ক্যাটেগরিঃ ক্যাম্পাস

941056_10207796967515119_5889615579311605336_n

তনু হত্যা্র বিচার চেয়ে ফুসে উঠেছে সমগ্র বাংলাদেশ। ক্রিকেট উন্মোদনা ছাপিয়ে সবার একই দাবী তনু হত্যার বিচার চাই। সোশ্যাল মিডিয়া্য ক্ষোভে ফেটে পড়েছে সচেতন মানুষ।  তনু হত্যার বিচার চেয়ে ২৫ মার্চ সকাল ১১টায় পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজে প্লাকার্ড নিয়ে দাঁড়াবে সর্ব সাধারণ। রৈশান ইকবাল তাইন প্রতিবাদ সমাবেশের অন্যতম সংগঠক।

তাইন ফেইসবুক স্ট্যাটাশে লিখেছে “তনু হত্যার বিচার চাই। সবাইকে অনুরোধ করছি হাতে হাত রেখে দাঁড়াতে। বিচারহীন সমাজ ব্যবস্থা অসুস্থ সামাজিক পরিবেশের জন্য দায়ী। এ দায় আপনিও এড়াতে পারেন না। ঘরে বসে থাকবেন না। আজ আপনি ঘরে বসে থাকলে কাল আপনার স্ত্রী, সন্তান, বোন ধর্ষিত হবে। মানব বন্ধন হবে শহীদ মিনার থেকে পাবনা প্রেসক্লাব পর্যন্ত। দেশের নাগরিক হিসেবে যদি দায়িত্ব অনুভব করে থাকেন, যদি ভাই হিসেবে দায়িত্ব অনুভব করে থাকেন, যদি বোন হয়ে বোনের দায়িত্ব অনুভব করে থাকেন তবে আসবেন,দেখা হবে প্রাতিবাদী স্লোগানে। এর বেশী কিছু বলার নেই”।

গত রবিবার (২০ মার্চ) রাত ১০টায় কুমিল্লা ময়নামতি সেনানিবাসের অলিপুর এলাকায় একটি কালভার্টের কাছ থেকে পুলিশ নিহত তনুর লাশ উদ্ধার করে। এ ঘটনায় সমগ্র দেশ ক্ষোভে ফেটে পড়ছে। নাট্যকর্মী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর গলাকেটে হত্যা করা হয় বলে জানা যায়।