ক্যাটেগরিঃ আন্তর্জাতিক

 

ভারতীয়দের নৈতিকতার মান কোথায় নেমেছে তা বলিউডের মুভি দেখলেই বোঝা যায়। আজ তারা সানি লিয়নদের মত একজন সর্বজন বিদিত থ্রি এক্সের নায়িকাকে পেট্রোনাইজ করছে; যা প্রকারান্তরে ভারতীয়দের হাজার বছরের ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ,আচার ও নৈতিকতাকে ধ্বংস করে দিচ্ছে।

মেয়েদেরকে উৎসাহ দেওয়া হচ্ছে- তোমরা হও ওর মত; বা ওর মত হলেও ক্ষতি নেই তোমার; সেক্ষেত্রে তুমি হবে স্টার, সমাজে তুমি পাবে মর্যাদা। চাই তো নির্বাচনে দাঁড়িয়ে হয়ে যাবে সংসদ সদস্য, মন্ত্রী-উপমন্ত্রী হলেও হতে পার, হয়তবা জুটে যাবে পদ্মশ্রী বা ভারত রত্নও !!! ,

তো দেরী না করে খুলে ফেল আগল, হয়ে যাও সানি লিয়ন!

আবার অপরদিকে ছেলেদের উৎসাহ দেওয়া হচ্ছে- তোমারাও হয়ে যাও সালমান, ঝাঁকা নাকার সাথে কোমর দোলাতে থাক সানিদের সাথে, কই বাত নেহি। আখেরে তুমিও পাবে পর্যাপ্ত ইনাম!

তাই আজ সানি লিয়ন ও সালমান হওয়ার এই অসুস্থ প্রতিযোগিতা আর তাদের রূপ, ঢং দেখনেওয়ালাদের কাড়াকাড়ির উত্তেজনায় ঘটে যাচ্ছে ধর্ষণকাণ্ড ভারত জুড়ে। তাইতো বাস থেকে ট্যাক্সি, পুলিশ ষ্টেশন থেকে ধর্মীয় স্থান, স্কুল থেকে নিজ বাড়ী কোথাও আর কেউ নিরাপদ না! অবস্থা এমন দাঁড়িয়েছে যে, ভারতের সব মেয়েই আজ ধর্ষণের হুমকির মুখে! কেউ জানে না কোথায় তার নিরাপদ স্থান কারণ স্লিপার রেপিস্টরা সব জায়গায়ই সুযোগের অপেক্ষায় চুপ মেরে আছে।

আর এর জন্য দায়ী তারাই কিন্তু এর খারাপ ফলটা আমাদেরও কিছুটা ভোগ করতে হচ্ছে এবং ভবিষ্যতে ভোগান্তিটা আরো বাড়বে!

এটাই দুর্ভাগ্য !!!

২১/০৭/২০১৪

এই বিষয়ে আমার একটা পুড়নো লেখা শেয়ার দিলামঃ

বাজার অর্থনীতি, যেখানে সেক্স, হিন্দি ছবি আর সৃষ্টিকর্তা ভাল দামে বিকচ্ছে!