ক্যাটেগরিঃ আর্ত মানবতা

খুব ইচ্ছা ছিল আজকে চট্টগ্রামের ব্লগার বন্ধুদের নিয়ে কোথাও বসব।কিন্তু আমার বড় ভাইয়ের অসুস্থতা এবং তার বিদেশ গমন উপলক্ষে ব্যস্ততার কারনে তা সম্ভব হয়ে উঠেনি।ইতিমধ্যে আমাদের ঢাকার বন্ধু এবং সিলেটের বন্ধুরা একত্রিত হয়েছেন।তবে আমাদের একত্রিত না হলেও সমস্যা নাই কারন আমরা সরাসরি হাসনা-হেনা ভাইয়ের সাথে বা ওনার স্ত্রীর সাথে দেখা করে আমাদের করনীয় দায়িত্ব পালন করতে পারি। এবং আমরা মোবাইলে পরস্পরের সাথে যোগাযোগ রাখতে পারি। তারপরও বিশেষ কিছু কারনে আমাদের একত্রিত হওয়া একান্তই দরকার। এর মধ্যে উল্লেখযোগ্য ব্যাপারটি হচ্ছে,
আমাদের ব্লগার বিকাল ভাইয়ের রেফারেন্সে আকিঞ্চন ভাই বিজিসি ট্রাস্ট,চট্টগ্রাম থেকে একটা ফান্ড সংগ্রহ করার সিদ্ধান্ত নিয়েছেন।ওনাকে আমাদের সর্বোতভাবে সহায়তা করা দরকার।আগামী রবিবার উনি এই কাজটি সম্পাদন করার উদ্যোগ নিয়েছেন। চট্টগ্রামের যেসব ব্লগার ভাই ওনাকে সাহায্য করতে আগ্রহী প্লিজ নিজ উদ্যোগে ওনার সাথে যোগাযোগ করুন।

আকিঞ্চন ভাইয়ের ফোন নাম্বার : ০১৮১২৫২৯১৫২
এছাড়াও আমি চট্টগ্রামের আরো কিছু ব্লগার ভাই (হাজারী,আগামীর কথা,শামীম…)আপনাদের অনুরোধ করব,
শারিরীকভাবে একটু আমাদের হেল্প করেন। আপনারা হাসপাতলে এসে হাসনা-হেনা ভাইয়ের সাথে যোগাযোগ করুন।
আমরা সবাই মিলে বসার জন্য একটা দিন এবং সময় ফিক্সড করুন।
আকিন্চন ভাইকে সহায়তা করার অনুরোধ জানাচ্ছি।
আমি থাকার জন্য সর্বতোভাবে চেষ্টা করব।কিন্তু উপরে যে সমস্যার কথা উল্লেখ করলাম তার জন্য একটু অসুবিধা হতে পারে। সে জন্য দুঃখ প্রকাশ করছি।

অনেক ব্লগার আমাকে ফোন করেছিল। অনেকে-ই হাসনা-হেনা ভাইয়ের আপডেট জানতে ছেয়েছিলেন আবার অনেকে উনি এখন কোথায় আছেন সে ব্যাপারটা জানতে ছেয়েছিলেন। প্রথম আলো ব্লগে যে পোষ্ট স্টিকি অবস্থায় আছে সেখানে সব আপডেট সাথে সাথে দেওয়া হচ্ছে ।এবং অন্যান্য ব্লগেও একি কাজ করা হচ্ছে।
সকল ব্লগার ভাইদের বলছি,
আপনারা দিদিকে ফোন করেও আপডেট জেনে নিতে পারেন।
ওনার ফোন নাম্বার : ০১১৯৯২৬৭৯৭৭
যারা ওনার বর্তমান লোকেশন জানতে চান তাদের জন্য বলছি,

একুশে হাসপাতাল,কক্ষ নং-৫০৯,৫ম তলায় চিকিৎসাধীন আছেন
যারা চট্টগ্রামের ব্লগার আছেন তারা সরাসরি ওনার সাথে দেখা করে আসতে পারেন এবং সহযোগিতা করতে পারেন।
আর কারো কিছু জানার থাকলে আমার কাছ থেকে যেনে নিতে পারেন।

আমার মোবাইল নাম্বার: ০১৯১২৬২১৮১০
সবাই ভালো থাকবেন।
হাসনা-হেনা ভাইয়ের জন্য দোয়া করবেন।