ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

শাখাওয়াত জন্ম ১৯৮৩ এর শেষ এর দিকে বগুড়া জেলার গাবতলী থানার দাঁড়াইল গ্রামে, ২০০৩-২০০৪ সালে ভর্তি হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় এর পদার্থ বিজ্ঞান বিভাগে, এক এক করে ৪ বছর এর কিছু বেশি সময় পার করে ২০০৯ সালে বি এস সি অনার্স ডিগ্রী লাভ করে। তারপর আরও ১ টি বছর পর ২০১০ এ এমএসসি ডিগ্রী অর্জন করে। তারপর ২০১০ এর শেষ এর দিকে চাকরির খোঁজে ঢাকা আসে । অনেক ভাইভা অনেক এক্সাম দিয়েও কোনও চাকরী মিলেনা। এক এক করা কেটে যায় ৬ মাস। এই সময় টা সে টিউশনি করেই চলে তার দৈনন্দিন খরচ। ভাগ্য দেবী এইবার তার দিকে নজর দেয়, ফোন করে স্ট্যান্ডার্ড চ্যাটারড ব্যাংক থাকে, তাদের মার্কেটিং বিভাগে যোগ দিতে বলে ১৯সে এপ্রিল। কিন্তু জবে আর জইন করা হয়না , হটাত ১৫ এপ্রিল যর নিয়ে ভর্তি হয় হসপিটালে । অনেক পরিক্ষার পর ডাক্তার জানিয়ে দেয় তার মরণ ব্যাধি ক্যানসার। পি জি হসপিটালে ১৫ তলা , হেমাটলজি বিভাগে ইয়েলও ৪ নংবেডে । ডাক্তার এবিএম ইউনুস তার চিকিৎসা করছেন। চিকিৎসকরা জানিয়েছে তাকে সুস্থ করতে হলে দেশের বাহিরে উন্নত চিকিৎসা করাতে হবে। তার কৃষক বাবর পক্ষে অসম্ভব , কারণ ছেলেদের পড়াশুনার জন্য প্রায় সব জমি বিক্রি করেছেন। তার চিকিৎসার জন্য ৫০ লক্ষ টাকা প্রয়োজন।

আমি শাখাওয়াত-এর ছোট ভাই, মোঃ শফিকুল ইসলাম, সবুজ, চুয়েট থেকে ইইই তে বি এস সি করে বর্তমানে মালয়েশিয়ার Universiti Kebangsaan Malaysia (UKM) এ এমএসসি করছি। আমি আমার ভাই এর চিকিৎসার জন্য সবার কাছে মন থেকে নিজের ভাই, ছেলে মনে করে এগিয়ে আশার আহব্বান করছি। হয়ত আপনার একটু সাহায্য ও সহানুভুতিতে আমার ভাই ফিরে পেতেপারে নতুন জীবন। একবার ভেবে দেখুন না যদি সত্যি সে আপনার ভাই হত, তাহলে আপনি কি করতেন!!! আমি নিতান্তই অসহায় হয়ে আল্লাহর দিকে চেয়ে আছি…

সাহায্য পাঠানোর ঠিকানাঃ
Dutch-Bangla Bank, A/C Name: Md. Shafiqul Islam,
A/C No.: 125.101.38420 (Swift Code: BDBL BD DH)

যোগাযোগ: ০১৭১৭৪৪২৫৮৫ (শাহিন ইসলাম)

আমি সবাইকে অনুরোধ করব আপনারা সবাই আপনার আশেপাশে সবার কাছ থেকে আমার ভাই এর জন্য বলবেন এবং নিজের ভাই মনে করে টাকা তুলে জমা দিবেন বা আমাদেরকে ফোন e-mail or sms করে জানাবেন, আপনি নিজে ফেসবুক এ আপডেট করবেন কত টাকা জমা দিলেন।

Give these two links every where for update news and to join in the group: Save the life of Shakhawat

লিংক ১

লিংক ২