চাকুরীর বয়স ৩২ বছর হওয়া উচিৎ

গতকাল ১৯শে ডিসেম্বর এই বিজয়ের মাসে মন্ত্রী সভায় একটি নতুন বিল অনুমোদন হয় । যা কিনা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার । চাকুরীর মেয়াদ ৫৭ থেকে ৫৯ বছর উন্নীত করা হয়েছে । মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ । এতে দুই রকমের উপকার হবে এক- কর্ম জীবন আরও দুই বছর বেশী করতে পারবে এবং পাশাপাশি অর্থনৈতিক ভাবে পরিবারকে অর্থের যোগান… Read more »

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিও ভঙ্গ

বর্তমান শেয়ার বাজার এর ভয়াবহ পরিস্থিতি ও নিঃস্ব বিনিয়োগ কারীদের অনেক আন্দোলনের পরে প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ চাওয়া হয় এবং তারই প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী গত ১৬ তারিখ সন্ধ্যায় তার বাস ভবনে এক জরুরী সভা ডাকে। ঐ দিনেই সভার আগেই সূচক ৩৩৪ পয়েন্ট বাড়ে এবং সভাতে মাননীয় প্রধানমন্ত্রী বলেন শেয়ার বাজার ঠিক করতে যা যা দরকার তারই… Read more »

সুশীল সমাজের বিবেকবান মানুষের প্রতি

দেশের বিভিন্ন সমস্যার পাশাপাশি একটি বিষয় বর্তমানে প্রতিদিনই সমালোচিত হচ্ছে এবং প্রধান হয়ে দাঁড়িয়েছে। আর তা হল শেয়ার বাজার কেলেঙ্কারি । আর এই শেয়ার বাজার এ প্রায় ৩৫ লক্ষ বিনিয়োগকারী রয়েছে । এদের মধ্যে কেউ বেকার যুবক,কেউ ছাত্র, কেউ চাকরিজীবী, কেউ অবসরপ্রাপ্ত । দেশের পর্যাপ্ত পরিমাণ কর্মসংস্থান না থাকায় তারা সবাই এই শেয়ার বাজার এ… Read more »