ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

অনেক চেষ্টা করেও নিজেকে এই পোষ্ট দেওয়া থেকে বিরত রাখতে পারলাম না!

GP NET

 

গ্রামীণফোন নেটের এই ছবিটা যখন নিয়েছি, তখন বাজে রাত ১২.৮ মিনিট। এই মধ্যরাতেও এর স্পীড দেখে যে কেউ ভিমরি খাবে। কানেক্টেড অবস্থায় দুই সাইডেই শূন্য স্পীড দেখে।  আজ গত চার ঘন্টায় কমপক্ষে ১০ বার রিলোড করতে হয়েছে। আর স্পিড? সে তো ঢাকার ট্র্যাফিক জ্যামের চেয়েও খারাপ। অথচ এদের বিজ্ঞাপনের জ্বালায় আমরা অস্থির হইয়া এটা নিয়েছি অথচ কাজের বেলায় পুরোটাই ভাঁওতা।

আমি আপাতত কিছু বলছি না …

জাস্ট আপনাদের সাথে শেয়ার করলাম।

ঘুমাতে গেলাম, আগামিকাল অফিস আছে।

২৮/০৯/২০১৪ রাত, ১২.১৮

গত ২৫ শে জুলাই ২০১৪ তারিখে মনের রাগে গ্রামীণ নেট নিয়ে একখানা পোস্ট দিয়েছিলাম সামুতে আর আমার ফেবুতে >>> এই ব্লগের মডুরা আবার কবিতা/ছড়া ফোবিয়াতে ভোগে তাই দেই নাই, কারণ এতে করে এদের বিরাগভাজনের বহুত সম্ভবনা ছিল! কিন্তু এতে যে আমার মনের ভাব প্রকাশ হইত বা জিপি থেকে কিছু স্পীড মিলতো; তা কে বোঝাবে এদের? তাই সুযোগ যখন পাইছি তাই এখানে এড করে দিলাম!  বিস্তারিত পরে আলাপ করুমনি >>>

জিপি নেটরে- মায়রে বাপ
তোদের থ্রিজীতে আমার কি লাভ?
পাছায় কষে দেই যদি একখান-
ডাকবি আমায় মায়ের বাপ!

যোগ করলামঃ

একদিকে শেয়ার মার্কেটে গ্রামীণফোনের শেয়ার মুল্য বৃদ্ধি পাচ্ছে অপরদিকে নেটের স্পীড কমছে ক্যামনে কি ? ২ মাসে আগে এর ১০ টাকা অভিহিত মুল্যের প্রতি শেয়ারের দাম ছিল ২০০ টাকার নীচে, আজ সেটা ৪২৫ টাকার ঘরে ঘোরাঘুরি করছে।

কোম্পানির প্রতি অনূরোধ; শেয়ারের দাম আর মুনাফা বাড়িয়ে আপনারা এই কোম্পানি বেশীদিন টিকিয়ে রাখতে পারবেন না, যদি না ক্রেতারা আপনাদের সঙ্গে থাকে! তাই ক্রেতার সন্তুষ্টির প্রতি নজর দিন, আর প্যাকেজে যা দিচ্ছেন বলে বিজ্ঞাপন দিচ্ছেন বাস্তবে তাই দিন!

আপডেটঃ ২৮/০৯/২০১৪