্তির সহিত শালীনতার সহিত লিখিবার ফতোয়া ফরমাইয়াছেন। আপনার ফতোয়ায় আমার বুঝিতে অসুবিধা হচ্ছে না আপনি কে! আপনার রাজনৈতিক মতাদর্শ কি!আপনার কিবলা ও ইমাম কে!সে যাই হোক আপনার লেখায় অশালীন কিছু পাইয়াছেন কি কাজী সাহেব! সেটা ফরমাইলে উপকৃত হইতাম।”

না ভাই আপনি আসলেই বুজেন নাই আমি কে বা আমার রাজনৈতিক মতাদর্শ কি,
যে বেত্তি এটা মনে করে যে প্রতি সালামে সালামে সে নির্ধারন করতে পারে কে সাচ্চা মুসলমান আর কে সাচ্চা মুসলমান না তার পক্ষে আমি কে বা আমার রাজনৈতিক মতাদর্শ কি বোঝা এত সহজে সম্ভব না।
আপনি শুধু পুরো সাচ্চা কেন, আধা সাচ্চা, কোয়াটার সাচ্চা, অথবা সামান্য সাচ্চা মুসলমানও হয়ে থাকেন তবে নিস্সংদেহে আপনার ও আমার কিবলা ও ইমাম এক।
না আপনার লেখায় অশালীন কিছু পাইনি তবে অতন্ত্ত বেশি মাত্রায় আবেগ ও যুক্তির অভাব পরিলিক্ষিত হয়েছে, আর এটা জানিয়ে আপনাকে উপকৃত করিতে পারিয়া ধন্য হইলাম।

আপনি বলেছেন আপনি
আমি ৭১ এ মুক্তিযুদ্ধ করা মুসলমান।
তাই আপনার কিছু যুক্তিহিন আবেগ নির্ভর কথার উত্তর দিলাম না কারণ আমি মনে করি ভাল হোক বা মন্দ হোক আমার নিজের যে একটি দেশ আছে তা মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধার কারণে আর এর জন্যে আমি সব সময় গর্বিত।

তবে এই কথাটির উত্তর দিতে চাই
“আজ তাদের বিচার চাইলেই সব অশালীন হচ্ছে কাজী!!!”

না আজ তাদের বিচার চাইলেই সব অশালীন হচ্ছে না,
বিচার চান একটি সুস্ত্ত, নিরপেক্ষ,ও গ্রহণযোগ্য বিচার চান এবং করেন,

তবে স্কাইপ মার্কা কিছু মানুষের রাজনৈতিক এবং আদর্শিক কুসার্থের লাভর বিচার নয় এটা শুধু অশালীনই হবে না এতে আমাদের জাতি ও মুক্তিযুদ্ধ কলঙ্কিত হবে।

বিদ: আপনার লেখায় সুলতান মির্জা খুবই মিল, চেনেন নাকি তাকে?

Replyজবাব দিন

লেখক বলেছেন: 7.1
দুপুর ১:১৯, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

to
কাজি

হা হা আবার এক জেহেলিয়ত জামায়াতির পাল্লায় পড়লাম মনে হয়। দেখুন সে আমার দাড়ি টুপি নিয়ে প্রশ্ন তুলেছে। সে বলছে দাড়ি টুপি নাকি বলছে না আমি মুক্তিবুদ্ধির পক্ষর লোক। হা হা হা হাসব না কাদব!!হা হা হা। ওরা কত সঙ্ঘবদ্ধ দেখুন। নানা নামে মন্তব্য করে যাচ্ছে। আরে ছদ্মবেশ ও নামধারী জেহেলিয়ত পেইড কর্মী-কোথায় লেখা আছে দাড়ি টুপি থাকলে ইসলাম সচেতন মুক্তবুদ্ধির মুসল্লি হওয়া যাবে না। দাড়ি টুপি খালি জামাতিরাই পরবে!!!!আরে আমি তো সেই কবে থেকে বায়তুল মোকাররম মসজিদে নামায পড়ি। ৮১ সালে গোলাম আযমকে জুতিয়েছিলাম বলে কি দিলে খুব চোট পেয়েছেন। সরি.. লাকুম দি নিকিন ওয়ালিদিন। তোমরা জেহেলিয়তবাদী জামায়াতি। আর আমি প্রকৃত ধর্মপ্রান মুসলিম। আমার স্ত্রী কন্যারা পর্দা করে। কিন্তু রাস্তায় গিয়ে পর্দা পরে ৭১এর ঘাতক খুনি গোলামদের জন্য ষড়যন্ত্র করে না। তারা পর্দা করে ইসলামের বিধান রক্ষার জন্য। গোলামদের নারীধর্ষক ৩লাখ নারী ধর্ষকদের রক্ষার জন্য শয়তানি করে না। আপনি কোন সাহসে একজন সাচ্চা মুসলমানের ঈমান নিয়ে প্রশ্ন তুলেছেন!!!এইজন্য জামায়াতি জেহেলবাদীদের প্রতিরোধ করা দরকার। ওরা কত ভয়ংকর । ওদের জেহেলিয়ত কবুল না করলে ওরা আমাদের দাড়ি রাখতে দেবে না; নামাজ পড়তে দেবে না। যারা আমরা নামাজ পড়ি তাদের মুসলমানিত্ব নিয়ে টিটকিরি দেবে। ৮১ গোলাম আযমকে জুতাপেটা করেছি বলে আবার ক্ষমতায় এলে আমাকে খুজে বের করে হুমায়ুন আযাদের মত কুপিয়ে মারবে। ৭১ এ বুদ্ধিজীবিদের যেভাবে খুন করেছে সেইভাবে আমাকে খুন করবে। এবার আর ভয় পাই না। অনেক ওদের সহ্য করেছি। ওরা ধৈর্য়ের সীমা ছাড়িয়ে গেছে।
Replyজবাব দিন
<strong>
জাফরুল বলেছেন: 8
দুপুর ২:১৫, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

সম্মানিত ব্লগারগণ,
যারা আমাদের ব্লগার মুরুব্বি সাহেব ‘সাকূর আনাম’কে (লেখক) নিয়ে কনফিউশনে পরেছেন, তাদের কে উনার সাথে পরিচয় করে দেই । উনার আসল নাম বিশিষ্ট সুখী মানুষ ‘সোলেমান হক’; নমস্য ওস্তাদজী (ফটো মিলিয়ে পেয়েছি) [১]।

তথ্যসূত্র: [১] সুখে থাকার উপায় জানতে এই গুরুশিষ্যের রিপোর্টটি পড়ুন-ডাক্তার সুলতানা আলগিন (হাইপারলিংক)।
Replyজবাব দিন

লেখক বলেছেন: 8.1
সকাল ৯:৫২, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

প্রিয় ব্লগটিম ও পাঠক ভাইয়েরা, দেখুন অবস্থা। 😕 😕 😕 আমরা আছি কোথায়! আর একাত্তরের হায়েনার দল ও তাদের পুত্র পৌত্ররা অঅছে কোথায়! তারা কত সংঘবদ্ধ। কিভাবে আমার ওপর ঝাপিয়ে পড়েছে ওরা! জেহেলি জামায়াত কত হিংস্র হায়েনা দেখুন। 😈 👿 😈 👿 😈 আমার লেখা পড়ে নাকি ওরা! হা হা। তারপরই আমার ঠিকানা কুল ঠিকুজি খোজার জন্য লোক লাগিয়েছে। আজ আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করেছে এরাই। এরাই তাকে হত্যা করতে চেয়েছে। আমি ব্লগে লেখাই শুরু করতে পারিনি। আ…গে টুকটাক মন্তব্য করেছি। তাতেই আমার খোজ খবরে সারাদেশে লোক লাগিয়েছে। জেহেলি জামায়াত খুনীদের দল। ওরা আবার ৭১এর গনহত্যা বুদ্ধিজীবি হত্যার তাল করছে। তাই তালিকা করছে আমার মত অতি নগন্য লিখিয়েদেরও। ওরা খুজছে আমাকে আমি কুখ্যাত গো আযম কে জুতাপেটা করেছিলাম। ছবি দেখে আমাকে খুজছে। খোজ ইবলিসের দল। তোদের আমি ভয় পাই না। তোমাদের লেখায় শায়েস্তা করার জন্য আমি লন্ডন থেকে কলকাতা থেকে ঢাকা থেকে কানাডা থেকে লেখালেখি করবো। কয়জনকে খুন করবি তোরা।যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের ফাসি না হওয়া পর্যন্ত আমাদের লড়াই থামবে না। তোমরা বঙ্গবন্ধুকে মেরেছো। তোমরা ৩০ লাখ মানুষকে মেরেছ। এখন নানা নামে নানা পরিচয়ে কখনও কাজী কখনও কামরুল জাফরুল নানা নাম ভাঙিয়ে আমাদের ভয় দেখাচ্ছ। আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করছেআ। 😈 😈 😈 😈 😈 তোমাদের ক্ষমা নেই। ইসলামে খুনিদের ক্ষমা নেই। ইসলামে ৭১এর ঘাতকদের প্রেতাত্মাদের স্থান নেই। ইসলাম ধার্মিকদের ধর্ম। ইসলামী জীবন যাপন মানে খুনখারাপি হত্যা করে তোমরা আইয়ামে জেহিলিয়ত কায়েম করতে চাও। নাহে আমার মতন সাচ্চা মুসলমান বেচে থাকতে তা হতে দেব না। তোমরা তরবারি নিয়ে খুন পিয়াসী। তোমাদের সমুচিত জবাব কলমেই দেব। ঠিকানা খুজে ধমক দিও না। প্রতি ঘরে জামায়াতি জেহেলদের প্রতিরোধ করা হবে।
Replyজবাব দিন

Image-Unavailable এনাম বলেছেন: 9
বিকাল ৪:১৬, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

শাকুর ভাই, আপনি নামাজ পড়েন ৫ ওয়াক্ত? আপনি কি মিথ্যা কথা বলেন? আপনি কি কারোর ক্ষতি করেছেন? আপনি কি মুরব্বি দেখলে সম্মান করেন? গত মাসে সারাদেশে ধর্ষিত নারীর সংখ্যা জানেন? এদের আসামিরা কয়জন ধরা পড়ছে জানেন? এদের ভিতর কয়জন বিচার পাইছে, তা কি জানেন? গোলাম আজম গ্যাং যা করছে তা ইতিহাসের সবচেয়ে খারাপ কাজ। আর যারা শুদু রাজনীতির কারনে ,এদের খারাপ বলছে বা বিচার চাইছে ,তারা কাফির ,জালিম ,নম্রুদ, জাহেল। কারন, তাদের কাছে মানবতা বিরোধী অপরাধ মানে ১৯৭১ সালে , পাকিস্তানিদের সাথে মিলে করা অপরাধ কে বুঝাই। সারা দেশে প্রতিদিন শ শ মা/বোন নির্যাতিত হচ্ছে। একটা ‘রা’ ও করছে না, এই তথাকথিত দেশপ্রেমিক রা। দল ক্ষমতায় না থাকলে এরা আবার ঘুরে যাবে। বিডি নিউজ আশা করি মত প্রকাশ করতে দিবে।
Replyজবাব দিন

লেখক বলেছেন: 9.1
সকাল ৯:৫০, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

প্রিয় ব্লগটিম ও পাঠক ভাইয়েরা, দেখুন অবস্থা। আমরা আছি কোথায়! আর একাত্তরের হায়েনার দল ও তাদের পুত্র পৌত্ররা অঅছে কোথায়! তারা কত সংঘবদ্ধ। কিভাবে আমার ওপর ঝাপিয়ে পড়েছে ওরা! জেহেলি জামায়াত কত হিংস্র হায়েনা দেখুন। আমার লেখা পড়ে নাকি ওরা! হা হা। তারপরই আমার ঠিকানা কুল ঠিকুজি খোজার জন্য লোক লাগিয়েছে। আজ আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করেছে এরাই। এরাই তাকে হত্যা করতে চেয়েছে। আমি ব্লগে লেখাই শুরু করতে পারিনি। আ…গে টুকটাক মন্তব্য করেছি। তাতেই আমার খোজ খবরে সারাদেশে লোক লাগিয়েছে। জেহেলি জামায়াত খুনীদের দল। ওরা আবার ৭১এর গনহত্যা বুদ্ধিজীবি হত্যার তাল করছে। তাই তালিকা করছে আমার মত অতি নগন্য লিখিয়েদেরও। ওরা খুজছে আমাকে আমি কুখ্যাত গো আযম কে জুতাপেটা করেছিলাম। ছবি দেখে আমাকে খুজছে। খোজ ইবলিসের দল। তোদের আমি ভয় পাই না। তোমাদের লেখায় শায়েস্তা করার জন্য আমি লন্ডন থেকে কলকাতা থেকে ঢাকা থেকে কানাডা থেকে লেখালেখি করবো। কয়জনকে খুন করবি তোরা।যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের ফাসি না হওয়া পর্যন্ত আমাদের লড়াই থামবে না। তোমরা বঙ্গবন্ধুকে মেরেছো। তোমরা ৩০ লাখ মানুষকে মেরেছ। এখন নানা নামে নানা পরিচয়ে কখনও কাজী কখনও কামরুল জাফরুল নানা নাম ভাঙিয়ে আমাদের ভয় দেখাচ্ছ। আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করছেআ। তোমাদের ক্ষমা নেই। ইসলামে খুনিদের ক্ষমা নেই। ইসলামে ৭১এর ঘাতকদের প্রেতাত্মাদের স্থান নেই। ইসলাম ধার্মিকদের ধর্ম। ইসলামী জীবন যাপন মানে খুনখারাপি হত্যা করে তোমরা আইয়ামে জেহিলিয়ত কায়েম করতে চাও। 😎 😎 😎 😎 নাহে আমার মতন সাচ্চা মুসলমান বেচে থাকতে তা হতে দেব না। তোমরা তরবারি নিয়ে খুন পিয়াসী। তোমাদের সমুচিত জবাব কলমেই দেব। ঠিকানা খুজে ধমক দিও না। প্রতি ঘরে জামায়াতি জেহেলদের প্রতিরোধ করা হবে।
Replyজবাব দিন

Image-Unavailable টিপূ সুলতান বলেছেন: 10
সন্ধ্যা ৬:১১, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

আগেই জানতাম এনার এই ‘পারসোনা’ (ছদ্মবেশ)।
অ্যা, ‘সাচ্চা মুসলিম’ নাকি? এই সার্টিফিকেট কি এনাকে স্বয়ং আল্লাহতায়ালা দিয়েছেন নাকি পেয়ারা নবী মুহম্মদ (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) দিয়েছেন? নাকি ‘শ্রীপুরের বড়ি’র মতো স্বপ্নে যোগে নিশ্চিত হয়েছেন?
বলি, কোনো মুসলিমই কি নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলতে পারে? বড়জোর বলতে পারে আমি ‘মুসলিম হওয়ার চেষ্টায় আছি’।
আরে, এনায় এতোই যদি ‘মুক্তবুদ্ধি’র ধারক হতেন, তা’হলে এনায় তো আমার মন্তব্য পছন্দ না করলে শুরুতেই বলতেন, ‘লাকুম দ্বীনিকুম…’। এই সাচ্চা মুসলিমের কোরানও কি তাকে এই মুক্তবুদ্ধি’র(?) শিক্ষা দেয় নাই?
তা’হলেও তো ওতে এনার এট্টু ‘মুক্তবুদ্ধি’র পরিচয় পাওয়া যেতো!
কিন্তু এনায় কি করলেন, আমার প্রশ্নের কোনোই উত্তর না করেই সেই পুরানা আওয়ামী রাজাকারি কাসুন্দি, পুরানা অস্ত্র প্রয়োগ করলেন নিজেদের অসহায়ত্ব ও দূরবস্থা ঢাকার লক্ষ্যে। কেউ এছলামের প্রশ্ন তোলতে গেলেই যদি সে ‘জামায়াত’ হয়ে ওঠে, তা’হলে তো বলতে হয় জামায়াত বিরাট একটা ফ্যাক্টর! তা’হলে তো বলতে হয়, জামায়াত নিজেদের অজান্তেই বিরাট একটা কৃতিত্ব অর্জন করে ফেলেছে! বাহŸা! বাচ্চালোক, তালি….
এতো মক্কার কাফেররাও করতো। যে, ‘ইনি (নবী) যা বলছেন তা তো পূর্বের ক্রিশ্চানি-ইয়াহুদী কথাই…।’ কিন্তু তারপরের ইতিহাস কি হলো! যারা জানতো না নিজেদের ইতিহাস কি করে লিখতে হয়, সেটাও তারা তাদের কাছেই শিখতে এলো।
তা’ এনার সকল অক্ষমতা ঢাকার লক্ষ্য হিসেবে ‘জামায়াত’ ছাড়া আর কোনো অস্ত্র নেই!
আমি তো ওভার শিয়্যুর, এই ছবিটি পুরাটাই ধাপ্পা। ওপরে এছলামের কথা বলে ভিতরে এছলামকে ‘খসে ফেলানো’ এক গুপ্ত বা গুপ্তজঙ্গীবাদী (সশস্ত্র হয়তো নয়, তবে চিকন আধ্যাত্মিক) মিশন!
এনায় কি জানেন, পবিত্র কোরানে কতবার ‘কাফের’ পরিভাষাটি উচ্চারিত হয়েছে। এবং কোন কোন পরিপ্রেক্ষিতে? আর কতবার ‘ঈমান’ পরিভাষাটি উচ্চারিত হয়েছে। এবং এই ‘ঈমান’ আসলে কিসের ওপর ঈমান? (অত্যন্ত গুরুত্বের সঙ্গে উচ্চারণ করেই তা আপনাকে জানতে বা জানাতে বলছি) ওগুলোর হিসেব ভালোমতো করেই তারপর নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলবেন কি সাচ্চা অমুসলিম বলবেন, তা তিনি নিজেই ঠিক করুন। আরেকটা কথা, নিজেকে ‘মুযলিম’ ভাবার আগে আপনার ওই ‘কোরান’কে মহাকালের নিউক্লিয়াস হিসেবে দেখে এবং তার শানে নুজুলসহ পাঠ করেই কাকে দমানোর জন্য কোন অস্ত্র প্রয়োগ করবেন ঠিক করবেন, কেমন! চুলদাঁড়ি পাকলেই জ্ঞানী হওয়া যায় না। মুসলিমও হওয়া যায় না।
তবে এ ক্ষেত্রে বলে রাখি, আমি নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলতে মোটেও উৎসাহী নহি। মুযলিমও নয়। সময় খুবই খারাপ! মতের সঙ্গে অমত হলেই বদ্ধ ও স্থায়ী মন্তব্যনির্ভর (এখানেই সে ‘মুক্ত’ নয়) জামায়াতি হয়ে যেতে হবে যে!
আবারও বলছি যিনি হাজার বছর আগের টুপি-দাঁড়িতেই আটকে থাকেন, নামাজ-রোজাতেই আটকে থাকেন, তিনি আবার কি করে ‘মুক্ত দুনিয়া’য় ‘মুক্তবুদ্ধি’র হন?
তা, এনায় কি আসলেই ওতে আটকে আছেন নাকি তা থেকে মুক্ত হয়ে আসলেই মুক্তবুদ্ধিরই হয়ে আছেন!
আরেকটি কথা, ‘বুদ্ধি’ আবার ‘মুক্ত’ হয় কি করে? সেটা কি কোনো কিছুর ওপরই ‘আরোহ’ ও ‘অবরোহাত্মক’ নয়?
সরি, আমি কিয়ের্কেগার্দ খুবই কম জানি।
বি. দ্র : একটি ছহি হাদিস, ‘যার বিন্দু পরিমাণ এছলামে ঈমান আছে সেও এক সময় জান্নাত লাভ করবে। এবং যার বিন্দু পরিমাণ দম্ভ (সুপার ইগো) আছে, সে কখনোই জান্নাত লাভ করবে না’।
কারণ কি? হায় হায়, আল্লাহ এতো বড় পাষাণ! ওই দম্ভকারীটি যদি জান্নাতে যায় তা হলে ইবলিশ কি দোষ করলো? সেই সুপার ইগো’র জন্য যাকে অনন্ত কাল ব্লাকহোল (জাহান্নাম) খেতেই থাকবে!
Replyজবাব দিন

লেখক বলেছেন: 10.1
সকাল ৯:৪৭, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

প্রিয় ব্লগটিম ও পাঠক ভাইয়েরা, দেখুন অবস্থা। 😆 😆 আমরা আছি কোথায়! আর একাত্তরের হায়েনার দল ও তাদের পুত্র পৌত্ররা অঅছে কোথায়! তারা কত সংঘবদ্ধ। কিভাবে আমার ওপর ঝাপিয়ে পড়েছে ওরা! জেহেলি জামায়াত কত হিংস্র হায়েনা দেখুন। আমার লেখা পড়ে নাকি ওরা! হা হা। তারপরই আমার ঠিকানা কুল ঠিকুজি খোজার জন্য লোক লাগিয়েছে। আজ আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করেছে এরাই। এরাই তাকে হত্যা করতে চেয়েছে। 😈 😈 :mrgreen: আমি ব্লগে লেখাই শুরু করতে পারিনি। আ…গে টুকটাক মন্তব্য করেছি। তাতেই আমার খোজ খবরে সারাদেশে লোক লাগিয়েছে। জেহেলি জামায়াত খুনীদের দল। ওরা আবার ৭১এর গনহত্যা বুদ্ধিজীবি হত্যার তাল করছে। তাই তালিকা করছে আমার মত অতি নগন্য লিখিয়েদেরও। ওরা খুজছে আমাকে আমি কুখ্যাত গো আযম কে জুতাপেটা করেছিলাম। ছবি দেখে আমাকে খুজছে। খোজ ইবলিসের দল। তোদের আমি ভয় পাই না। তোমাদের লেখায় শায়েস্তা করার জন্য আমি লন্ডন থেকে কলকাতা থেকে ঢাকা থেকে কানাডা থেকে লেখালেখি করবো। কয়জনকে খুন করবি তোরা।যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের ফাসি না হওয়া পর্যন্ত আমাদের লড়াই থামবে না। তোমরা বঙ্গবন্ধুকে মেরেছো। তোমরা ৩০ লাখ মানুষকে মেরেছ। এখন নানা নামে নানা পরিচয়ে কখনও কাজী কখনও কামরুল জাফরুল নানা নাম ভাঙিয়ে আমাদের ভয় দেখাচ্ছ। আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করছেআ। তোমাদের ক্ষমা নেই। ইসলামে খুনিদের ক্ষমা নেই। ইসলামে ৭১এর ঘাতকদের প্রেতাত্মাদের স্থান নেই। ইসলাম ধার্মিকদের ধর্ম। ইসলামী জীবন যাপন মানে খুনখারাপি হত্যা করে তোমরা আইয়ামে জেহিলিয়ত কায়েম করতে চাও। নাহে আমার মতন সাচ্চা মুসলমান বেচে থাকতে তা হতে দেব না। তোমরা তরবারি নিয়ে খুন পিয়াসী। তোমাদের সমুচিত জবাব কলমেই দেব। ঠিকানা খুজে ধমক দিও না। প্রতি ঘরে জামায়াতি জেহেলদের প্রতিরোধ করা হবে।
Replyজবাব দিন

Image-Unavailable টিপূ সুলতান বলেছেন: 11
সন্ধ্যা ৬:১৭, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

আগেই জানতাম এনার এই ‘পারসোনা’ (ছদ্মবেশ)।
অ্যা, ‘সাচ্চা মুসলিম’ নাকি? এই সার্টিফিকেট কি এনাকে স্বয়ং আল্লাহতায়ালা দিয়েছেন নাকি পেয়ারা নবী মুহম্মদ (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) দিয়েছেন? নাকি ‘শ্রীপুরের বড়ি’র মতো স্বপ্নে যোগে নিশ্চিত হয়েছেন?
বলি, কোনো মুসলিমই কি নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলতে পারে? বড়জোর বলতে পারে আমি ‘মুসলিম হওয়ার চেষ্টায় আছি’।
আরে, এনায় এতোই যদি ‘মুক্তবুদ্ধি’র ধারক হতেন, তা’হলে এনায় তো আমার মন্তব্য পছন্দ না করলে শুরুতেই বলতেন, ‘লাকুম দ্বীনিকুম…’। এই সাচ্চা মুসলিমের কোরানও কি তাকে এই মুক্তবুদ্ধি’র(?) শিক্ষা দেয় নাই?
তা’হলেও তো ওতে এনার এট্টু ‘মুক্তবুদ্ধি’র পরিচয় পাওয়া যেতো!
কিন্তু এনায় কি করলেন, আমার প্রশ্নের কোনোই উত্তর না করেই সেই পুরানা আওয়ামী রাজাকারি কাসুন্দি, পুরানা অস্ত্র প্রয়োগ করলেন নিজেদের অসহায়ত্ব ও দূরবস্থা ঢাকার লক্ষ্যে। কেউ এছলামের প্রশ্ন তোলতে গেলেই যদি সে ‘জামায়াত’ হয়ে ওঠে, তা’হলে তো বলতে হয় জামায়াত বিরাট একটা ফ্যাক্টর! তা’হলে তো বলতে হয়, জামায়াত নিজেদের অজান্তেই বিরাট একটা কৃতিত্ব অর্জন করে ফেলেছে! বাহ্ব! বাচ্চালোক, তালি….
এতো মক্কার কাফেররাও করতো। যে, ‘ইনি (নবী) যা বলছেন তা তো পূর্বের ক্রিশ্চানি-ইয়াহুদী কথাই…।’ কিন্তু তারপরের ইতিহাস কি হলো! যারা জানতো না নিজেদের ইতিহাস কি করে লিখতে হয়, সেটাও তারা তাদের কাছেই শিখতে এলো।
তা’ এনার সকল অক্ষমতা ঢাকার লক্ষ্য হিসেবে ‘জামায়াত’ ছাড়া আর কোনো অস্ত্র নেই!
আমি তো ওভার শিয়্যুর, এই ছবিটি পুরাটাই ধাপ্পা। ওপরে এছলামের কথা বলে ভিতরে এছলামকে ‘খসে ফেলানো’র এক গুপ্ত বা গুপ্তজঙ্গীবাদী (সশস্ত্র হয়তো নয়, তবে চিকন আধ্যাত্মিক) মিশন!
এনায় কি জানেন, পবিত্র কোরানে কতবার ‘কাফের’ পরিভাষাটি উচ্চারিত হয়েছে। এবং কোন কোন পরিপ্রেক্ষিতে? আর কতবার ‘ঈমান’ পরিভাষাটি উচ্চারিত হয়েছে। এবং এই ‘ঈমান’ আসলে কিসের ওপর ঈমান? (অত্যন্ত গুরুত্বের সঙ্গে উচ্চারণ করেই তা আপনাকে জানতে বা জানাতে বলছি) ওগুলোর হিসেব ভালোমতো করেই তারপর নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলবেন কি সাচ্চা অমুসলিম বলবেন, তা তিনি নিজেই ঠিক করুন। আরেকটা কথা, নিজেকে ‘মুযলিম’ ভাবার আগে আপনার ওই ‘কোরান’কে মহাকালের নিউক্লিয়াস হিসেবে দেখে এবং তার শানে নুজুলসহ পাঠ করেই কাকে দমানোর জন্য কোন অস্ত্র প্রয়োগ করবেন ঠিক করবেন, কেমন! চুলদাঁড়ি পাকলেই জ্ঞানী হওয়া যায় না। মুসলিমও হওয়া যায় না।
তবে এ ক্ষেত্রে বলে রাখি, আমি নিজেকে ‘সাচ্চা মুসলিম’ বলতে মোটেও উৎসাহী নহি। মুযলিমও নয়। সময় খুবই খারাপ! মতের সঙ্গে অমত হলেই বদ্ধ ও স্থায়ী মন্তব্যনির্ভর (এখানেই সে ‘মুক্ত’ নয়) জামায়াতি হয়ে যেতে হবে যে!
আবারও বলছি যিনি হাজার বছর আগের টুপি-দাঁড়িতেই আটকে থাকেন, নামাজ-রোজাতেই আটকে থাকেন, তিনি আবার কি করে ‘মুক্ত দুনিয়া’য় ‘মুক্তবুদ্ধি’র হন?
তা, এনায় কি আসলেই ওতে আটকে আছেন নাকি তা থেকে মুক্ত হয়ে আসলেই মুক্তবুদ্ধিরই হয়ে আছেন!
আরেকটি কথা, ‘বুদ্ধি’ আবার ‘মুক্ত’ হয় কি করে? সেটা কি কোনো কিছুর ওপরই ‘আরোহ’ ও ‘অবরোহাত্মক’ নয়?
সরি, আমি কিয়ের্কেগার্দ খুবই কম জানি।
বি. দ্র : একটি ছহি হাদিস, ‘যার বিন্দু পরিমাণ এছলামে ঈমান আছে সেও এক সময় জান্নাত লাভ করবে। এবং যার বিন্দু পরিমাণ দম্ভ (সুপার ইগো) আছে, সে কখনোই জান্নাত লাভ করবে না’।
কারণ কি? হায় হায়, আল্লাহ এতো বড় পাষাণ! ওই দম্ভকারীটি যদি জান্নাতে যায় তা হলে ইবলিশ কি দোষ করলো? সেই সুপার ইগো’র জন্য যাকে অনন্ত কাল ব্লাকহোল (জাহান্নাম) খেতেই থাকবে!
Replyজবাব দিন

লেখক বলেছেন: 11.1
সকাল ৯:৪৫, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

প্রিয় ব্লগটিম ও পাঠক ভাইয়েরা, দেখুন অবস্থা। 😀 😀 আমরা আছি কোথায়! আর একাত্তরের হায়েনার দল ও তাদের পুত্র পৌত্ররা অঅছে কোথায়! তারা কত সংঘবদ্ধ। কিভাবে আমার ওপর ঝাপিয়ে পড়েছে ওরা! জেহেলি জামায়াত কত হিংস্র হায়েনা দেখুন। আমার লেখা পড়ে নাকি ওরা! হা হা। তারপরই আমার ঠিকানা কুল ঠিকুজি খোজার জন্য লোক লাগিয়েছে। আজ আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করেছে এরাই। এরাই তাকে হত্যা করতে চেয়েছে। আমি ব্লগে লেখাই শুরু করতে পারিনি। আ…গে টুকটাক মন্তব্য করেছি। তাতেই আমার খোজ খবরে সারাদেশে লোক লাগিয়েছে। জেহেলি জামায়াত খুনীদের দল। ওরা আবার ৭১এর গনহত্যা বুদ্ধিজীবি হত্যার তাল করছে। তাই তালিকা করছে আমার মত অতি নগন্য লিখিয়েদেরও। ওরা খুজছে আমাকে আমি কুখ্যাত গো আযম কে জুতাপেটা করেছিলাম। ছবি দেখে আমাকে খুজছে। খোজ ইবলিসের দল। তোদের আমি ভয় পাই না। তোমাদের লেখায় শায়েস্তা করার জন্য আমি লন্ডন থেকে কলকাতা থেকে ঢাকা থেকে কানাডা থেকে লেখালেখি করবো। কয়জনকে খুন করবি তোরা।যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের ফাসি না হওয়া পর্যন্ত আমাদের লড়াই থামবে না। তোমরা বঙ্গবন্ধুকে মেরেছো। তোমরা ৩০ লাখ মানুষকে মেরেছ। এখন নানা নামে নানা পরিচয়ে কখনও কাজী কখনও কামরুল জাফরুল নানা নাম ভাঙিয়ে আমাদের ভয় দেখাচ্ছ। আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করছেআ। তোমাদের ক্ষমা নেই। ইসলামে খুনিদের ক্ষমা নেই। ইসলামে ৭১এর ঘাতকদের প্রেতাত্মাদের স্থান নেই। ইসলাম ধার্মিকদের ধর্ম। ইসলামী জীবন যাপন মানে খুনখারাপি হত্যা করে তোমরা আইয়ামে জেহিলিয়ত কায়েম করতে চাও। নাহে আমার মতন সাচ্চা মুসলমান বেচে থাকতে তা হতে দেব না। তোমরা তরবারি নিয়ে খুন পিয়াসী। তোমাদের সমুচিত জবাব কলমেই দেব। ঠিকানা খুজে ধমক দিও না। প্রতি ঘরে জামায়াতি জেহেলদের প্রতিরোধ করা হবে।
Replyজবাব দিন

Image-Unavailable আমিইর কুরেসসি বলেছেন: 12
সন্ধ্যা ৬:৪৩, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

[সাম্প্রদায়িক অপরাজনীতির পক্ষে করা মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম]
Replyজবাব দিন
Image-Unavailable কাজি বলেছেন: 13
, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

ভাই আপনার অবশ্ত্তা কী জানেন?

“সারা রাইত রামায়ণ পইরা
সকালে জিগায় সিতা কার বাপ?”

লিখলাম কী আর উত্তর দিলেন কী??????????

আসলে নকল জিনিস বেশি দিন চলে না, আপনার ছবিটা নকল তাতে আমার ততটা আপত্তি নেই, তবে আপনি যদি ভুয়া মুক্তিযোদ্ধা হন তাহলে শত ধিক আপনাকে।

সাচ্চা মুসলমান কি না তা আমি কিভাবে বলবো তা আল্লাহই ভাল জানেন তবে নবী (সা:) এর সময়ও যতো মুনাফিক ছিল তাদেরকে দেখতেও নাকি সাচ্চা মুসলমান লাগতো.
Replyজবাব দিন

লেখক বলেছেন: 13.1
সকাল ৯:৪৩, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

প্রিয় ব্লগটিম ও পাঠক ভাইয়েরা, দেখুন অবস্থা। আমরা আছি কোথায়! আর একাত্তরের হায়েনার দল ও তাদের পুত্র পৌত্ররা অঅছে কোথায়! তারা কত সংঘবদ্ধ। কিভাবে আমার ওপর ঝাপিয়ে পড়েছে ওরা! জেহেলি জামায়াত কত হিংস্র হায়েনা দেখুন। আমার লেখা পড়ে নাকি ওরা! হা হা। তারপরই আমার ঠিকানা কুল ঠিকুজি খোজার জন্য লোক লাগিয়েছে। আজ আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করেছে এরাই। এরাই তাকে হত্যা করতে চেয়েছে। আমি ব্লগে লেখাই শুরু করতে পারিনি। আ…গে টুকটাক মন্তব্য করেছি। তাতেই আমার খোজ খবরে সারাদেশে লোক লাগিয়েছে। জেহেলি জামায়াত খুনীদের দল। ওরা আবার ৭১এর গনহত্যা বুদ্ধিজীবি হত্যার তাল করছে। তাই তালিকা করছে আমার মত অতি নগন্য লিখিয়েদেরও। ওরা খুজছে আমাকে আমি কুখ্যাত গো আযম কে জুতাপেটা করেছিলাম। ছবি দেখে আমাকে খুজছে। খোজ ইবলিসের দল। তোদের আমি ভয় পাই না। তোমাদের লেখায় শায়েস্তা করার জন্য আমি লন্ডন থেকে কলকাতা থেকে ঢাকা থেকে কানাডা থেকে লেখালেখি করবো। কয়জনকে খুন করবি তোরা।যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের ফাসি না হওয়া পর্যন্ত আমাদের লড়াই থামবে না। তোমরা বঙ্গবন্ধুকে মেরেছো। তোমরা ৩০ লাখ মানুষকে মেরেছ। এখন নানা নামে নানা পরিচয়ে কখনও কাজী কখনও কামরুল জাফরুল নানা নাম ভাঙিয়ে আমাদের ভয় দেখাচ্ছ। আসিফ মহিউদ্দিনের ওপর হামলা করছেআ। তোমাদের ক্ষমা নেই। ইসলামে খুনিদের ক্ষমা নেই। ইসলামে ৭১এর ঘাতকদের প্রেতাত্মাদের স্থান নেই। ইসলাম ধার্মিকদের ধর্ম। ইসলামী জীবন যাপন মানে খুনখারাপি হত্যা করে তোমরা আইয়ামে জেহিলিয়ত কায়েম করতে চাও। নাহে আমার মতন সাচ্চা মুসলমান বেচে থাকতে তা হতে দেব না। তোমরা তরবারি নিয়ে খুন পিয়াসী। তোমাদের সমুচিত জবাব কলমেই দেব। ঠিকানা খুজে ধমক দিও না। প্রতি ঘরে জামায়াতি জেহেলদের প্রতিরোধ করা হবে।
Replyজবাব দিন

Image-Unavailable আমীর কুরেসী বলেছেন: 14
রাত ১১:৫৩, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

ভাই সাইলেনস জাফরুল, অনেক ধন্যবাদ। অনেক শুকরিয়া। আলহামদুলিল্লাহ, আপনি একটি ব্রেকিং নিউজ সামনে এনেছেন। মাশাল্লাহ। আপনার দেয়া লিং্ক থেকে এই ভারতীয় চরের পরিচয় জেনে বিস্মিত হয়েছি। এও সম্ভব!!! এখন বুঝতে পারছি দেশের তাহজীব তমুদ্দুন, এসলামী জীবনধারা র ওপরকিভাবে ভারতীয়রা হামলা করছে!! জামায়াতে ইসলামী দেশের শীর্ষ জনপ্রিয় সংগঠন। মুসলমানদের সংগঠন। তাদের ওপর ধর্মরিপেক্ষ এই সাকৃর এনাম ওরফে সোলেমান হক কিভাবে কলকাতা বসে হামলা করছে!!!! ভেবে অবাক হই। আপনি সত্য উম্মোচন করেছেন। আপনি স্কাইপ কেলেঙকাারি ধরার মত শ্রদ্ধেয় সাংবাদিক মাহমুদুর রহমান ও প্রখ্যাত ইসলামী সাংবাদিক দেশের সেরা সত্য সন্ধানী সাংবাদিক জনাব অলিউল্লাহ নোমনী ভাইয়ের মত বিশাল কাজ করেছেন। দেশের তমুদ্দুন সমাজ, অলিউল্লাহ নোমান ভক্ত কুল প্লাটফরমের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। আমরা বিশ্বাস করি ভারতীয়দের বাংলাদেশে লেখার কোন অধিকার নেই। এই ভারতীয়ই যে ৮১ সালে বাংলাদেশে অনুপ্রবেশ করে আল্লামা গোলাম আযমের ওপর হামলা করেছিল। দেশের মর্যাদার উপর হামলা করেছিল। আমরা অনুসন্ধান করে দেখেছি এই সোলেমান হক ওরফে সাকৃর আনামবৃহত্তর নদীয়া শান্পিুরের বাসিন্দা।কুষ্টয়ার সীমান্ত এলাকায় তার বাড়ি বা আত্মীয়স্বজনতোর পোস্ট পড়ে আমরা তার ব্যাপারে খোজ খবর করছিলাম। বিস্তারিত জানতে গিয়ে কিছু তথ্য আমাদের কাছেও আছে। তার লেখা আমরা মনোযোগ দিয়ে পড়ছি। দেশে আওয়ামী দুশাসন চলছে। ইনশাল্লাহ এই দুশাসনের অবসান ঘটবে।
Replyজবাব দিন

Image-Unavailable আমীর কুরেসী বলেছেন: 15
রাত ১১:৫৫, মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৩

ব্লগতিম, আমাদের লিখতে দিন। প্লিজ। ভাই সাইলেনস জাফরুল, অনেক ধন্যবাদ। অনেক শুকরিয়া। আলহামদুলিল্লাহ, আপনি একটি ব্রেকিং নিউজ সামনে এনেছেন। মাশাল্লাহ। আপনার দেয়া লিং্ক থেকে এই ভারতীয় চরের পরিচয় জেনে বিস্মিত হয়েছি। এও সম্ভব!!! এখন বুঝতে পারছি দেশের তাহজীব তমুদ্দুন, এসলামী জীবনধারা র ওপরকিভাবে ভারতীয়রা হামলা করছে!! জামায়াতে ইসলামী দেশের শীর্ষ জনপ্রিয় সংগঠন। মুসলমানদের সংগঠন। তাদের ওপর ধর্মরিপেক্ষ এই সাকৃর এনাম ওরফে সোলেমান হক কিভাবে কলকাতা বসে হামলা করছে!!!! ভেবে অবাক হই। আপনি সত্য উম্মোচন করেছেন। আপনি স্কাইপ কেলেঙকাারি ধরার মত শ্রদ্ধেয় সাংবাদিক মাহমুদুর রহমান ও প্রখ্যাত ইসলামী সাংবাদিক দেশের সেরা সত্য সন্ধানী সাংবাদিক জনাব অলিউল্লাহ নোমনী ভাইয়ের মত বিশাল কাজ করেছেন। দেশের তমুদ্দুন সমাজ, অলিউল্লাহ নোমান ভক্ত কুল প্লাটফরমের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। আমরা বিশ্বাস করি ভারতীয়দের বাংলাদেশে লেখার কোন অধিকার নেই। এই ভারতীয়ই যে ৮১ সালে বাংলাদেশে অনুপ্রবেশ করে আল্লামা গোলাম আযমের ওপর হামলা করেছিল। দেশের মর্যাদার উপর হামলা করেছিল। আমরা অনুসন্ধান করে দেখেছি এই সোলেমান হক ওরফে সাকৃর আনামবৃহত্তর নদীয়া শান্পিুরের বাসিন্দা।কুষ্টয়ার সীমান্ত এলাকায় তার বাড়ি বা আত্মীয়স্বজনতোর পোস্ট পড়ে আমরা তার ব্যাপারে খোজ খবর করছিলাম। বিস্তারিত জানতে গিয়ে কিছু তথ্য আমাদের কাছেও আছে। তার লেখা আমরা মনোযোগ দিয়ে পড়ছি। দেশে আওয়ামী দুশাসন চলছে। ইনশাল্লাহ এই দুশাসনের অবসান ঘটবে।
Replyজবাব দিন
জাফরুল বলেছেন: 16
বিকাল ৩:০১, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

@লেখক,
হা হা হা হা। আমাকেও ওদের দলে ফালিয়ে দিলেন। আমি আবার কি করলাম? বড়ই বিনোদনের লেখক এসেছে বিডিনিউস ২৪ ব্লগে। আপনার তো কোন পরিচয়ই নাই। আর আমার পরিচয় সবকিছু আগেই স্পষ্ট করা। বিডি নিউস ব্লগে আমার একটায় পরিচয়। আপনার মত যুক্তিহীন লোক দেখলে শুধু হাসি আর হাসি পায়। যুক্তিহীন লোকেরা আমার কাছে বাচ্চা। আর বাচ্চাদের আমি আক্রমন করি না। বাচ্চারা তো যা ইচ্ছা তাই বলতে পারে। এই স্বাধীনতাতো বাচ্চাদের দেওয়া কর্তব্য বলে আমি মনে করি। নতুন আইসাই অনেক বিনোদন দিচ্ছেন আপনি। তবে এই টুকু জেনে রাখুন আপনার দ্বারা জামায়াতি নির্মূল না হয়ে আর ও জামায়াতি বাড়বে। কারণ আপনি অত্যন্ত বেশি যুক্তিহীন, যা ইচ্ছা তাই বলছেন ও অনেক আবোল তাবোল পেচাল পারছেন মানে পাগলের প্রলাপ বকছেন। আপনার চেয়ে জামায়াতের একটা দুইদিনের চেলাও অনেক বুদ্ধিমান। তাই আপনি যেভাবে শুরু করেছিলেন, আমি বেশ আশান্বিত হয়েছিলাম। লিন্তু এখন আপনার লড়াইতে হতাশার ছোপ দেখতে পাচ্ছি।

লেখক আপনি আরও কিছু বিনোদন দেন। আমি বিনোদন খুবই ইনজয় করি। যুক্তিহীনদের ব্যাক্তিগত আক্রমনের বিনোদন। আমি আবার বেশি মন্তব্য করি না। তাই আপনার এই পোস্টে আর মন্তব্য করছি না। কিন্তু আপনার বিনোদন দেখে যাব।

ভালো থাকবেন ।।
__________________________________

মাননীয় ব্লগটিম,

সোলেমান হক স্যার একজন সম্মানিত ব্যাক্তি। উনার ফটো ব্যবহার করে, তা পাঠকদের কাছে প্রকাশ না করে, এই ভাবে ছদ্মবেশ ধারণ করা কি, বিডি নিউস ২৪ ব্লগে গ্রহণযোগ্য? পাঠকরা হয়তবা সোলেমান হক স্যার মনে করলেও করতে পারে লেখককে। লেখক স্বীকারও করছেন না, যে ফটোটি উনার না। তাই আমি মনে করি, ইহাতে একজন সম্মানিত ব্যাক্তিকে অবমাননা করা হচ্ছে।

আপনাদের কে বিবেচনা করে দেখার অনুরোধ করছি।

নিবেদক
-বোতল বাবা, জার্মানি , ১৬.০১.২০১৩
Replyজবাব দিন

লেখক বলেছেন: 16.1
সন্ধ্যা ৭:০০, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

জাফরুল /বোতলবাবা, নিজেকে যত চালাক ভাবুন লাভ নেই। নিজামীগো আযম এইসব জাহান্নামী কুক্কুরশ্রেনীর পাবন্দ পেইড ব্লগার হয়ে বিবেক বিক্রি করেছেন। আমি মুসলমান। সাচ্চা মুসলমান। জাহান্নামী জামায়াতের কাছে আত্মা বিক্রি করি নাই। গোলাম অঅযম ৮১ সালে জুতা মেরেছিলাম বলে দিলে খুব চোট পেয়েছেন। এবার আরজুতা নয়। এবার ইনশাল্লাহ ফাসির দড়ি ই তার ভাগ্য। পেইড ব্লগাররা কোন ঠেকাতে পারবে না। এই কাপুরুষেরা পারে শুধু খুন রক্তপাত । ওরা আতঙ্ক ছাড়া কোন কাজ পারে না। আপনি যে যুদ্ধাপরাধী ঘৃন্য জেহেলি জামায়াতের কাছে বিবেক আত্মা কলম করম সব বিক্রি করেছেন তা আপনার লেথায় পরিষ্কার। কাক নিজেকে যতই চালাক ভাবুক, তার পুচ্ছ সে লুকাতে পারে না। আপনার ঠিক সেই দশা। আমি সেই মুক্তিযোদ্ধা যে ৮১ সালে গোলামের গালে জুতা মেরেছিলাম। বিগত ৪দলীয় জোট আমলে জামাতিরা আমার পেছেনে লেগেছিল। আমাকে জানে মারার ষড়যন্ত্র করেছিল। কিন্তু আল্লাহ যাকে রক্ষা করেন, কোন তাগতি ইবলিশি জেহেলি জামায়াতি চক্র তাকে বিনাশ করতে পারে না। আবার ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর আপনারা; ভাবছেন এবার ছবি দেখে দেখে গোলাম আযমকে জুতা মরার বীর সৈনিকদের বের করে খুন করবেন। ইনশাল্লাহ আল্লাহ তা হতে দেবেন না। ওদের ফাসি হবেই হবে ।
Replyজবাব দিন
লেখক বলেছেন: 16.2
রাত ১১:০৫, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

আমার লেখা কি ভাবে গোপন জামাতি চ্যালা চামুন্ডাদের আথে লেগেছে , তা জেনে ও পড়ে খুব ভাল লাগছে। খুনি কখনও ভাল হয় না। কাজী নামে এক জন রীতিমত আমাকে অফ করার জন্য উঠেপড়ে লেগেছে। সে লিখেছে-”ভাই আপনি আগে পাগলের ডাক্তার দেখান,

আপনি যেভাবে যুক্তিহীন ভাবে জামাত বিরোধী কথা বলছেন এতে জামাতের কী পরিমাণে যে উপকার হচ্ছে তা আপনিও জানেন না।

অতএব আপনি অফ যান।”
আমাকে অফ করতে না পারলে এদর ঘুম হারাম। সবচেয়ে কঠিন সাইকলজিক্যাল সমস্যা যে আমি ওদের শয়তান গুরু বদের হাড্ডিাপিস্তানের গনিমতের মাল গো. অযমকে জুতা মেরেছিলাম। আরে ভাই এটা তো ঐতিহাসিক সত্য। আমাকে খুজছেন। ওপরের ছবিতে আমি আছি। জুতা মারা ছবি তো ইত্তেফাকে সংবাদে ছাপা হয়েছে। ঘৃণ্য নরঘাতককে জুতা মারবো নাতো কি করব!!ছবিটা অস্বীকার করবেন কেমন করে!তো কাজী , আপনারর মগজ ধোলাই মাথা দিয়ে বলেন তো জুতা মেরে আমি কিভাবে জামায়াতি বাড়ার হেলপ করছি।জুতা খেয়ে ইজ্জতে লাগছে পেশাদার জামায়াতিদের। আপনারা কেন সেই জুতা মাথা পেতে নিচ্ছেন। গোলাম আযমকে জুতা মারা কেমন করে জামাতকে হেলপ করছে। সাইলেনস জাফরুল নিজেকে খুব জামাত বিরোধী দাবি করছে। আবার বলছে-

”আপনার চেয়ে জামায়াতের একটা দুইদিনের চেলাও অনেক বুদ্ধিমান।”
আবার নিজের পরিচয় গোপন করার জন্য সে বলছে_-””নতবে এই টুকু জেনে রাখুন আপনার দ্বারা জামায়াতি নির্মূল না হয়ে আর ও জামায়াতি বাড়বে। কারণ আপনি অত্যন্ত বেশি যুক্তিহীন, যা ইচ্ছা তাই বলছেন ও অনেক আবোল তাবোল পেচাল পারছেন মানে পাগলের প্রলাপ বকছেন। আপনার চেয়ে জামায়াতের একটা দুইদিনের চেলাও অনেক বুদ্ধিমান।””
আেরে মিয়া, দুই চেলা আমার চেয়ে যে নিজেকে চালাক ভাবে সে তো অপানার কথায় বুঝতে পারছি। আপনি আমাকে খুজতে এত গলদ ঘর্ম কেন!! কাজীও বা কেন !! আমীর কুরেসি নামে একজন খুব চালাকি করে আমাকে খুনের হুমকি দিয়েছে। না আমি এ নিয়ে বিডি নিউজব্লগকে ওদের বিরুদ্ধে নালিশ করব না। আমি সাচ্চা মুসলমান মুক্তিযোদ্ধা। গোলামকে জুতা মারা মুক্তিযোদ্ধা। এসব খুনের হুমকি আমি পাত্তা দেই না। রাজাকার গোলামদের বাংলার মাটিতে ক্ষমা নেই।
এদের নামগুলো দেখুন। বোতল মিয়া..মানে সে বোতল খায় ভাবখানা ,,, তাকে তাই কেউ জামাতি ভাববে না। আরে যুদ্ধাপরাধী কমরুজ্জামান নিজামীর পোলাপান মদ নিয়া, মাইয়া নিয়া ধরা খায় নাই বিদেশে। ওরা বোতল বাবা বোতল মামু না!!!
এখন তো বোতল বেশী খায় জামাতিরঅ। একাত্তরে ইয়াহিয়র সাথে মদ মাতলামি মাইয়া নিয়া নষ্টামি ৩ লাখধর্ষণকরছে। সেটা স্মরণ করিয়ে দিলেই দোষ। জাহাঙগর নগরের মানিকের ধর্ষন সেঞ্চরি দিয়া সেই মহাকালের মহাপাপ ঢাকা যাবে না বোতল মিয়া!!!
লিনাকে অনেক ধন্যবাদ। অসাধারণ গল্পটি বলার জন্য। দেখুন আপা ওরা কি জ্বলছে পুড়ছে।
পাঠক আসুন আমির কুরেশীর লেখাটা পড়ি। তাহলে এই জাফরুল, কাজী,টিপু সুলতান এইে গোপন জামাতিদের পরিচয় পাওয়া যাবে। এরা যে একই কাঠালের গোট তা আর গোপন নেই। এই চক্রের আমির বলছে__“”” লেখাব্লগতিম, আমাদের লিখতে দিন। প্লিজ। ভাই সাইলেনস জাফরুল, অনেক ধন্যবাদ। অনেক শুকরিয়া। আলহামদুলিল্লাহ, আপনি একটি ব্রেকিং নিউজ সামনে এনেছেন। মাশাল্লাহ। আপনার দেয়া লিং্ক থেকে এই ভারতীয় চরের পরিচয় জেনে বিস্মিত হয়েছি। এও সম্ভব!!! এখন বুঝতে পারছি দেশের তাহজীব তমুদ্দুন, এসলামী জীবনধারা র ওপরকিভাবে ভারতীয়রা হামলা করছে!! জামায়াতে ইসলামী দেশের শীর্ষ জনপ্রিয় সংগঠন। মুসলমানদের সংগঠন। তাদের ওপর ধর্মরিপেক্ষ এই সাকৃর এনাম ওরফে সোলেমান হক কিভাবে কলকাতা বসে হামলা করছে!!!! ভেবে অবাক হই। আপনি সত্য উম্মোচন করেছেন। আপনি স্কাইপ কেলেঙকাারি ধরার মত শ্রদ্ধেয় সাংবাদিক মাহমুদুর রহমান ও প্রখ্যাত ইসলামী সাংবাদিক দেশের সেরা সত্য সন্ধানী সাংবাদিক জনাব অলিউল্লাহ নোমনী ভাইয়ের মত বিশাল কাজ করেছেন। দেশের তমুদ্দুন সমাজ, অলিউল্লাহ নোমান ভক্ত কুল প্লাটফরমের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। আমরা বিশ্বাস করি ভারতীয়দের বাংলাদেশে লেখার কোন অধিকার নেই। এই ভারতীয়ই যে ৮১ সালে বাংলাদেশে অনুপ্রবেশ করে আল্লামা গোলাম আযমের ওপর হামলা করেছিল। দেশের মর্যাদার উপর হামলা করেছিল। আমরা অনুসন্ধান করে দেখেছি এই সোলেমান হক ওরফে সাকৃর আনামবৃহত্তর নদীয়া শান্পিুরের বাসিন্দা।কুষ্টয়ার সীমান্ত এলাকায় তার বাড়ি বা আত্মীয়স্বজনতোর পোস্ট পড়ে আমরা তার ব্যাপারে খোজ খবর করছিলাম। বিস্তারিত জানতে গিয়ে কিছু তথ্য আমাদের কাছেও আছে। তার লেখা আমরা মনোযোগ দিয়ে পড়ছি। দেশে আওয়ামী দুশাসন চলছে। ইনশাল্লাহ এই দুশাসনের অবসান ঘটবে।টা পড়ি্ হাসতে তো মানা নেই।”””

কি ভয়ংকর দুসাহস এদের। একসময় ওরা সাঈদী নামক নকলবাজ সাটিৃফিকেট নকল বয়স নকল কারী দাতন বিক্রেতাকে আল্লামা বলছে। আবার এখন গো আযমর মত খুনিকে ও আল্লামা বলার ধৃষ্টতা দেখাচ্ছে। ওরা তো এই শব্দটাকে পচিয়ে ফেলবে। এই লোক কিছু গোপন করে নাই। নিজেই আমাকে ভয় দেখাতে বলছে আমার বাড়ি কুষ্ঠিয়া না কোথায় তা ও াাবিষ্কার করে ফেলেছে। তার ভাষায় আওয়ামী দুশাসন অবসান ঘটলে আমাকে কতল করবে নাকি। হা হা হা , আমি সত্যিই পাগল। নইলে এই সময়ে কেউ গোলামকে জুতা মারার কথা বলে ঘৃণ্য কুক্কুরশ্রেনী হায়েনাদের খেপায়!!! আরে আমার ছবি নিয়ে এত ;আমার ঠিকানা নিয়ে এত গবেষনা কিসের!!! ছবি তো আছেই ব্লগে দেয়া । গো আযমকে জুতা মারার ছবি। তোমাদের জেহেলি জামায়াতের সেন্ট্রাল খুনপিয়াসি টিম এ নিয়ে গবেষনা করছে। গোলাম অঅযম গংএর ক্ষমা নেই। বাংলঅর মাটিতে ক্ষমা নেই।
Replyজবাব দিন

Image-Unavailable কাজি বলেছেন: 17
বিকাল ৩:৪৫, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

পাগল নাকি ??????????
Replyজবাব দিন

লেখক বলেছেন: 17.1
সন্ধ্যা ৬:৪২, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

পাগল তো বটেই। পাগল হৗযার বিশেষ বাকি নেই। জেহেলি জামায়াতের পাগলা খুনপিয়াসী কুকুরেরা( সরি ব্লগটিম, এছাড়া আর কি সম্বোধন আছে এদের জন্য) যে লেগেছে পেছনে।
Replyজবাব দিন

Image-Unavailable কাজি বলেছেন: 18
রাত ৮:০৬, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

ভাই আপনি আগে পাগলের ডাক্তার দেখান,

আপনি যেভাবে যুক্তিহীন ভাবে জামাত বিরোধী কথা বলছেন এতে জামাতের কী পরিমাণে যে উপকার হচ্ছে তা আপনিও জানেন না।

অতএব আপনি অফ যান। ( হা আপনি জামাতের কোনও গোপন এজেন্ট হইয়া থাকেন তবে বস মাসাল্লাহ খুব ভাল করতেছেন চালইয়া যান)
Replyজবাব দিন

লেখক বলেছেন: 18.1
রাত ১০:৩৯, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

আমার লেখা কি ভাবে গোপন জামাতি চ্যালা চামুন্ডাদের আথে লেগেছে , তা জেনে ও পড়ে খুব ভাল লাগছে। খুনি কখনও ভাল হয় না। কাজী নামে এক জন রীতিমত আমাকে অফ করার জন্য উঠেপড়ে লেগেছে। সে লিখেছে-”ভাই আপনি আগে পাগলের ডাক্তার দেখান,

আপনি যেভাবে যুক্তিহীন ভাবে জামাত বিরোধী কথা বলছেন এতে জামাতের কী পরিমাণে যে উপকার হচ্ছে তা আপনিও জানেন না।

অতএব আপনি অফ যান।”
আমাকে অফ করতে না পারলে এদর ঘুম হারাম। সবচেয়ে কঠিন সাইকলজিক্যাল সমস্যা যে আমি ওদের শয়তান গুরু বদের হাড্ডিাপিস্তানের গনিমতের মাল গো. অযমকে জুতা মেরেছিলাম। আরে ভাই এটা তো ঐতিহাসিক সত্য। আমাকে খুজছেন। ওপরের ছবিতে আমি আছি। জুতা মারা ছবি তো ইত্তেফাকে সংবাদে ছাপা হয়েছে। ঘৃণ্য নরঘাতককে জুতা মারবো নাতো কি করব!!ছবিটা অস্বীকার করবেন কেমন করে!তো কাজী , আপনারর মগজ ধোলাই মাথা দিয়ে বলেন তো জুতা মেরে আমি কিভাবে জামায়াতি বাড়ার হেলপ করছি।জুতা খেয়ে ইজ্জতে লাগছে পেশাদার জামায়াতিদের। আপনারা কেন সেই জুতা মাথা পেতে নিচ্ছেন। গোলাম আযমকে জুতা মারা কেমন করে জামাতকে হেলপ করছে। সাইলেনস জাফরুল নিজেকে খুব জামাত বিরোধী দাবি করছে। আবার বলছে-

”আপনার চেয়ে জামায়াতের একটা দুইদিনের চেলাও অনেক বুদ্ধিমান।”
আবার নিজের পরিচয় গোপন করার জন্য সে বলছে_-””নতবে এই টুকু জেনে রাখুন আপনার দ্বারা জামায়াতি নির্মূল না হয়ে আর ও জামায়াতি বাড়বে। কারণ আপনি অত্যন্ত বেশি যুক্তিহীন, যা ইচ্ছা তাই বলছেন ও অনেক আবোল তাবোল পেচাল পারছেন মানে পাগলের প্রলাপ বকছেন। আপনার চেয়ে জামায়াতের একটা দুইদিনের চেলাও অনেক বুদ্ধিমান।””
আেরে মিয়া, দুই চেলা আমার চেয়ে যে নিজেকে চালাক ভাবে সে তো অপানার কথায় বুঝতে পারছি। আপনি আমাকে খুজতে এত গলদ ঘর্ম কেন!! কাজীও বা কেন !! আমীর কুরেসি নামে একজন খুব চালাকি করে আমাকে খুনের হুমকি দিয়েছে। না আমি এ নিয়ে বিডি নিউজব্লগকে ওদের বিরুদ্ধে নালিশ করব না। আমি সাচ্চা মুসলমান মুক্তিযোদ্ধা। গোলামকে জুতা মারা মুক্তিযোদ্ধা। এসব খুনের হুমকি আমি পাত্তা দেই না। রাজাকার গোলামদের বাংলার মাটিতে ক্ষমা নেই।
লিনাকে অনেক ধন্যবাদ। অসাধারণ গল্পটি বলার জন্য। দেখুন আপা ওরা কি জ্বলছে পুড়ছে।
পাঠক আসুন আমির কুরেশীর লেখাটা পড়ি। তাহলে এই জাফরুল, কাজী,টিপু সুলতান এইে গোপন জামাতিদের পরিচয় পাওয়া যাবে। এরা যে একই কাঠালের গোট তা আর গোপন নেই। এই চক্রের আমির বলছে__“”” লেখাব্লগতিম, আমাদের লিখতে দিন। প্লিজ। ভাই সাইলেনস জাফরুল, অনেক ধন্যবাদ। অনেক শুকরিয়া। আলহামদুলিল্লাহ, আপনি একটি ব্রেকিং নিউজ সামনে এনেছেন। মাশাল্লাহ। আপনার দেয়া লিং্ক থেকে এই ভারতীয় চরের পরিচয় জেনে বিস্মিত হয়েছি। এও সম্ভব!!! এখন বুঝতে পারছি দেশের তাহজীব তমুদ্দুন, এসলামী জীবনধারা র ওপরকিভাবে ভারতীয়রা হামলা করছে!! জামায়াতে ইসলামী দেশের শীর্ষ জনপ্রিয় সংগঠন। মুসলমানদের সংগঠন। তাদের ওপর ধর্মরিপেক্ষ এই সাকৃর এনাম ওরফে সোলেমান হক কিভাবে কলকাতা বসে হামলা করছে!!!! ভেবে অবাক হই। আপনি সত্য উম্মোচন করেছেন। আপনি স্কাইপ কেলেঙকাারি ধরার মত শ্রদ্ধেয় সাংবাদিক মাহমুদুর রহমান ও প্রখ্যাত ইসলামী সাংবাদিক দেশের সেরা সত্য সন্ধানী সাংবাদিক জনাব অলিউল্লাহ নোমনী ভাইয়ের মত বিশাল কাজ করেছেন। দেশের তমুদ্দুন সমাজ, অলিউল্লাহ নোমান ভক্ত কুল প্লাটফরমের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। আমরা বিশ্বাস করি ভারতীয়দের বাংলাদেশে লেখার কোন অধিকার নেই। এই ভারতীয়ই যে ৮১ সালে বাংলাদেশে অনুপ্রবেশ করে আল্লামা গোলাম আযমের ওপর হামলা করেছিল। দেশের মর্যাদার উপর হামলা করেছিল। আমরা অনুসন্ধান করে দেখেছি এই সোলেমান হক ওরফে সাকৃর আনামবৃহত্তর নদীয়া শান্পিুরের বাসিন্দা।কুষ্টয়ার সীমান্ত এলাকায় তার বাড়ি বা আত্মীয়স্বজনতোর পোস্ট পড়ে আমরা তার ব্যাপারে খোজ খবর করছিলাম। বিস্তারিত জানতে গিয়ে কিছু তথ্য আমাদের কাছেও আছে। তার লেখা আমরা মনোযোগ দিয়ে পড়ছি। দেশে আওয়ামী দুশাসন চলছে। ইনশাল্লাহ এই দুশাসনের অবসান ঘটবে।টা পড়ি্ হাসতে তো মানা নেই।”””

কি ভয়ংকর দুসাহস এদের। একসময় ওরা সাঈদী নামক নকলবাজ সাটিৃফিকেট নকল বয়স নকল কারী দাতন বিক্রেতাকে আল্লামা বলছে। আবার এখন গো আযমর মত খুনিকে ও আল্লামা বলার ধৃষ্টতা দেখাচ্ছে। ওরা তো এই শব্দটাকে পচিয়ে ফেলবে। এই লোক কিছু গোপন করে নাই। নিজেই আমাকে ভয় দেখাতে বলছে আমার বাড়ি কুষ্ঠিয়া না কোথায় তা ও াাবিষ্কার করে ফেলেছে। তার ভাষায় আওয়ামী দুশাসন অবসান ঘটলে আমাকে কতল করবে নাকি। হা হা হা , আমি সত্যিই পাগল। নইলে এই সময়ে কেউ গোলামকে জুতা মারার কথা বলে ঘৃণ্য কুক্কুরশ্রেনী হায়েনাদের খেপায়!!! আরে আমার ছবি নিয়ে এত ;আমার ঠিকানা নিয়ে এত গবেষনা কিসের!!! ছবি তো আছেই ব্লগে দেয়া । গো আযমকে জুতা মারার ছবি। তোমাদের জেহেলি জামায়াতের সেন্ট্রাল খুনপিয়াসি টিম এ নিয়ে গবেষনা করছে। গোলাম অঅযম গংএর ক্ষমা নেই। বাংলঅর মাটিতে ক্ষমা নেই।
Replyজবাব দিন

Image-Unavailable লীনা বেগম বলেছেন: 19
রাত ৮:৫৭, বুধবার ১৬ জানুয়ারি ২০১৩

এই আংকেলের লেখা নিয়ে খুব ভাবগম্ভির লেটোর লড়াই চলছে। চলুন এর ফাকে আরিফ জেবতিবের লেখাটা পড়ি্ হাসতে তো মানা নেই।
Arif Jebtik
সাঈদীর অডিও ক্যাসেটটিকে ভূয়া প্রমান করতে মরিয়া হয়ে জামাতের এক নেতা আমেরিকার একটা সফটওয়্যার কোম্পানিকে এরকম হুবহু কণ্ঠ নকল করার একটা সফটওয়্যার বানাতে অর্ডার দিলেন। যথাসময়ে সফটওয়্যার সহ একটি মেশিন ডেলিভারি হলো। যে কারো নাম বললেই, সফটওয়্যারটি হুবহু সেই লোকের ভাষন দিয়ে দেবে।
জামাত নেতা পরীক্ষা করতে বসলেন। প্রথমেই বললেন, ‘খালেদা জিয়া।’
সঙ্গে সঙ্গে সফটওয়্যারটি প্রথমে টুট টুট করে মৃদু একটি শব্দ করল, তারপর খালেদা জিয়ার কণ্ঠে কবিতা আবৃত্তি করতে থাকল।
এবার জামাত নেতা বললেন, ‘শেখ হাসিনা।’ মেশিনটি প্রথমে টুট টুট করল, তারপর শেখ হাসিনার গলায় গান শোনাতে লাগল। হুবহু ম্যাচিং!
উৎসাহিত হয়ে জামাত নেতা এবার রেকর্ডিংয়ে বসলেন। বললেন, ‘ দেলোয়ার হোসেন সাঈদী।’
মেশিনটি যথারীতি প্রথমে আওয়াজ দিল -টুট টুট। তারপর শুরু হলো ছাগলের ডাক- ম্যা, ম্যা, ম্যা!
হতভম্ব হয়ে জামাত নেতা ভাবলেন, ছাগলের ডাক আসবে কেন, নিশ্চয়ই কোম্পানি তাকে ঠকিয়েছে। দাঁত কিড়মিড় করে তিনি কোম্পানিকে জোরে গালি দিলেন- শুওরের বাচ্চা!
মেশিনটি খানিক থমকালো। তারপর টুটটুট করল। এরপর? এবার মেশিন থেকে বেরিয়ে এল গোলাম আযমের গলার স্বর!
Replyজবাব দিন

লেখক বলেছেন: 19.1
সকাল ১০:৪০, বৃহস্পতিবার ১৭ জানুয়ারি ২০১৩

লিনাকে অনেক ধন্যবাদ। অসাধারণ গল্পটি বলার জন্য। দেখুন আপা ওরা কি জ্বলছে পুড়ছে।
Replyজবাব দিন

Image-Unavailable টিপূ সুলতান বলেছেন: 20
সন্ধ্যা ৫:৩২, বৃহস্পতিবার ১৭ জানুয়ারি ২০১৩

[অশ্লীল শব্দ সম্বলিত মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম]
Replyজবাব দিন
Image-Unavailable atmkader বলেছেন: 21
দুপুর ২:০৬, শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৩

‘৭১ এর আবেগ আজো ধরে রাখতে পেরেছেন, রেকরড বটে ! আমরা পারিনি । আমাদের বাঘা এখন রাজাকার, জিয়াতো আরো অনেক আগে থেকে । আপনি পেরেছেন – অনেক অনেক ধন্যবাদ !
Replyজবাব দিন

লেখক বলেছেন: 21.1
রাত ১১:২৫, শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৩

ভাই এটিএম কাদের , ধন্যবাদ। তবে এটা বললে চলছে না। কাদের সিদ্দিকী আমার অতি ঘনিষ্ট ছিল একসময়। সে রাজাকার হয়েছে বলে আমরা ৭১ কে ভুলে যাব; জিয়া রাজকারপতি হয়েছে বলে আমরা কথা বলবো না সে হয় না। দেখুন রাজাকার খুনীরো কিভাবে সব কিছুে গিলছে। আমাকে পাগল ছাগল বলে গালি দিচ্ছে । কি দোষ আমার আমি মুক্তিযোদ্ধা ছিলাম। গোলাম আযমকে জুতা মেরেছিন বলে আমার এখনকার ছবি চায়। যাতে ক্ষমতায় গিয়ে আমাকে খুজে বের করে মারতে পারে। প্রকাশ্যে তারা সে হুমকি দিতে দ্বিধা করছে না। আমাদের ভাই জেগে উঠতে হবে। আমাদের লেখা হয়ত ভাল হয় না। কিন্তু এই পশু জেহেল জামায়াতকে আবার খনের নেশায় মেতে উঠতে দিতে পারি না। যে সেকটরে আছি প্রতিবাদ করুন। ওরা ইয়াজুজ মাজুজের মত শত চেহারা নিয়ে আমাদের আইয়ামে জেহেলে নিতে চায়। রাজাকার রা জারমানি কানাডা লন্ডন যেখানে থাকুক এক হয়ে দেশের স্বাধীনতা মুক্তিযুদ্থেরবিরুদ্ধে লড়ছে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি সেজে ইয়াজুজ মাজুজের মত খুন করতে চায়ে আমাদের। ওদের ধংস অনিবার্য। @@@@
Replyজবাব দিন

লেখক বলেছেন: 22
রাত ১১:২৪, শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৩

ভাই এটিএম কাদের , ধন্যবাদ। তবে এটা বললে চলছে না। কাদের সিদ্দিকী আমার অতি ঘনিষ্ট ছিল একসময়। সে রাজাকার হয়েছে বলে আমরা ৭১ কে ভুলে যাব; জিয়া রাজকারপতি হয়েছে বলে আমরা কথা বলবো না সে হয় না। দেখুন রাজাকার খুনীরো কিভাবে সব কিছুে গিলছে। আমাকে পাগল ছাগল বলে গালি দিচ্ছে । কি দোষ আমার আমি মুক্তিযোদ্ধা ছিলাম। গোলাম আযমকে জুতা মেরেছিন বলে আমার এখনকার ছবি চায়। যাতে ক্ষমতায় গিয়ে আমাকে খুজে বের করে মারতে পারে। প্রকাশ্যে তারা সে হুমকি দিতে দ্বিধা করছে না। আমাদের ভাই জেগে উঠতে হবে। আমাদের লেখা হয়ত ভাল হয় না। কিন্তু এই পশু জেহেল জামায়াতকে আবার খনের নেশায় মেতে উঠতে দিতে পারি না। যে সেকটরে আছি প্রতিবাদ করুন। ওরা ইয়াজুজ মাজুজের মত শত চেহারা নিয়ে আমাদের আইয়ামে জেহেলে নিতে চায়। রাজাকার রা জারমানি কানাডা লন্ডন যেখানে থাকুক এক হয়ে দেশের স্বাধীনতা মুক্তিযুদ্থেরবিরুদ্ধে লড়ছে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি সেজে ইয়াজুজ মাজুজের মত খুন করতে চায়ে আমাদের। ওদের ধংস অনিবার্য।

দেবের দেব মহাদেব বলেছেন: 23
সন্ধ্যা ৭:৩০, রবিবার ২০ জানুয়ারি ২০১৩

“ধর্ষকখুনিরা যখন ইসলাম রক্ষার কথা বলে; ইসলামের কথা বলে তখন রসুলের কথা অনুযায়ী শেষ কিয়ামত আসন্ন”- কোনো হাদিস এভাবে বর্ণিত হয়? ‘রসুলের কথা অনুযায়ী’ এতো তৃতীয় ব্যক্তির বক্তব্য!
যিনি হাদিস কিভাবে বর্ণিত হয় এটাই জানেন না, সো কোনোই সংশয় নেই ইনি প্রাচীন সনাতন থেকে ওঠে আসা একটি ক্যামোফ্লেজ ক্যারেক্টার।
কাজেই এ ব্যক্তির সঙ্গে কারোরই কোনো কথা চলতে পারে না। যেমন বেহেড মাতালের কথায় কারোরই কিছু এসে যায় না, তার কথায়ও কোনো পাত্তা দিলে লাভ নেই।
Replyজবাব দিন

লেখক বলেছেন: 23.1
রাত ৮:১৩, রবিবার ২০ জানুয়ারি ২০১৩

আমার একটি অতি সামান্য নগন্য লেখা যে কিভাবে জেহেলি জামাযাতিদের দগবধ করে চলেছে ভেবে অবাক হচ্ছি। ওদর বুক পুড়ে যাচ্ছে। ওরা ভয়ে অস্থির। ওদের উচিত আইয়ামে জাহিলিয়তের গর্তে গিয়ে লুকানো। ওরা ইসলামপূর্ব জাহিলি জাহিলিযতএর বাসিন্দা। ওরা কালি নতুন নতুন নাম ভাঙিয়ে আমাকে দিচ্ছে্ লাকুম দিবনুকুম ওযা লিয়াদ্বিন। কাফের জাহিলিয়তদের সঙ্গে আমার ধর্ম মিলবে না।
ওপরে দেখুন দেবের দেব মহাদেব নামধারীর কদর্য মন্তব্য। কত বড় ভন্ড। কত বড় জেহেলি। আমার লেখা যে দিব্য সত্য- সেটা ওরাই প্রতিক্রিয়া করে সত্য প্রমান করচে। আমাকে বলছে আমি নাকি মুসলমান নই। এই রাজাকার আলবদর অঅলশামসগুলো এর আগে আমার মুক্তিযোদাধা সনদ দেখতে চেয়েছে। ওপরে দেখুন। রাজাকারের ধৃষ্টতা কত! এবার বলছে আমি সনাতন ধর্মী। অর্থাৎ হিন্দু। গোলাম আযমতে জুতা মেরেছি , সেই জুতা মারার ছবি পাবলিশড করেছি তাতে ওরা কত ক্ষেপেছে। কত বড় জেহেল ভন্ড গোলামের জন্য ওরা নিজের বাপের দেয়া নাম পার্টে দেবদেবীর নামে প্রকৃত মুসলমানের নামে গীবত করছে। আরে করবে যখন তখন তোমার জামায়াতি পরিচয় গোপন করছো কেন!

কাল ফাসি হচ্ছে একটা জেহেলি জামায়াতের। ইনশাল্লাহ। আল্লাহ ওদের কঠিন শাস্তি দেবেন। কোন রেহাই নাই। পার পাবে না। গোলাম আযমকে জুতা মেরেছিলাম। গালে গালে জুতা। ওহ! সেকি সুখ। জুতা মারার মাধ্যমে সেদিন সূচনা হয় হারাম নাজায়েজ গো, আযমের বিরুদ্ধে প্রতিরোধের। এবার ওকে ফাসিকে লটকে সমুচিত শাস্তি দেয়া হবে। যতো নাম ভাঙাৗ রক্ষা নাই।