ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগে শিক্ষার্থী ভর্তি করা হবে। ২০১১-১২ শিক্ষাবর্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি হতে আগ্রহী শিক্ষার্থীদের সরাসরি/ডাকযোগে আবেদন করতে হবে আগামী ১১ ডিসেম্বরের মধ্যে। ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ১৫ ডিসেম্বর।
পরীক্ষার্থীদের প্রবেশপত্র ডাকযোগে পাঠানো হবে ১৫ ডিসেম্বর থেকে। এই কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর এবং ফল প্রকাশ করা হবে ২৮ ডিসেম্বর। মেধাতালিকায় নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি হতে হবে ২৯ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারির মধ্যে। আর অপেক্ষমাণ তালিকা থেকে ৭ থেকে ১১ জানুয়ারি ২০১২ তারিখের মধ্যে শিক্ষার্থী ভর্তি করা হবে। ক্লাস শুরু ১৪ জানুয়ারি।
আবেদনের জন্য ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের ওয়েবসাইট থেকে আবেদনপত্র সংগ্রহ করে সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদনপত্র ৫০০ টাকার পে-অর্ডারসহ সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে।
এই কোর্সে ভর্তি বিষয়ে বিস্তারিত জানা যাবে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের ওয়েবসাইট (http://www.mec.ac.bd) থেকে জানা যাবে।