ক্যাটেগরিঃ খেলাধূলা

 

অভিনন্দন। অভিনন্দন। অভিনন্দন।
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন। সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলংকাকে পাঁচ উইকেটে হারিয়ে বাংলাদেশ এখন এশিয়া কাপের ফাইনালে। পরপর দুই ম্যাচে সাবেক এবং বর্তমান দুই বিশ্ব চ্যাম্পিয়নকে হারিয়ে প্রথমবারের মতো এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। এ বিজয়ে কোটি কোটি বাঙ্গালী দর্শক খুবই আনন্দিত। আমিও আনন্দিত। এ বিজয় ক্রিকেটারদের। এ বিজয় বাংলাদেশ ক্রিকেট দলের। এ বিজয় আমাদের সকলের। আন্তরিকতা এবং দায়িত্বশীলতার সাথে খেললে বিজয় আমাদের সুনিশ্চিত। এটা তারই প্রমাণ।

ক্রিকেটপ্রিয় বাংলাদেশের কোটি কোটি দর্শকদের কাছে গতকালের দিনটি ছিল নিঃসন্দেহে তৃপ্তিদায়ক, আনন্দদায়ক। এ বিজয়ে সবাই হইহুল্লোড় করে রাস্তায় আনন্দ মিছিল করে উদযাপন করছে। আমাদের শাবিপ্রবি ক্যাম্পাসসহ দেশের নানান জায়গায় বিজয় মিছিলের খবর পাওয়া গেছে। সবাই স্বত:স্ফুর্তভাবে এ বিজয় মিছিলে অংশ গ্রহণ করে একে অন্যের সাথে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছে। এ বিজয় আনন্দ পুরো দেশবাসী দলমত নির্বিশেষে উদযাপন করেছে।

আমি এবং আমরা আশা করব এশিয়া কাপের ফাইনালেও বাংলাদেশের ক্রিকেটাররা আন্তরিকতা এবং দায়িত্বশীলতার সাথে খেলে আরেকটি বিজয় ছিনিয়ে আনবে। আমার বিশ্বাস ফাইনাল খেলায় জয়ের মাধ্যমে আমরা আরেকটি বিজয়োল্লাস করতে পারবো।

বাংলাদেশ ক্রিকেট দল, ক্রিকেট সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।