ক্যাটেগরিঃ আইন-শৃংখলা, ফিচার পোস্ট আর্কাইভ

12349491_1106414476059597_334595958_o

সুমন কাক্কু আফগানিস্তানে ব্র্যাকে জব করছিলেন গত ৫-৭ বছর ধরে। গতকাল উনি অপহরণ হয়েছেন। ধারণা করা হচ্ছে তালেবান অথবা আইএসাই অপহরণ করেছে। বর্তমানে আমাদের পরিবার সরকারের বিভিন্ন পর্যায়ের সাথে যোগাযোগের চেষ্টা করছেন। কিন্তু কোন সুস্পষ্ট পদক্ষেপ এখনো চোখে পড়ে নাই সরকারের পক্ষ থেকে। পরিবার থেকে ব্র্যাকের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হচ্ছে বর্তমানে।

বয়সে সিনিয়র হলেও উনার সাথে খুব সখ্যতা ছিল আমার। খুব মনে পড়ছে আগের সেই সব স্মৃতি। উনি খুব ভাল স্পিনার ছিলেন। এক সাথে ক্রিকেট খেলেছি প্রচুর। ভাল সুযোগ সুবিধা পেলে উনার ক্রিকেট ক্যারিয়ার জাতীয় পর্যায় থাকতো হয়তো আজ।পররাষ্ট্র মন্ত্রণালয় রিলেটেড কেউ এই খবর দেখলে প্লিজ গুরুত্ব দিয়ে উনাকে উদ্ধারে সহযোগিতা করুন।

আফগানিস্তান থেকে পাওয়া তথ্যে জানা যায় গত ১৭ মার্চ রোজ বৃহস্পতিবার আনুমানিক ৫ ঘটিকার সময় উনি অপহরনের শিকার হয়েছেন। আমাদের বাড়ি পাবনা জেলার আতাইকুলা থানার দুবলিয়া গ্রামে। উনার পুরো নাম নাম মোঃ সিরাজুল ইসলাম সুমন। তিনি  আফগানিস্তানে ব্রাক অফিসে কর্মরত থাকা অবস্থায় কুন্দুস ব্রাক অফিস থেকে বাগলান ব্রাক অফিসে যাওয়ার পথে প্রাইভেট গাড়ি হতে অপহরণ হন। আমাদের পরিবার সহ গ্রামবাসী অত্যন্ত চিন্তিত এবং উনার বাবা-মা অসুস্থ হয়ে পড়েছে্ন এই খবর শোনার পর । বাংলাদেশ সরকার ও ব্রাক এর দায়িত্বশীল কর্মকর্তাদের কাছে পরিবারের আকুল আবেদন যেন  মোঃসিরাজুল ইসলাম (সুমন) কে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে সকল সহযোগিতা করা হয়।