ক্যাটেগরিঃ নাগরিক আলাপ

প্রিয় প্রধানমন্ত্রী, বাংলাদেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মানে আপনার সিদ্ধান্তের প্রতি সাধুবাদ জানাই! কিন্তু দরিদ্র ও নানান সমস্যার ভারে ন্যুজ দেহ সাধারন জনগনের ওপর সারচার্জ বা অন্য কোন বোঝা দয়া করে চাপাবেন না! আপনার উপদেষ্টাদের ও শেয়ারবাজার খেকোদের কাছ থেকে আপনি কিন্তু অতি সহজেই এই টাকা জোগাড় করতে পারবেন, দয়া করে তাই করুন!

সাথে দুর্নীতি সঙ্ক্রান্ত গত তত্ত্বাবধায়ক সরকারের লিস্টিটি আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে দিন, সাথে দিন শেয়ার বাজার সম্পর্কিত তদন্ত প্রতিবেদন, ইনশাল্লাহ সহজেই টাকা জোগাড় হয়ে যাবে! সালমান সাহেব, ফালু ভাইয়া, তৌফিক ইলাহী স্যার, ইউনিক গ্রুপ, বসুন্ধরা, যমুনা বাবুল, লোটাস কামাল, লুতফর রহমান ইত্যাদিরা মাশাল্লাহ হেভী পরিমানে ডোনেট করবেন কায়দা মতো ধরতে পারলে!

এরশাদ সাহেবের তহবিলটাও অবমুক্ত করার নির্দেশ দিন, জেলের বেদম ভয় এই পতিত স্বৈরাচারের, সুযোগ পেলেই দেখেন আবারও ষড়যন্ত্র করার তালে আছে, ওর লেজটা খসিয়ে দেবার ব্যাবস্থা নিন!
মীর কাসেম আলী টাকার জগতশেঠ আর উমিচাঁদ, তার কাছ থেকে অন্ততঃ হাজার কোটি টাকা পাওয়া যাবে, কেউ যেন তাকে টাকা খেয়ে না ছেড়ে দেয় শুধু সেই দিকে আপনার বিশ্বস্ত কাউকে খেয়াল রাখতে বলুন!

এদের হারাম টাকায় দশটা পদ্মা সেতু হতে পারে!
আপনি সফল হোন!