ক্যাটেগরিঃ ব্লগালোচনা

 

সম্প্রতি বিভিন্ন ব্লগে এমন কিছু নিক দেখা যাচ্ছে তারা কোন লজ্জা শরমের ধার না ধেরে বেহায়ার মত ব্লগিং করে যাচ্ছে। নিজেদের মনগড়া বানোয়াট ভিত্তিহীন আর মিথ্যার আশ্রয় নিয়ে জামাত শিবিরের বন্দনা করলেই প্রতি আর্টিকেলে ৫০০ টাকা পাওয়া যায় এমন টি জানা গেছে বিশ্বস্ত এক সূত্রে। দৈনিক মগবাজার নামক ব্যাঙ্গাত্তক একটি ফেস বুক সাইটে এই নিয়ে বহু রসাত্মক কথাবার্তা দেখতে পাওয়া যায়। আদর করে শিবিরের নাজায়েজ সন্তানদের বলা হয় ছাগু! এই ছাগুরা নাকি কাঁঠালের পাতা খায় না। এরা জামাত শিবিরের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রতি লেখার জন্য ৫০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত পেয়ে থাকে। এবং প্রতি ক্লিকেও নাকি তারা পয়সা পায়। বেকার শিবিরের পোলা পাইনরা কর্ম সংস্থান এর সুযোগ এর অভাবে বিভিন্ন ব্লগে ভিন্ন ভিন্ন নামে ব্লগিং করে। এবং মাসের শেষে একটি হ্যান্ড সাম মানি তারা পকেটে ভরে।

জানা যায়, দেশে জামাত শিবিরের বন্দনা এখন কোন নিউজ পেপার কিংবা কোন নিউজ চ্যানেল করছেনা। এই নিয়ে হাই কমান্ড বেশ চিন্তিত। দিগন্ত টিভি ইতিমধ্যেই অনেক টা জামাত এর বন্দনা থেকে সরে এসেছে। অর্থাৎ আগের মত চামচামি করছেনা। যা করছে সেটি আগের তুলনায় কম। অন্যদিকে সংগ্রাম এবং নয়া দিগন্ত পেপার গুলো জামাতি ছাড়া কেউ পড়ে না। এই বিষয় গুলো অনুধাবন করতে পেরে তারা এখন নাকি দেশের জনপ্রিয় ব্লগ সাইট গুলো টার্গেট করেছে। সামুতে দেখা গেল কিছুদিন আগে এক ব্লগার লিখেছে বাংলানিউজ২৪ ডটকম নাকি শিবিরের নাফারমান পোলাগুলি হ্যাক করেছে। কাজেই শিবির এখন বিভিন্ন ব্লগে ব্লগিং করছে এটি স্পষ্ট। এই বিডি ব্লগেও এরা আছে। তবে মজার ব্যাপার হল এই ব্লগে ওই ছাগুগুলি কোন সুবিধা করতে পারছেনা। এই ব্লগের ব্লগার রা অত্যন্ত সচেতন এবং স্বাধীনতা বিরোধী জামাত শিবির দেখলেই লাফিয়ে পড়ে ওদের ঘাড় মটকায় ধরে। কাজেই দেখা গেল গত দিন ফজলুল নামের এক জামাতি একটি লেখা পোস্ট করেই পগার পার! ব্লগাররা তাকে খামচে ধরেছে। সাবাশ! বিডি ব্লগের নওজোয়ান! একে বলে দেশ প্রেম। এই ভাবে সকল ফজলুল দের ব্লগ থেকে ধসিয়ে দিতে হবে।

এই সকল পে-ব্লগাররা যেন মাথা উচু করে দাঁড়াতে না পারে। যদিও এদের লজ্জা নেই। কারণ হাইকমান্ড নাকি এদের বলেছে যে ব্লগিং করার সময় সাবধানতা অবলম্বন করতে। কেননা জামাত শিবির ঘৃণিত। কাজেই নতুন করে আবার নূতন প্রজন্মকে টার্গেট করে শিবিরে ভেড়ানো এবং ব্লগিং এর মাধ্যমে এই সব নতুন প্রজন্ম কে জামাত সম্পর্কে ভালো একটি ধারনা দেওয়ার জন্য তারা নাকি ব্লগিং করে যাচ্ছে।

সকল স্বাধীনতা পক্ষ শক্তি এবং দেশ প্রেমিক ব্লগার রা এই ব্যাপারে সচেতন হন। কোন ভাবেই যেন ওই ধর্ষক আর হত্যাকারী দেশদ্রোহী জামাত শিবিরের জঙ্গি গ্রুপ যেন ব্লগে সক্রিয় হতে না পারে।

জয় বাংলাদেশ।
জামাত শিবির নিপাত যাক।

[আসুন জামাত শিবিরের গায়ে ৩ বার থু থু মারি]