ক্যাটেগরিঃ নাগরিক আলাপ

আমি ফেসবুকে নিজের ফীলিং থেকে একটা পোষ্ট দিয়েছিলাম …কিন্তু কিছু কমেন্ট পড়ে মনে হ্ল…গোলাম আজম কে ফাসীঁ দিয়েও কি দেশকে রাজাকার মুক্ত করা সম্ভব!!!

ফেসবুক লিঙ্ক

গিভেন লিঙ্ক

কমেন্ট সমুহ

Besu Shing এটা ৫ বিবির গ্রুপ। এখানে রাজনৈতিক মন্তবে্যর লিংক দেয়া উচিৎ হয়নি। কারন এখানে সব দলের সমথক আছে। গ্রুপটিকে রাজনীতি মুক্ত রাখা দরকার।

Sanowar Hossain Sanowar Awamilig ar joddho oporadhe der kano dhora hoy na. Jamat kor lay j. Oporade r A. lig kor lay Mukti joddha.

তানিয়া আলম This is the main problems of us (Bangladeshi). We never thought about our country, we always think we are AL, BNP or ZI etc. Why you can’t only think about our Bangladesh. This is not a political issue…this is feeling love about country!!! If anyone kill your father & brother & don’t leave even your mother, sister, and baby but you will support him only because he is ZI!!! কি আজব দেশের মানুষ আমরা!!!

তানিয়া আলম আপনার বিবেক কি বলে? আবার এরা দম্ভ করে বলুক, একাত্তরে আমাদের ভূমিকার জন্য আমরা লজ্জিত নই! আমরা কি চাই জাতির পতাকা আবার খামচে ধরুক পুরোনো শকুন? এতবড় পাপ সইবে না। এই পাপ সবাইকে খাবে! এটা কোন আবেগের কথা নয়। যার যার জায়গায় দাঁড়িয়ে শুধু সমর্থনের হাতটা উঠান। বলুন, রাজাকার মুক্ত বাংলাদেশ চাই। আমরা অতি সাধারন মানুষ। আমাদের রাজনীতি করার সুযোগ কম। প্রতিদিনের খেটে খাোয়া মানুষ। শুধু অন্তরের ডাকটা থাক, রাজাকার তুই বাংলা ছাড়! নয় মাসে বাংলাদেশ স্বাধীন হয়েছিল কিন্তু সাত কোটি মানুষের এই অন্তরের আকুতিতে। এদেশের প্রতিটি মানুষের অন্তরে তখন শুধু একটাই মন্ত্র, বাংলাদেশ বাংলাদেশ বাংলাদেশ..।

Besu Shing আপনি যদি নিজেকে প্রতিদিনের খেটে খাোয়া মানুষ ভাবেন তাহলে যারা রিকশা চালায়, শ্রমিক তাদের কে কি ভাবব?

Besu Shing মানবতাবিরোধী অপরাধের বিচার আমিও চাই। তবে, যুদ্ধাপরাধীর সংজ্ঞা কি? মুজিবর কেন তাদেরকে ক্ষমা করলো? মোট কতজন যুদ্ধাপরাধীর অপরাধী ছিল? তারা কারা? কোন স্বাথৌ আোয়ামীলীগ তাদের(জামায়াতের) কাধে কাধ মিলিয়ে রাজনীতি করতো? তখন কেন চুপ ছিল? এখন আবার এখন কি জন্য যুদ্ধাপরাধীর নামে নিদিষ্ট ১টি দলকে শায়েস্তা করছে? এসব নিয়ে আর ডিবেট করতে চাই না কারণ এটা কোন রাজনৈতিক পেজ না। এটা ৫ বিবির পেজ। আম জনতা এটা সবার।

Besu Shing আপনি ইচ্ছা করলে একটা রাজনৈতিক পেজ খুলতে পারেন।

তানিয়া আলম প্রথমতঃ গোলাম আজম আপনার কে তা আমি বুজতে পারলাম না!!??। হ্যাঁ এটা রাজনীতির কোন পেজ না, আর আমি feeling about country share করায় আপনার এত লাগছে কেন???!!!

One more thing, শেখ মুজিব যাদের ক্ষমা করেছিল গোলাম আজম তাদের মধ্যে ছিল না! তার নাম ছিল সেই ১০০০+ অপরাধীর মধ্যে যাদের বিচার চলছিল এবং সে সময় গোলাম আজম পাকিস্থানে পালিয়ে ছিল। গোলাম আজম দেশে আসে ৩১-১২-১৯৭৫ এর পর। যখন জিয়া সব দেশদ্রহীদের সাধারন ক্ষমা ও রাজনীতি করার অনুমতি দেয়। মিঃ Besu Shing I think we also know some history… may Allah give u & ur followers to understand those thing… and one more thing …. গোলাম আজম, u and ur followers don’t u know …দেশ প্রেম ইমানের অংগ।

কি আজব দেশের মানুষ আমরা!!!